শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৬ মে ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » মাস্ক না পরায় রাঙ্গুনিয়ায় আটক- ৪৪
প্রথম পাতা » চট্টগ্রাম » মাস্ক না পরায় রাঙ্গুনিয়ায় আটক- ৪৪
৪৯৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ৬ মে ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাস্ক না পরায় রাঙ্গুনিয়ায় আটক- ৪৪

ছবি: সংবাদ সংক্রান্তমাইকেল দাশ,রাঙ্গুনিয়া প্রতিনিধি :: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মাস্ক না পরার অপরাধে ৪৪ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান -রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম’র নেতৃত্বে পরিচালিত এই অভিযানকালে স্বাস্থ্যবিধি যথাযথভাবে না মানার কারণে রাঙ্গুনিয়া পৌর শহরের রোয়াজার হাট বাজারের দুটি দোকানও তাৎক্ষণিক বন্ধ করে দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ ৬ মে বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকা হতে রাঙ্গুনিয়ার বিভিন্ন পয়েন্টে লাগাতার অভিযান শুরু করে সার্কেল এএসপির নেতৃত্বে রাঙ্গুনিয়া থানার পুলিশ।
এসময় বিভিন্ন যানবাহনে তল্লাশি অভিযান চালিয়ে মাস্ক না পরা ব্যক্তিদেরকে নামিয়ে এনে আটক করা হয়। রাস্তাঘাটেও যাদেরকে মাস্ক ব্যতীত পাওয়া গেছে, তারাও আটকা পড়েছেন পুলিশের জালে। অবশ্য আর কখনো মাস্ক না পরে বের হবেন না, এই মুচলেকায় পরবর্তীতে তাদেরকে ছেড়েও দেওয়া হয়। অভিযানের এক পর্যায়ে রাঙ্গুনিয়ার বিভিন্ন মার্কেট ও শপিং সেন্টারে হানা দেন এএসপি। সেখানে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় দুটি দোকান তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেন তিনি। এ ছাড়াও অভিযানকালে বিভিন্ন বয়স, শ্রেণি, পেশার অসংখ্য মানুষের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এ এবিষয়ে এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, “সরকার যে স্বাস্থ্যবিধি ঘোষণা করেছে, সেটির অনুপুঙ্খ বাস্তবায়নে চট্টগ্রাম জেলা পুলিশ মাঠে তৎপর রয়েছে। সরকার ঘোষিত নীতি বাস্তবায়নে আইনি পরিসীমার মধ্যে আমাদের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।” কিছুকিছু মার্কেট রাত ৮ টার পরও খোলা থাকছে, এই ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, “আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। প্রায় প্রতিদিনই তাদেরকে সতর্ক করার পাশাপাশি কিছুকিছু ব্যবস্থাও নেওয়া হচ্ছে। প্রয়োজনবোধে আরো কঠোর পদক্ষেপের কথাও আমাদের বিবেচনায় রয়েছে।”





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)