শিরোনাম:
●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৫ জুন ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » লেগুনা-অটোরিক্সা সংঘর্ষে মিরসরাইয়ে নিহত-১
প্রথম পাতা » চট্টগ্রাম » লেগুনা-অটোরিক্সা সংঘর্ষে মিরসরাইয়ে নিহত-১
৫২৭ বার পঠিত
শনিবার ● ৫ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লেগুনা-অটোরিক্সা সংঘর্ষে মিরসরাইয়ে নিহত-১

ছবি : সংবাদ সংক্রান্ত-আকতার হোসেন। আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন প্রকাশ দাউদ খাঁন (২৮) নামে এক সিএনজি অটোরিক্সা চালক নিহত হয়েছে। আজ শনিবার ৫ জুন বিকেল সাড়ে ৪টার সময় উপজেলার মস্তাননগর বিশ্বরোড (পুরাতন) এলাকায় লেগুনা (হিউম্যান হলার) সাথে সিএনজি অটোরিকশা সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।
গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত হোসেন উপজেলার ধুম ইউনিয়নের মিনা বাজার এলাকার ইদ্রিস কন্ট্রাকটার বাড়ির মহিউদ্দিনের ছোট ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, দাউদ খাঁন দীর্ঘদিন ধরে প্রবাসে থাকতেন। গত ২-৩ মাস পূর্বে দেশে এসে সিএনজি অটোরিক্সা ক্রয় করে নিজে চালাতো। হোসেন খুব মিশুক, অমায়িক ও ভদ্র ছিল। এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে লেগুনার সাথে সংঘর্ষে সিএনজি চালক মো. হোসেন আহত হয়। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে সেখানে মৃত্যুবরণ করেন। লেগুনাটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
মিরসরাই থেকে অজগর সাপ উদ্ধার
মিরসরাই :: মিরসরাইয়ের করেরহাটের দক্ষিণ অলিনগর আবাসন এলাকা থেকে একটি অজগর সাপ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার সকাল দশটার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দক্ষিণ অলিনগর শাহাপুর (লাদেন টিলা) বায়তুল আশরাফ জামে মসজিদের দক্ষিণ পার্শ্বে মিলনের বসতঘর থেকে ৬ ফুট লম্বা এবং আনুমানিক ১০ কেজি ওজনের অজগর সাপ উদ্ধার করা হয়েছে। স্থানীয় বাসিন্দা ফারুক জানান, আজ (শনিবার) সকাল দশটার দিকে মিলনের স্ত্রী ঘর পরিষ্কার করতে গিয়ে খাটের নিচে প্যাচানো অবস্থায় অজগর সাপ দেখে আঁতকে ওঠেন। এসময় তার চিৎকারে বাড়ির লোকজন এসে অজগর সাপ দেখে সবাই ঘর থেকে বের হয়ে সাপ টিকে ঘর থেকে বের করার চেষ্টা করে টিনের বেড়ায় আঘাত করলে সাপটা ঘর থেকে বের হয়ে আসলে ইসমাইল, সোহেল, রাকিব, রাসেল এর সহযোগিতায় মাছ ধরার জাঁকি জাল দিয়ে সাপটি আটক করা হয়। এ বিষয়ে জানতে চাইলে করেরহাট বিট-কাম চেক ষ্টেশন কর্মকর্তা ময়েন উদ্দিন বলেন,আমাদের টিম ঘটনাস্থল থেকে সাপটি উদ্ধার করে অবমুক্ত করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)