শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৬ জুন ২০২১
প্রথম পাতা » ঝালকাঠি » পুলিশের সাথে দফারফা করে আদম ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ
প্রথম পাতা » ঝালকাঠি » পুলিশের সাথে দফারফা করে আদম ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ
৬৮৬ বার পঠিত
রবিবার ● ৬ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পুলিশের সাথে দফারফা করে আদম ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগ

ছবি : সংবাদ সংক্রান্ত গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি প্রতিনিধি :: বিদেশে নেওয়ার প্রলোভন দিয়ে নেয়া ৩ লাখ ৭৬ হাজার টাকা ফেরত চাইতে গিয়ে বিএইচআরসি কর্মী মিজানুর রহমান (৩৮) ও তার স্ত্রী স্কুলশিক্ষিকা মোসা: সুলতানা রাজিয়া ইতি (৩০) রাজাপুর উপজেলার চল্লিশ কাহনিয়া গ্রামের আদমব্যবসায়ী সেলিম মাহমুদ ও দল বলের শারীরিক প্রহারের অভিযোগ পাওয়া গছে। এ বিষয় তারা রাজাপুর থানার সাহায্য চাইলে এসআই শরীফসহ কয়েক পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী মোঃ লিটন (৪০)কে আটক করলেও ইউপি সদস্য মোঃ মনিরের সাথে দফারফা করে তাকে ছেড়ে দিয়েছে চলে আসে বলে অভিযোগ উঠেছে। এ সময় তাদের হামলা থেকে বাঁচাতে এলে উক্ত সন্ত্রাসী চক্র একই এলাকার ব্যবসায়ী ও অব:পুলিশ সদস্য ইউনুস হাং য়ের পুত্র শাহীন (৩৫) কেও মারধর করে সাথে থাকা গরু বিক্রির ৮৮ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে।
গত ৫ জুন শনিবার বেলা এগারটায় চল্লিশকাহনিয়া যুব উন্নয়ন ক্লাবের সামনে এ হামলা-মারধরের ঘটনায় আহত দম্পতিকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় শনিবার বিকাল ৫টায় বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন (বিএইচআরসি) কর্মী মিজানুর রহমান রাজাপুর থানায় ৪জনকে আসামী করে রাজাপুর থানায় অভিযোগ প্রদান করেছে। অন্যদিকে একই স্থানে সন্ত্রাসীদের হামলায় আহত ও অর্থ ছিনতাইযের শিকার মোঃ শাহীন বাদী হয়ে রাজাপুর থানায় ৪জন নামধারী ও অজ্ঞাত ৫/৭জন সহ ১০জনকে আসামীকরে পৃথক লিখিত অভিযোগ প্রদান করেছে।
বিএইচআরসি কর্মী মিজানুর রহমান অভিযোগে উল্লেখ করেন, ২০১১সালে তার শ্বশুরবাড়ীর সাথে ঘনিষ্টতার সুবাদে সেই এলাকার সুলতান হাওলাদারের পুত্র সৌদি প্রবাসী আদম ব্যবসায়ী সেলিম মাহমুদ দু’দফায় ৩লাখ ৭৬হাজার টাকা নেয়। পরবর্তীতে বিদেশে নিতে না পারায় উক্ত টাকা ফেরৎ চাইলে বিভিন্নরকম তালবাহানা করে আদমব্যবসায়ী সেলিম ও তার পিতা দীর্গ ১০ বছর অতিবাহিত করে। এ অবস্থায় আদমব্যবসায়ী সেলিম বিদেশ থেকে ফিরে আসার সংবাদ পেয়ে শনিবার বেলা এগারটায় চল্লিশ কাহনিয়া যুব উন্নয়ন ক্লাবের সামনে পেয়েপাওনা ৩লাখ ৭৬হাজার টাকাফেরত চায়।
এতে ক্ষিপ্ত হয়ে আদম ব্যবসায়ী সুলতান হাওলাদারের পুত্র সেলিম মাহমুদ (৪৫), মৃত মেম্বার আলীর পুত্র মোঃ লিটন (৪০), মৃত আঃ আজিজের পুত্র মোঃ মামুন (৩৫), মৃত আতাহার আলী মৃধার পুত্র সাইদুল মৃধা (৩৫) বিএইচআরসি কর্মী মিজানুর ও তার স্ত্রী স্কুল শিক্ষিকা মোসা: সুলতানা রাজিয়া কে হত্যার উদ্দেশ্যে বেধরক মারধর করে। এ সময় আসামীরা শিক্ষিকা সুলতানা রাজিয়া ইতির গলার চেইন ও কানের দুলসহ লক্ষাধিক টাকার স্বর্নালংকার ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করেন।
অন্যদিকে ব্যবসায়ী মোঃ শাহীনতার অভিযোগে উল্লেখ করেন, একই দিন সোয়াএগারটার দিকে সে তার পৈত্তিক বাড়ি থেকে শাহরুমীর বাজার দিকে যাবার পথে মৃত মেম্বর আলী বয়াতীর পুত্র লিটন বয়াতী,মৃত আতাহার মৃধার পুত্র সাইদুল ও মৃত আজিজ হাওলাদারের পুত্র মামুন সহ একদল লোক তার উপর হামলা ও মার ধর করে অচেতন করে ফেলে সাথে থাকা প্রায় ৮০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়।
এ ব্যাপারে শাহীন বাদী হয়ে শনিবার সন্ধ্যায় মৃত মেম্বর আলী বয়াতীর পুত্র লিটন বয়াতী, মৃত আতাহার মৃধার পুত্র সাইদুল ও মৃত আজিজ হাওলাদারের পুত্র মামুনসহ অজ্ঞাত ১০জনকে আসামী করে রাজাপুর থানা অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে রাজাপুর থানার ডিউটি অফিসার এসআই জসিম জানায়, রাজাপুর উপজেলার চল্লিশ কাহনিয়া গ্রামে পৃথক দুটি মারধরের অভিযোগে দুটি অভিযোগ করা হয়েছে। ঘটনা দুটোই তদন্তাধীন রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)