শিরোনাম:
●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৩ জুন ২০২১
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে প্রধানমন্ত্রীর প্রদত্ত ত্রাণসামগ্রী বিতরণ
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে প্রধানমন্ত্রীর প্রদত্ত ত্রাণসামগ্রী বিতরণ
৪৩২ বার পঠিত
বুধবার ● ২৩ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাবতলীতে প্রধানমন্ত্রীর প্রদত্ত ত্রাণসামগ্রী বিতরণ

ছবি: সংবাদ সংক্রান্তআল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :: করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় ৩২৫জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার ত্রাণসামগ্রী আজ মঙ্গলবার ২২জুন বগুড়া গাবতলীর রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদে বিতরণ করা হয়েছে। ত্রাণসামগ্রী বিতরণ উদ্বোধন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ডাঃ শাহ আলম, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউন নবী আলমগীর, সাংগঠনিক সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান আব্দুল লতিফ লাটিম, ইউপি সদস্য এমদাদুল হক, আপেল মাহমুদ, মানিক মিয়া, ফেরদৌস হোসেন মিঠু, ইউপি সচিব বলবন রহমান, আওয়ামীলীগ নেতা বজলার রহমান টুকু, আমিনুল ইসলাম পিন্টু, জহুরুল ইসলাম, জাহিদুল ইসলাম, মাহফুজার রহমান, দুলু মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম রাজীব’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। রামেশ্বরপুর ইউনিয়নে ৩শত ২৫জন দুঃস্থ-অসহায় মানুষ’কে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে। ত্রাণসামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তৈল, আলু, লবন ও পেয়াঁজ।

গাবতলীর দক্ষিনপাড়া ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ
বগুড়া :: করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় ৩২০জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার ত্রাণসামগ্রী আজ মঙ্গলবার ২২জুন  বগুড়া গাবতলীর দক্ষিনপাড়া ইউনিয়নের উজগ্রামে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সুভেন্দ সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আইনুর রহমান, প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল, ইউপি সদস্য রায়হান কবির সাধন, আজাহার আলী প্রাং, নুর আলম, তরিকুল ইসলাম পিন্টু, ফারুক আহম্মেদ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। দক্ষিনপাড়া ইউনিয়নে ৩শত ২০জন দুঃস্থ-অসহায় মানুষ’কে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে। ত্রাণসামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তৈল, আলু, লবন ও পেয়াঁজ।

নাড়ুুয়ামালা ইউনিয়নে ত্রানসামগ্রী বিতরণ
বগুড়া :: করোনা ভাইরাসে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রানসামগ্রী আজ মঙ্গলবার ২২ জুন  বগুড়া গাবতলীর নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদে বিতরণ উদ্বোধন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গোফ্ফার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার কৃষিবিদ সোহরাব হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা শাহরিয়ার কবির, নাড়ুয়ামালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য এজাজুল হক এজাজ, ইউপি সদস্য মতিউর রহমান মতি, মুকুল মিয়া, মাজেদা বেগম টুনি, মনোয়ারা বেগম, ইউপি সচিব আনোয়ারুল ইসলাম প্রমূখ। নাড়ুয়ামালা ইউনিয়নে ২শত ৫০জন দুঃস্থ ও অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর উপহার ত্রানসামগ্রী দেওয়া হয়। ত্রানসামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তৈল, আলু, লবন ও পেয়াঁজ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)