শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৮ জুলাই ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » বিক্ষুদ্ব জনতা অস্ত্রসহ আজমকে ধরে পুলিশে দিল
প্রথম পাতা » চট্টগ্রাম » বিক্ষুদ্ব জনতা অস্ত্রসহ আজমকে ধরে পুলিশে দিল
৩৬৬ বার পঠিত
বুধবার ● ২৮ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিক্ষুদ্ব জনতা অস্ত্রসহ আজমকে ধরে পুলিশে দিল

ছবি: সংবাদ সংক্রান্ত-আমির হামজা।আমির হামজা, রাউজান প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানের মাদক ও অস্ত্র ব্যবসায়ী মো. আজিম উদ্দিন প্রকাশ আজম (৪৫) কে স্থানীয় জনতা অস্ত্র সহ ধরে পুলিশের কাছে সোপর্দ করে। গত ২৭ জুলাই মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার সময়ে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলী খীল সন্দ্বীপ পাড়া এলাকায় মাদক ও অস্ত্র ব্যবসায়ী মো. আজিম উদ্দিন প্রকাশ আজম (৪৫) হাতের মধ্যে একটি থলে ভর্তি অস্ত্র ও গুলি নিয়ে অস্ত্র বিক্রয় করার জন্য দাড়িয়ে থাকা অবস্থায় তাকে আটক করে সাধারণ জনগন।
এসময় বিক্ষুদ্ব জনতা তাকে মারধর করে। খবর পেয়ে পৌর কাউন্সিলর বিষয়টি রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুনকে ফোন করে জানায় । রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুন রাউজান থানার এস আই মোহাম্মদ ইসমাইল হোসেন সহ পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠায় । রাউজান থানার এস আই ইসমাইল হোসেন সহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১১ টার ১৫ মিনেটর সময়ে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আজমের হাতে থাকা থলে থেকে একটি দেশীয় তৈয়ারী এল, জি, তার পরনের লুঙ্গির গোছা থেকে ৪ রাউন্ড কার্তুজ, পিঠের মধ্যে বাধা একটি ব্যাগ থেকে একটি ধারালো দা উদ্বার করেন বলে রাউজান থানার এস আই ইসমাইল হোসেন জানান । জনতার হাতে ধরা পাড়া অস্ত্র ও মাদক ব্যবসায়ী আজমকে পুলিশ উদ্বার করে রাউজান থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায় । রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুন বলেন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী মোঃ আজিম উদ্দিন প্রকাশ আজম এর বিরুদ্বে রাউজান থানার এস আই ইসমাইল হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে মামলা রুজু করে। অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. আজিম উদ্দিন প্রকাশ আজম একজন অসত্র ও মাদক ব্যবসায়ী । তার বিরুদ্বে রাউজান থানায় পুর্বের আরো ২টি মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে । গতকাল ২৮ জুলাই অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. আজিম উদ্দিন প্রকাশ আজমকে রাউজান থানা পুলিশ আদালতে সোর্পদ করে। অস্ত্র ও গুলি সহ গ্রেফতার হওয়া মো. আজিম উদ্দিন প্রকাশ আজম রাউজান পৌরসভার ৯নং ওয়াডের নুরুল আলম প্রকাশ আলম সেক্রেটারীর পুত্র ।

পাহাড়ী চোলাই মদসহ মাদক মহিলা আটক
রাউজান :: চট্টগ্রামের রাউজানে থানা পুলিশের অভিযানে পাহাড়ী চোলাই মদসহ উপজাতীয় মহিলা মানচিং মারমা’কে আটক করছে রাউজান থানা পুলিশ। রাউজান থানার এসআই আরিফ রহমান সহ পুলিশের একটি দল চট্টগ্রাম রাঙামাটি মহাসড়কে দায়িত্ব পালন করার সময়ে গত ২৭ জুলাই মঙ্গলবার বিকাল ২টার সময়ে গোপন সংবাদের ভিত্তিত্বে রাঙামাটি হতে চট্টগ্রাম অভিমুখে আসা চট্টগ্রাম-থ-১১-৫৩০৭ নম্বরে একটি সিএনজি অটোরিক্সা রাউজান রাবার বাগান গিরিছায়ার সামনে সড়কে থামিয়ে তল্লাসী করার সময়ে মানুচিং মারমা প্রকাশ য়চিং মারমা (৩৮) সিএনজি অটো রিক্সা থেকে নেমে হাতে থাকা ব্যাগ নিয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময়ে তাকে আটক করা হয় । মহিলা পুলিশের সদস্যরা তাকে আটক করে তার ব্যাগ তল্লাসী করে স্যালাইনের ব্যাগভর্তি ১৬ লিটার পাহাড়ী চোলাই মদ উদ্বার করে। পরে পুলিশ মাদক ব্যবসায়ী মানুচিং মারমাকে পাহাড়ী চোলাই মদ সহ আটক করে থানায় নিয়ে আসে । মাদক ব্যবসায়ী মানিুচিং মারমা প্রকাশ য়াচিং মারমার বিরুদ্বে রাউজান থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানায় রাউজান থানার ওসি আবদুল্ল্রাহ আল হারুন। আজ ২৮ জুলাই বুধবার দুপুরে মাদক ব্যবসায়ী মানুচিং মারমাকে পুলিশ আদালতে সোর্পদ করে। মাদক ব্যবসায়ী মানুচিং মারমা রাঙামাটি জেলার কাউখালী উপজেলার তারবুনিয়া এলাকার মৃত কাজইল্যা মারমার কন্যা ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)