শিরোনাম:
●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় পু্লিশ কনস্টেবল নিহত
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় পু্লিশ কনস্টেবল নিহত
২৩৪ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে ট্রাকের ধাক্কায় পু্লিশ কনস্টেবল নিহত

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে রাত্রিকালিন ডিউটি করার সময় পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। এ ঘটনার ট্রাকের হেলপার ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে ঘোড়াঘাট কারিগরি কলেজ সংলগ্ন নিতাইশাহ মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টেবল/১২০৮ ওমর ফারুক (৩৯) গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গুণভরী এলাকার বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানায় পুলিশের পিকআপ চালকের দায়িত্বে ছিলেন। অপরদিকে আটক ট্রাক চালক সহকারী বগুড়া সদরের ভাণ্ডারা পাইকার উত্তর পাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৩৮)। তিনি নিজেই ট্রাকের মালিক বলে জানা গেছে।

পুলিশ জানায়, দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে রাত্রিকালিন ডিউটি করার সময় দিনাজপুরের দিক থেকে আসা পাথর বোঝায় চট্ট মেট্রো-ট ১১-৭৩৮৪ নং ট্রাকটি নিতাইশাহ মোড়ে আসলে কনস্টেবল ওমর ফারুকসহ সঙ্গীয় ফোর্সরা ডাকাত কবলিত এলাকা হওয়ায় চারদিকে টর্চ লাইট জ্বালাতে থাকে, এমন সময় বিপরীত দিক থেকে আসা ঘাতক ট্রাকটি তাকে সজোরে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। দূর্ঘনার পরপরই ট্রাকের চালক পালিয়ে যায়। পরে ট্রাকের হেলপারকে আটক করে ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ সময় হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, এ ঘটনায় পলাতক চালক ও আটককৃত ট্রাকের চালক সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘোড়াঘাটে শিক্ষার্থীদের সাথে পুলিশের সচেতনতামূলক সভা

ঘোড়াঘাট :: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলর সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলামের সাথে স্কুল শিক্ষার্থীদের এক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ আগষ্ট) দুপুরে ঘোড়াঘাট আর.সি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে এএসপি বলেন, বাল্য বিয়ে থেকে বিরত থাকতে হবে। কোথাও বাল্য বিয়ে হলে সংশ্লিষ্ট থানা অথবা ৯৯৯ নম্বরে জানালে পুলিশ চলে আসবে। সামাজিক যোগাযোগ মাধ্যম সর্তকতার সাথে ব্যবহার করতে হবে। ফেসবুকে অহেতুক শেয়ার কমেন্ট করা থেকে বিরত থাকতে হবে। তোমরাই আগামী দিনের ভবিষ্যত তাই তোমারদেরকে দেশ বিনির্মাণে এগিয়ে আসতে হবে। বর্তমানে দেশ এগিয়ে যাচ্ছে! ইন্টারনেট যেমন দেশকে এগিয়ে নিয়েছে, ঠিক তেমনি এর অপব্যবহারে শিক্ষার্থীরা বিপদজ্জনক হয়ে উঠেছে। সেকারণে ইন্টারনেট ব্যবহারে ভালো ও শিক্ষনীয় দিকগুলো গ্রহণ করে খারাপ দিক গুলো বর্জন করতে হবে। ইভটিজিং অথবা যে কোন সমস্যায় পড়লে আমার অথবা ওসির মোবাইল নম্বরে জানাতে পারেন, আমরা দ্রুত এর ব্যবস্থা নেব।

সকলকে সর্তক করে দিয়ে তিনি আরও বলেন, দালালদের ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। থানায় সেবা গ্রহণ করতে যেয়ে যেন দালালদের খপ্পরে অথবা সহযোগীতা না নেওয়া হয়।

এ সময় ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির, অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূর বখত রিমন সহ অনেকে উপস্থিত ছিলেন।

ঘোড়াঘাটে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

ঘোড়াঘাট :: দিনাজপুরের ঘোড়াঘাটে একটি আমবাগান থেকে রেজাউল ইসলাম (৪২) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেজাউল (৪২) ঘোড়াঘাট পৌরসভার আজাদমোড় এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।

সোমবার (২২ আগস্ট) সকালে পৌর এলাকার বালুপাড়া গ্রামে আবু তালেবের আমবাগান থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় থাকা মরদেহটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রেজাউল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঢাকার একটি ভাড়া বাড়িতে থেকে গার্মেন্টসে চাকরি করতো। কিছুদিন পূর্বে তিনি তার স্ত্রীকে বেধর মারপিট করলে তার স্ত্রী নির্যাতন সহ্য করতে না পেরে বাড়িতে চলে আসে। গত ৩/৪ দিন আগে বাড়ির মালিক তার স্ত্রীকে মুঠোফোনে জানায়, তার স্বামী ঘরের ফ্রিজ সহ অন্যান্য জিনিসপত্র বিক্রি করেছে। এদিকে পরিবারের ধারণা তিনি ৩/৪ দিন আগে ঢাকা থেকে ঘোড়াঘাটে এসেছে। তবে বাড়ির কারো সাথে স্বাক্ষাৎ করেননি। গতকাল রবিবার নিহতের ছেলে তাকে রাস্তা দিয়ে হেটে যেতে দেখেছেন।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, স্থানীয়রা আমবাগানে নিহতের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যের মামলা করেছে। প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)