শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৩০ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত গ্রেপ্তার
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত গ্রেপ্তার
৭৮ বার পঠিত
শনিবার ● ৩০ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত গ্রেপ্তার

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বুধবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে পিকআপ ট্রাক ও বিপুল সরঞ্জামসহ ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামস্থ কালা শাহ মাজারের পাশ থেকে থানার এসআই রুমেন আহমদ ও জয়ন্ত কুমার সরকারের নেতৃত্বে একদল পুলিশ ওই ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন- সিলেট শাহপরান থানার দাসপাড়া টিলা বাড়ি গ্রামের মৃত জিয়াউল করে পুত্র এহিয়া আহমদ (২৩), জৈন্তাপুর থানার ঘাটেরচটি গ্রামের মৃত আব্দুল গণির পুত্র দুলাল মিয়া (২৭) ও দক্ষিণ সুরমা থানার কদমতলী পূর্বের বাড়ি স্বর্ণশিখা ১২৭নং বাসার বাসিন্দা রফিক মিয়ার পুত্র শাকিল মিয়া ওরফে সৌখিন (৩২)।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ‘ডাকাতি ও মাদক’সহ একাধিক মামলা রয়েছে। ডাকাত সদস্যদের গ্রেপ্তারকৃতদের কাছ থেকে থেকে নাম্বার বিহীন একটি পিকআপ ট্রাক, ওয়ারসহ ওয়েলডিং মেশিন ১টি, গ্রান্ডার মেশিন ১টি, ২টি রেঞ্চ, প্লাস কাটার ২টা, স্ক্রু ড্রাইভার ৩টি, ঢালি রেঞ্চ ২টি, রিং রেঞ্চ ১টি, টেষ্টার ১টি, জিআই পাইপ ১টি, স্টীল পাইপ ১টি, গ্রীল বা তালা ভাঙার লোহার রড ৪টি, দা ১টি, রেগার ১টি, চাইনিজ কুড়াল ১টি, তালা কাটার ২টি ও কালো রংয়ের মুখোঁশ ২টি।

পিকআপ ট্রাক-সরঞ্জামসহ ৩ ডাকাতকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের করা হয়েছে।

বিশ্বনাথে অবশেষে প্রতীক পেলেন সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিব

বিশ্বনাথ :: উচ্চ আদালতের নির্দেশের পরিপ্রেক্ষিতে অবশেষে প্রতীক পেয়েছেন সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ পৌরমেয়র মুহিবুর রহমান।

তাঁর পছন্দের প্রতীক ছিলো ‘ট্রাক’। নির্বাচন কমিশনের মুহিব এই প্রতীকই চেয়েছিলেন। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে সেটি তাঁকে বরাদ্দ দিয়েছে ইসি।

মুহিবকে প্রতীক বরাদ্দের বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছন জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সার্বিক সমন্বয়ক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান।

বিশ্বনাথে রাজু মোবারকের নেতৃত্বে নৌকার পক্ষে গণসংযোগ

বিশ্বনাথ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর পক্ষে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার ও পুরান বাজারে গতকাল বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক রাজু খান ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারকের নেতৃত্বে এক গণসংযোগ করা হয়েছে।

গণসংযোগে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা শামীম আহমদ, কামরুল আহমদ, ফয়ছল আহমদ, সালেহ আহমদ, সালাম আহমদ, চন্দন দেব, বাদল বৈদ্য, আফিজ আলী, জয়নাল মিয়া, হামিদ মিয়া, আলামিন, রফিকুল ইসলাম,।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজন আহমদ, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদ আহমদ, সহসভাপতি সাহেল আহমদ, ছাত্রলীগ নেতা ইমন, ফাহিম, নাহিদ,।

পৌর ছাত্রলীগের নেতা শুয়েব, বিলাল, শাহিন, সেলিম, আকাশ, সামাদ, সিয়াম, জুবেল, সুজয় দেব, শামীম, সালমান আহমদ, আহমদ, রুবেল প্রমুখসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।





সকল বিভাগ এর আরও খবর

পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা
আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন
৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার
সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার
কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা
মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে  : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)