শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৩০ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথ বাসীর সাথে প্রশাসনের বৈঠক
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথ বাসীর সাথে প্রশাসনের বৈঠক
১০৫ বার পঠিত
শনিবার ● ৩০ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথ বাসীর সাথে প্রশাসনের বৈঠক

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন হবে অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ। প্রশাসন সুষ্ঠ নির্বাচন করতে বদ্ধপরিকর। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সর্বস্থরের সবার সহযোগিতা অবশ্য করতে হবে।

সবার সহযোগিতায় হবে সুষ্ঠ নির্বাচন। তিনি শনিবার (৩০ ডিসেম্বর) উপজেলা কনফারেন্স হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলাবাসীর সাথে বৈঠকে এসব কথা বলেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি মো. সম্রাট হোসেনের পরিচালনায় বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আলতাব হোসেন, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেস চন্দ্র দাশ, সমাজসেবা কর্মকর্তা আশরাফুল ইসলাম, মৎস্য কর্মকর্তা স্বপন কুমার ধর, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, উপজেলা সববায় কর্মকর্তা ফুল রানী ভট্রাচার্য্য, রামসুন্দর অগ্রগামী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুল বারী, শিক্ষক আব্দুল হান্নান ইউজেট্রিক্স, ইউপি সদস্য সফিক আহমদ পিয়ার, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

এছাড়া বৈঠকে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেট-২ আসনে নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে -শফিক চৌধুরী

বিশ্বনাথ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘ ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনে এবার নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে।

ভোট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য মানুষ ৭ই জানুয়ারীর অপেক্ষায় অপেক্ষমান। কারণ নৌকার বিজয়েই সাধিত হয় মানুষের কাঙ্খিত উন্নয়ন। আর বার বার নৌকার বিজয়েই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে।

উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।
তিনি বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রীতিগঞ্জ বাজার ও নভাগী এবং রামপাশা ইউনিয়নের রামপাশা বাজার ও আমতৈল বাজারে ‘নৌকা’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠক ও পথসভাগুলোতে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের গণসংযোগ বিষয়ক সম্পাদক রবিন পাল, লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উত্তর বিশ^নাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, বিশ^নাথ উপজেলা আওয়ামী সহ সভাপতি হিরন মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, ডা. শাহনুর হোসাইন, অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, নিজাম উদ্দিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলক, বিশ^নাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, প্রবাসী আওয়ামী লীগ নেতা মাহবুব মিয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া বেগম, জেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল মতিন, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি শামসাদুর রহমান রাহিন, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।
উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রীতিগঞ্জ বাজারে ‘বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী’র উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে ও নভাগীর উঠান বৈঠক যুক্তরাজ্যের কাউন্সিলর ফলিক চৌধুরীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর ও সাধারণ সম্পাদক সমীর দে ঝুলনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়। শুরুতে কোরআন তেলাওয়াত করেন লায়েক আহমদ অভি ও গীতাপাঠ করেন বিদ্যাভ‚ষণ চক্রবর্তী।

রামপাশা ইউনিয়নের রামপাশা বাজারে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খানের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মধু মিয়া, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ শরীফ, আওয়ামী লীগ নেতা জামাল মিয়া মেম্বার, ফয়জুর নূর, আব্দুল আহাদ লিয়ন, আব্দুল হক, আব্দুল বাতিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদ আহমদ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফয়ছল আহমদ ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ।

আমতৈল বাজারে রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়ছল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, ১নং ওয়ার্ডের মেম্বার তৈয়ব আলী রাকিব, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন মিয়া। এসময় অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেট সদরে আর রহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে শতাধিক শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ :: সিলেট সদরে আর রহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। (২৯ ডিসেম্বর শুক্রবার) বিকেলে চাতলি বন্ধ বাবুল ঈহশান একাডেমী মাদ্রাসায় আর রহমান এডুকেশন ট্রাস্ট ইউকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে স্লোগানকে বক্ষে ধারণ করে মানবতার কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান আর রহমান এডুকেশন ট্রাস্ট শীতবস্ত্র বিতরণের ২০২৪ সালের প্রথম প্রজেক্ট হিসেবে প্রথম শীতবস্ত্র বিতরণ করে। মাদ্রাসার এতিম, গরিব ও অসহায় ছাত্র-ছাত্রীদের মধ্যে শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কবির আহমদ বুলবুলের পরিচালনায় শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসা শিক্ষক মাওলানা কয়েস আহমদ তুহিন, শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এলাহাবাদ আলীম মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ আলতাফুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মালেক , ARET TV পরিচালক মাওলানা এমদাদুল হক যুবায়ের, ও মোঃ মাহফুজুর রহমান, এলাকার গণ্যমান্য ব্যক্তির মধ্যে উপস্থিত ছিলেন, জামশেদ আলী, রফিজ আলী, মোখলেছুর রহমান।

এছাড়া মাদ্রাসার শিক্ষক এবং শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, শীত বস্ত্র বিতরণ আগামী এক সপ্তাহ চলতে থাকবে। গোয়াইনঘাট কোম্পানীগঞ্জ, বিশ্বনাথ সিলেট সদরসহ বিভিন্ন এলাকার শীতবস্ত্র বিতরণের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চাউলধনী স্কুল এন্ড কলেজে ‘আলহাজ¦ মোক্তার আলী ফাউন্ডেশন’র উদ্যোগে ও সন্ধানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগীতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পে দৌলতপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ২ শতাধিক অসহায়-গরীব রোগী চিকিৎসা সেবা গ্রহন করেন। এতে অনুষ্ঠানে চিকিৎসা সেবা প্রদান করেন ডা. প্রমা তালুকদার বিন্তি ও ডা. আলী আশরাফ।

এতে প্রধান অতিথি ছিলেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্য নেছার আহমদ এবং উদ্বোধক ছিলেন বিশ্বনাথ প্রেসকাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু ও সন্ধানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আবু সালেহ নাসের।

বিশেষ অতিথি ছিলেন উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, মেম্বার শফিক আহমদ পিয়ার, ইব্রাহিম আলী সিজিল, ভূরকী হাফিজিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক কবি আলতাফ হোসেন, বিশ্বনাথ প্রেসকাবের সদস্য মো. আবুল কাশেম, প্রবাসী মিশু রহমান, সংগঠক তানভীর হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা
আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন
৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার
সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার
কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা
মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে  : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)