শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২০ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » সকল বিভাগ » আমরা ইসলাম কায়েম করতে চাই তাই আমরা ইসলামী আন্দোলন করি
প্রথম পাতা » সকল বিভাগ » আমরা ইসলাম কায়েম করতে চাই তাই আমরা ইসলামী আন্দোলন করি
৪৯০ বার পঠিত
মঙ্গলবার ● ২০ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমরা ইসলাম কায়েম করতে চাই তাই আমরা ইসলামী আন্দোলন করি

---হাফিজুল ইসলাম লস্কর,সিলেট প্রতিনিধি :: যখন আল্লাহর জমিনে আল্লাহর দীন বাস্থবায়নের জন্য আলোচনা করা হয় তখন বলা হয় এটা রাজনীতি কিন্তু আমরা আলাহর রাসূলের জীবনের প্রথম থেকে শেষ পর্যন্ত যদি লক্ষ্য করি তাহলে দেখব তিনি রাষ্ট্র প্রধানও ছিলেন, আমরা যখন রাসূলের সীরাত নিয়ে আলোচনা করব তখন এই আলোচনাও চলে আসে যে তিনি একজন যোগ্য রাষ্ট্র প্রধান ছিলেন। যদি আমরা তার রাষ্ট্র পরিচালনার কথা আলোচনা না করি তাহলে সীরাতের একটি অংশ বাদ পরে যায়। যারা বলেন, ইসলাম প্রতিষ্ঠার আলোচনা করা প্রচলিত রাজনীতি তারা আসলে রাসূল সা. এর চরিত্র সম্পর্কে চিন্তা করেন নি এবং বুঝেনও নি।

বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলা শাখার উদ্যোগে সিলেট দরগাহ গেইটস্থ শহীদ সুলেমান হলে মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত সীরাত মাহফিল অনুষ্টিত হয়।

বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলার নায়েবে সদর মাওলানা আসআদ আহমদ এর সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্টিত সীরাত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই উপরোক্ত কথা বলেন।

পীর সাহেব চরমোনাই তার বক্তব্যে আরো বলেন, যারা গণতন্ত্র কায়েম করতে চায় তারা গণতন্ত্রের আন্দোলন করে, যারা সমাজতন্ত্র কায়েম করতে চায় তারা সমাজতন্ত্রের আন্দোলন করে, আমরা ইসলাম কায়েম করতে চাই তাই আমরা ইসলামী আন্দোলন করি। রাষ্ট্রীয় পর্যায়ে রাসূল সা. এর আদর্শ বাস্তবায়ন ছাড়া কাঙ্খিত মুক্তি সম্ভব নয়। এজন্য আমারা আগামী জাতীয় নির্বাচনে সিলেটের ৬টি আসনে প্রার্থী দিয়েছি যাদের মধ্যে রাসূলের চরিত্র, আখলাক ও নীতি আদর্শ রয়েছে।

সীরাত মাহফিলে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা সাইদ আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত সিলেট-১ আসনের এমপি প্রার্থী মাওলানা রেদওয়ানুল হক্ব চৌধুরী রাজু, সিলেট-২ আসনের এমপি প্রার্থী মাওলানা আমীর উদ্দীন, সিলেট-৩ আসনের এমপি প্রার্থী এম.এ মতিন বাদশা, সিলেট-৪ আসনের এমপি প্রার্থী মাওলানা জিল্লুর রহমান, সিলেট-৫ আসনের এমপি প্রার্থী মুহাম্মদ নুরুল আমীন, সিলেট-৬ আসনের এমপি প্রার্থী মুহাম্মদ আজমল হোসেন, সিলেট দারুস সালাম মাদরাসার শিক্ষক মাওলানা সিরাজুল ইসলাম, পশ্চিম তের রতন জামে মসজিদ এর ইমাম ও খতিব হাফিজ ক্বারী সিদ্দিকুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, জেলা সভাপতি আবু তাহের মিসবাহ প্রমুখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)