শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২০ এপ্রিল ২০২০
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে প্রবাসি আইয়ুব আলীর অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে প্রবাসি আইয়ুব আলীর অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ
৫৩৩ বার পঠিত
সোমবার ● ২০ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে প্রবাসি আইয়ুব আলীর অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

---বিশ্বনাথ প্রতিনিধি :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার প্রায় শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার দুপুরে কাদিপুর গ্রামের (মড়ল বাড়ি) ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ২কেজি আলু, ১কেজি চানা, ১ লিটার সোয়াবিন তেল ও ১ টি সাবান। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, হরমুজ আলী, নুর ইসলাম, হাসান আহমদ, আল ইত্তেহাদ সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সিহাব উদ্দিন আহমদ প্রমুখ।

বিশ্বনাথে আরো ৪ জনের নমুনা সংগ্রহ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে করোনা সন্দেহে আরো ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে ২০ জনের নমুনা সংগ্রহ করলো উপজেলা প্রশাসন। সর্বশেষ উপজেলা সদর ইউনিয়ন থেকে ১ জন, খাজাঞ্চি ইউনিয়ন থেকে ১জন ও লামাকাজি ইউনিয়ন থেকে ২ জনের নমুনা নিয়ে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে সন্দেহ ভাজন ১৬ জনের নমুনা পাঠানো হয়েছিল। ওই ১৬ জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান।

বিশ্বনাথে ভেন্টিলেটর ক্রয়ের জন্য ৬০ হাজার টাকা অনুদান দিলেন পংকি খান

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীকে চিকিৎসা প্রদানের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ উপকরণ ‘ভেন্টিলেটর’ ক্রয়ের জন্য নগদ ৬০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খানের পারিবারিক ট্রাস্ট ‘হাজী হাছন খান ও হাজী সোনাবান বিবি ট্রাস্টের’ পক্ষ থেকে ওই অনুদান প্রদান করা হয়।
রোববার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের হাতে ট্রাস্টের পক্ষ থেকে অনুদানের নগদ ৬০ হাজার টাকা তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। ইতিপূর্বে উপজেলায় বাস্তবায়িত সকল উন্নয়নমূলক কর্মকান্ডেও বিশাল অবদান রয়েছে জনতা কাছে ‘খান সাব’ বলে পরিচিতি পাওয়া আলহাজ্ব পংকি খানের।
অনুদানের টাকা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, যুক্তরাজ্য প্রবাসী ফারুজ খান, রুহেল আমীন মিজু, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, যুবলীগ নেতা সায়েদ আহমদ।
এব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান বলেন, করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে মানুষ যাতে প্রাপ্য চিকিৎসা সেবাটুকু পান সেজন্যই আমার পিতা-মাতার নামে গঠিত ট্রাস্টের (হাজী হাছন খান ও হাজী সোনাবান বিবি ট্রাস্ট) মাধ্যমে প্রবাসে থাকা আমার ‘ছেলে-মেয়ে, ভাতিজা-ভাতিজি, ভাগ্না-ভাগ্নিরাই’ মানুষের সেবা করতে এগিয়ে এসেছে। আমাদের পরিবারের এসব ছেলে-মেয়েরা যাতে সব-সময় সমাজের কল্যাণে কাজ করেতে পারে সেজন্য সবার কাছে দোয়া প্রার্থী।

বিশ্বনাথে এলজিইডি কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার প্রায় আর্ধ-শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে বিআরডিবি মিলনায়তন প্রাঙ্গনে জেলা ও উপজেলা এলজিইডি কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ লিটার সোয়াবিন তেল ও ১ টি সাবান। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা এলজিইডি কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি নিখিল পাল, সহ সভাপতি রুনু কান্ত দে, সাধারণ সম্পাদক আলতাব হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, অর্থ সম্পাদক শামীম আহমদ মেম্বার, সদস্য জহুর আলী মেম্বার প্রমুখ।

বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নে অসহায়দের মধ্যে আ’লীগের চাল বিতরণ

বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ অব্যাহত রয়েছে। রোববার দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ১৮০টি পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। চাল বিতরণের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক তালিকা তৈরী করেছেন।
প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, করোনার এই সংকটময় মুহুর্তে সকল ভেদাভেদ ভুলে সরকারের পাশাপাশি আমাদের সবাইকে সমাজের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মানুষের পাশে দাঁড়ানো উচিত। প্রধানমন্ত্রীর নির্দেশমত সকল এলাকায় যাতে সঠিকভাবে ত্রাণ বিতরণ করা হয় সেজন্য সকল জনপ্রতিনিধিদেরকে সহযোগীতা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে এগিয়ে আসতে হবে। আর করোনার সংকটময় এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করবেন না, করলে সাথে সাথেই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আবদুর আজিজ প্রমুখসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতাকর্মী।





সকল বিভাগ এর আরও খবর

লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত
রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু
২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ
ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড
প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা
রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী
সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ
নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)