শিরোনাম:
●   ব্যাংক ঋন গ্রহনের ক্ষেত্রে মুক্তিযোদ্ধাদের জিম্মাদার হিসেবে গন্য করার আহবান ●   ইউ’পি চেয়ারম্যানসহ ঘোড়াঘাটে ৬ জুয়াড়ি আটক ●   করোনায় মারা গেলেন তায়েফ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু ●   গলায় ছোরা চালিয়ে যুবকের আত্মহত্যা ●   রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে মতবিনিময় সভা ●   পানছড়িতে ভারতীয় অবৈধ মালামাল জব্দ ●   চট্টগ্রামে অনুষ্ঠিত হলো উদ্যোক্তাদের সম্মেলন ●   তৃনমূল নেতাকর্মীরাই আওয়ামীলীগের প্রান : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ●   আত্রাইয়ে শিশুদের জন্য নির্মিত হলো দৃষ্টিনন্দন শিশুপার্ক ●   চট্টগ্রামে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক-২ ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ২ জনের মৃত্যু ●   বান্দরবানে পর্যটকবাহি বাসে গুলি : আহত-২ ●   কাকের প্রতি ‘বিরল ভালবাসা’ আত্রাইয়ের সায়মা বিবি’র ●   পোকা নিধনে ‘আলোক ফাঁদ’ ●   ঔষধ দিয়ে মিলছে না সুফল ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা উপসর্গে আরও ১ জনের মৃত্যু ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নাটোর জেলা কমিটির বর্ধিত সভা ●   কাভার্ড ভ্যান চাপায় দুই বন্ধু নিহত ●   রাউজানে রাস্তা খনন কাজের সময় পাইপ ফেটে বের হয়েছে গ্যাস ●   যুবককে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই ●   মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ●   কুষ্টিয়ায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক ●   বিশ্বনাথে দিন দুপুরে চুরি- নগদ টাকা স্বর্ণলংকার লুট ●   ভাড়া ভিত্তিক বিদ্যুৎ প্রকল্পের মেয়াদ আরও পাঁচ বছর বৃদ্ধি করায় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নিন্দা ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৬ জনের মৃত্যু ●   ইভ্যালির সিইও এবং চেয়ারম্যান গ্রেপ্তার ●   বান্দরবানে পাহাড় ধসে ভাই-বোনের লাশ উদ্ধার, মা নিখোঁজ ●   ঝুঁকিপূর্ণ ভবনে চলছে শিক্ষার্থীদের পাঠদান ●   চেঙ্গী নদীতে শিশু নিখোঁজের ১সপ্তাহ পর মৃতদেহ উদ্ধার
রাঙামাটি, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮


CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৩ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে রক্ত বমি করতে করতে হাসপাতালে মৃত্যু
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে রক্ত বমি করতে করতে হাসপাতালে মৃত্যু
৬১ বার পঠিত
সোমবার ● ১৩ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানে রক্ত বমি করতে করতে হাসপাতালে মৃত্যু

ছবি: সংবাদ সংক্রান্ত-আমির হামজা।আমির হামজা, রাউজান প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছার মাত্রা ১৫ মিনিট মধ্যে মায়া বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়। তবে এখন সেই অজ্ঞাত লাশ। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পূর্ণাঙ্গ ঠিাকানা অন্তুর্ভুক্ত না করায় অজ্ঞাত লাশ হিসেবে লাশটি প্রেরণ করা হয়েছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেজিষ্টার খাতায় শুধুমাত্র লিপিবব্ধ আছে নাম মায়া বেগম, বয়স ৩৫, স্বামী মজলিশ মিয়া, ঠিকানা: রাণীর হাট (রাঙ্গুনিয়া উপজেলা)। হাসপাতাল সূত্র জানায়, গত রবিবার রাত ৮টায় নিজেই হাসপাতালে যান মায়া বেগম। ওই সময় দায়িত্বরত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের ইএমও ডা. শান্তনু পালিত। নাম ঠিকানা জানিয়ে তিনি চিকিৎসা সেবা গ্রহণ করেন। রক্ত বমি করতে করতে হাসপাতালে পৌঁছার ১৫মিনিট পর তিনি মারা যান। পরে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হরুনকে খবর দেওয়া হলে তিনি পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করে গতকাল সোমবার সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এই বিষয়ে রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর আলম দ্বীনকে ফোন করে মায়া বেগম নামে এক নারীর নামে মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মায়া বেগম নামে হাসপাতালে মারা গেছে আমার কাছে এখনো এরকম তথ্য নাই। মায় বেগম নামে ওই নারীকে হাপাতাল থেকে অজ্ঞাত লাশ হিসেবে উদ্ধার করে মর্গে পাঠিয়েছে, আপনি জানেন না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অজ্ঞাত লাশ হিসেবে আসছিল। হাসপাতালে মারা যাওয়ার বিষয়ে আপনি কি খবর রাখেন নাই-এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, খবর রাখব না কেন, আপনাকে বলতে চাচ্ছি না আরকি!

রাউজানে ৩শত ৫১ কেজি মাছের পোনা অবমুক্ত
রাউজান :: চট্টগ্রামের রাউজানে ৩শত ৫১ কেজি হালদা নদীর মা মাছের পোনা পুকুর ও জলাশয়ে অবমুক্ত করল মৎস্য বিভাগ। রাউজান উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় সরকারী পুকুর জলাশয়, দিঘি, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের পুকুরে এই হালদা মা মাছের পোনা অবমুক্ত করা হয়। গতকাল ১৩ সেপ্টেম্বর সোমবার সকালে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের পিংক সিটি পুকুরে হালদা নদীর মা মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। এ সময় উপস্থিত ছিলেন, রাউজান পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী, জেলা মৎস্য কর্মকর্তা অধীর চন্দ্র দাশ, মাহমদুল ইসলাম চৌধুরী, মাইশুরা ইয়াসমিন, রাউজান উপজেলা সিনিয়র মৎস্য অফিসার পীযুষ প্রভাকর, রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোর্শেদ প্রমুখ।
বিরোধী দলীয় হুইপ প্রফেসর মাসুদা রশিদ চৌধুরী এমপি’র ইন্তেকাল : আজ রাউজানে দাফন
রাউজান :: বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম জেলার দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ জাতীয় পাটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য, প্রফেসর মাসুদা রশিদ চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। গতকাল ২৩ সেপ্টেম্বর সোমবার ভোররাতে ঢাকার বারডেম হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৪ বছর। মৃত্যুকালে মরহুমা প্রফেসর ড. মাসুদা রশিদ চৌধুরী এক ছেলে ও এক কন্যা সন্তান সহ অনেক গুনাগ্রাহী রেখে যায়। তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রফেসর হিসাবে দীর্ঘদিন শিক্ষাকতার পেশায় নিয়োজিত ছিলেন। তিনি রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর বড় ভাইয়ের স্ত্রী। মরহুমা প্রফেসর ড. মাসুদা রশিদ চৌধুরীর জানাজার নামাজ ঢাকায় মগবাজার ও জাতীয় পাটি কেন্দ্রীয় কার্যলয়ের সামনে সোমবার পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়। ঢাকায় জানাজার নামাজ শেষে মরহুমার লাশ তার শ^শুড় বাড়ী রাউজানে গহিরা বক্সে আলী চৌধুরীর বাড়ীতে আনার পর মরহুমার ৩য় দফা জানাজার নামাজ সম্পন্ন তার স্বামী এডভোকেট এবি এম ফজলে রশিদ চৌধুরীর কবরের পাশে দাফন করা হবে।



google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)