শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৮ অক্টোবর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » নবীগঞ্জে অশ্লীল ভিডিও সংরক্ষণের অভিযোগে অর্থদন্ড
প্রথম পাতা » সকল বিভাগ » নবীগঞ্জে অশ্লীল ভিডিও সংরক্ষণের অভিযোগে অর্থদন্ড
২৭৯ বার পঠিত
সোমবার ● ১৮ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবীগঞ্জে অশ্লীল ভিডিও সংরক্ষণের অভিযোগে অর্থদন্ড

ছবি : সংবাদ সংক্রান্ত উত্তম কুমার পাল হিমেল ,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন।

আজ ১৮ অক্টোবর সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ চৌদ্দ হাজারী মার্কেটের নয়নমনি কম্পিউটার নেট নামক প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।
এ সময় নয়নমনি সরকারের কম্পিউটারে গোপনে সংরক্ষিত প্রচুর পরিমাণ অশ্লীল ভিডিও ফুটেজ ও ছবি পাওয়া যায়। আসামীর দোষ স্বীকার ও সাক্ষীর ভিত্তিতে ১৮৬০ এর ২৯২ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা অনুযায়ী দোষী সাব্যস্ত করে অশ্লীল ভিডিও ধারণ ও সংরক্ষনের অভিযোগে ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অপরাধে ব্যবহৃত ২ টি কম্পিউটার সি.পি.ইউ জব্দ করে সরকারের নামে বাজেয়াপ্ত করা হয়। আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানা পুলিশ।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, অশ্লীল ভিডিও ধারণ ও সংরক্ষনের অভিযোগে ব্যবসায়ীকে ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অপরাধে ব্যবহৃত ২ টি কম্পিউটার সিপিইউ জব্দ করে সরকারের নামে বাজেয়াপ্ত করা হয়। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

বীগঞ্জে ৫৮ তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরন

নবীগঞ্জ :: নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮ তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরন করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন,সেমিনার ও আলোচনা সভা,রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরন,বিশেষ মোনাজাত ও প্রার্থনা। নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে এব্ং পজীপ অফিসার শাকিল আহমদের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সহকারী কমিশনার ভুমি ুত্তম কুমার দাশ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ প্রেক্লাবের সভাপতি উত্ত কুার পাল হিমেল,ওসি তদন্ত আমিনুল ইসলাম,মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন। বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক ওহি চৌধুরী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছাদেক হোসেন। এসয় উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার শৈলেন কুমার পাল,
উপজেলা শিক্ষা অফিসার কাজী সাইফুল ইসলাম, সহকারী প্রোগামার কাজী মঈনুল হোসেন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সস্পাদক আব্দুল কাদিরসহ অন্যান্য নের্তৃবৃন্দ।অনুষ্টানের শুরুতে কোরআন তেলওয়াত করেন মাওলানা মাহবুবুর রহমান,গীতা পাঠ করেন সুকেশ চক্রবর্ত্তী।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)