শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারী ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » চসিকের প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির নিন্দা
প্রথম পাতা » চট্টগ্রাম » চসিকের প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির নিন্দা
১৫৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চসিকের প্রকল্প পরিচালককে মারধরের ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির নিন্দা

ছবি : সংবাদ সংক্রান্ত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার প্রকল্পের পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানিকে মারধরের ঘটনায় চুয়েট শিক্ষক সমিতির নিন্দা ও প্রতিবাদ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ গড়ার স্বপ্ন “ভিশন-২০৪১ বাস্তবায়নে দেশের প্রকৌশলীগণ সততা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে কোভিড-১ মহামারিতে সহযোদ্ধা হিসেবে দিনরাত নিরলসভাবে কাজ করে দেশের উন্নয়নের ধারাকে সুরক্ষিত রেখেছেন। কিন্তু সাম্প্রতিক সময়ে লক্ষ্য করা যাচ্ছে যে, সরকারি দায়িত্ব¡ পালনকালে প্রকৌশলীরা নানাভাবে লাঞ্চিত হচ্ছেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আড়াই হাজার কোটি টাকার প্রকল্পের পরিচালক প্রকৌশলী গোলাম ইয়াজদানির উপর রবিবার (২৯-০১-২০১৩) আনুমানিক সময় বিকাল ৪টায় নগরের টাইগারপাসে সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে ২০-২৫ জন হামলা করেন। সিটি কর্পোরেশনের মেয়রের কাজ সচিব জনাব আবুল হাশেম এর তথ্য অনুযায়ী কয়েকজন ঠিকাদার প্রকল্প পরিচালকের কক্ষে এই হামলা চালান। হামলাকারীরা প্রকল্প পরিচালকের কক্ষে ঢুকে উপর্যুপরি কিলঘুষি মারতে থাকেন। অফিস সহকারী তাকে রক্ষা করতে গেলে তিনিও মারধরের শিকার হন। সরকারি দায়িত্ব পালনকালে সম্পূর্ণ বেআইনীভাবে প্রকৌশলী গোলাম ইয়াজদানিকে শারীরিকভাবে লাঞ্ছনা করা আইনগত দ-নীয় অপরাধ। প্রকৌশলী গোলাম ইয়াজদানির সাথে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় সারাদেশের প্রকৌশলীদের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে।

এমতাবস্থায়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। একইসাথে যারা এই ন্যাক্কারজনক ঘটনার সাথে যুক্ত তাদেরকে শনাক্ত করে আইনের আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্থা করার জন্য দাবি জানাচ্ছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)