শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন
প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন
২১৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে প্রতি বছরের ন্যায় এবারও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকায় শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব।

বুধবার বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে সুরমা-বাসিয়া নদীতে উপজেলা ও পৌর এলাকায় অনুষ্ঠিত ২৫টি (সার্বজনীন ও ব্যক্তিগত) পূজামন্ডপের প্রতিমা বিসর্জন করা হয়। প্রতিমা বিসর্জনের পূর্বে প্রতিটি মন্ডপেই অনুষ্ঠিত হয় সিঁদুর খেলা।

প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে শান্তি-শৃংখলা বজার রাখার জন্য প্রশাসনের পক্ষ থে গ্রহন করা হয় কয়েক স্তরের নিরাপত্তা। পৌর শহরের উপজেলা পরিষদ ঘাটে প্রতিমা বিসর্জনকালীন সময়ে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, প্রচার সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন হওয়ায় হওয়ায় প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণকে প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কান্তি দে ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ।

বিশ্বনাথের দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। মুহিত চৌধুরীকে সভাপতি ও ঝুমন আহমদকে সাধারণ সম্পাদক করে গত ৩ অক্টোবর রাতে দুই বছর মেয়াদের নতুন ওই কমিটির অনুমোদন প্রদান করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। অনুমোদিত কমিটির নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণ্যাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়েছে।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি আবু সুফিয়ান রুবেল, ফয়ছল মিয়া, দিলাল আহমেদ, ওবায়দুর রহমান, আব্দুল আলী, যুগ্ম সম্পাদক পারভেজ উদ্দিন, সুয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক আবদাল আবেদীন, ইমাদুর রহমান, রায়হান আহমদ, প্রচার সম্পাদক সুজেল আহমদ, দপ্তর সম্পাদক জুবের আলী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কয়েছ মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মল্লিক মিয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সফিক মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাছান আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জুবেল মিয়া, সমাজকল্যাণ সম্পাদক রিপন আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক নাদিয়া আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক সুহেল মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দিলসাদ আলী, কার্যনির্বাহী সদস্য সুজন মিয়া, সারওয়ার মিয়া, রুবেল মিয়া।

বিশ্বনাথে এনজিও সংস্থা রিক’র বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ঋণ দেওয়ার কথা বলে চার দরিদ্র নারীর প্রায় অর্ধলক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে বেসরকারি এনজিও সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বিশ্বনাথ শাখার বিরুদ্ধে। গত ২৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ওই অভিযোগ করেছেন ভুক্তভোগী নারীরা।

অভিযোগকারীরা হলেন উপজেলার রামপাশা ইউনিয়নের পাঁচঘরী গ্রামের ফয়সল আহমদের স্ত্রী নাছিমা বেগম, ইজার আলীর স্ত্রী আফিয়া বেগম, পাটাকইন গ্রামের আজাদ মিয়ার স্ত্রী ইয়ারুন নেছা ও রামচন্দ্রপুর গ্রামের দিলোয়ার হোসেনের স্ত্রী জোসনা বেগম।

লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন, ‘এনজিও সংস্থা রিক বিশ্বনাথ শাখার ফিল্ড অর্গানাইজার অমিত কুমার পৈরি চলতি বছরের আগস্ট মাসের প্রথম সপ্তাহে একটি কেন্দ্রের মাধ্যমে ঋণ প্রদানের জন্য কমিটি গঠন করার লক্ষে আমাদের এলাকায় যান। এলাকার ঋণ গ্রহীতাদের সবাইকে একত্রিত করে তিনি বলেন, ঋণ গ্রহণ করতে হলে সবাইকে সঞ্চয়ের টাকা আগে তার কাছে জমা দিতে হবে।

পরে, গত ২৭ আগস্ট ৫০ হাজার টাকা ঋণের জন্যে নাছিমা বেগম ৫ হাজার টাকা, ১ লক্ষ টাকা ঋণের জন্যে আফিয়া বেগম ১০ হাজার টাকা, ২ লক্ষ টাকা ঋণের জন্যে ইয়ারুন নেছা ২০ হাজার টাকা, ১ লক্ষ টাকা ঋণের জন্যে জোসনা বেগম ১০ হাজার টাকাসহ মোট ৪৫ হাজার টাকা অমিত কুমারের নিকট সঞ্চয় হিসেবে জমা দেই।

এরমধ্যে জোসনা বেগম গত ১ সেপ্টেম্বর তার ১০ হাজার টাকা অমিত কুমারের বিকাশ নম্বরে প্রদান করেন। টাকা জমা দেওয়ার পরে ৪ সেপ্টেম্বর আমাদেরকে রিক থেকে ঋণ প্রদান করা হবে জানানো হয়। কিন্তু ঋণ না পেয়ে ৭ সেপ্টেম্বর রিক’র বিশ্বনাথ শাখা অফিসে আমরা গেলে আমাদেরকে জানানো হয়, অমিত কুমার তাদের অফিস থেকে চাকুরি ছেড়ে চলে গেছেন।

অফিস থেকে আরও জানানো হয়, তারা এই ঋণ কিংবা অমিত কুমারের এ বিষয়ে কিছু জানেন না বা এ ব্যাপারে তারা দায় নেবেন না।’ অভিযোগপত্রে ওই দরিদ্র নারীরা এনজিও সংস্থা রিক বিশ্বনাথ শাখার এমন প্রতারণার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও আত্মসাত করা টাকা তাদের হাতে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

অভিযোগের ব্যাপারে জানতে মুঠোফোনে কথা হয় অভিযুক্ত অমিত কুমার পৈরির সাথে। তিনি বলেন, ‘আমি ওই টাকাগুলো গত ২৮ আগস্ট রিক’র বিশ্বনাথ শাখায় জমা দিয়ে পরে নিজের ছাড়পত্র নিয়ে ওখান থেকে চলে এসেছি।’

অমিত কুমারের দাবি সঠিক নয় জানিয়ে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বিশ্বনাথ শাখার ম্যানেজার কাজী শামীম মুঠোফোনে জানান, ‘গত ৩০ আগস্ট আমাদের এখান থেকে চাকুরি ছেড়ে চলে গেছেন অমিত কুমার পৈরি। এর আগে তিনি যে ওই এলাকায় গেছেন এবং নারীদের কাছ থেকে সঞ্চয়ের নামে টাকা জমা নিয়েছেন, সেটা আমার জানা ছিল না। পরে টাকা জমা দেওয়া একজন নারীর স্বামী আমাদের অফিসে এলে বিষয়টি জানতে পারি। তাছাড়া, ওভাবে টাকা জমা নেওয়ার কোনো নিয়মও আমাদের নেই।’

এ ব্যাপারে কথা হলে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান বলেন, ‘ওই নারীদের অভিযোগপত্রটি এনজিও বিষয়ক ব্যুরো এবং সিলেটের জেলা প্রশাসক বরাবরে পাঠানো হচ্ছে।’

বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি ‘ফারুক’

বিশ্বনাথ :: আসন্ন নবগঠিত সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ফারুক আহমদ।

তিনি পৌর শহরের বিশ্বনাথেরগাঁও গ্রামের মৃত আফতাব আলীর ছেলে ও উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।
মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন প্রার্থী নিজেই।

তিনি আরও জানান তাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মজির উদ্দিন জানিয়েছেন।

এমন সংবাদে উপজেলা ও পৌরসভা আ.লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আনন্দের বন্যা বইছে। এছাড়াও অনেক নেতাকর্মীরা নিজেদের ফেসবুক পেজে অভিনন্দন জানাতেও দেখা গেছে।

জানা যায়, আগামী ২ নভেম্বর এই পৌরসভার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই নির্বাচনে মেয়ার পদে প্রতিদ্বন্ধীতা করতে ১০জন আ.লীগ নেতা দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

তারা হলেন- উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামিম আহমদ, পৌরসভা আ.লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, যুক্তরাজ্য আ’লীগ নেতা আকদ্দছ আলী, যুক্তরাজ্য আ.লীগ ও পৌরসভা আ.লীগ নেতা এআর চেরাগ আলী এবং যুক্তরাজ্য আ.লীগ নেতা এম মজনু মিয়া। সর্বশেষ এই মনোনয়ন পেয়েছেন ফারুক আহমদ।

তিনি দলের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সার্বিক সহযোগিতা চেয়েছেন।

বিশ্বনাথ পৌরসভার নির্বাচনে মেয়র পদে মুহিবুর রহমানের প্রার্থীতা ঘোষণা, মতবিনিময়

বিশ্বনাথ :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার লক্ষে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান। বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নিজের নির্বাচনী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার ওই ঘোষণা দেন।

মতবিনিময় সভায় মুহিবুর রহমান বলেন, ইচ্ছে থাকলে যে কেউ সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করতে পারে। সে পরিসর ছোট কিংবা বড় হউক সেটা কোন বিষয় নয়। আমি পৌরসভাকে ঢেলে সাজানোর জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। ২রা নভেম্বর যদি পৌরবাসী ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, তাহলে আমি সততা ও নিষ্ঠার সাথে এলাকার রাস্তাঘাট মেরামত ও নতুন পাকাকরণ, মহিলা ডিগ্রি কলেজসহ কয়েকটি মহিলা কলেজ স্থাপন, প্রশাসনকে দালালমুক্ত করণ, গলাকাটা ট্যাক্স থেকে পৌরবাসীকে মুক্তি দিয়ে সঠিক ট্যাক্স আদায় করে জনগণের কাজেই তা ব্যয় করার উদ্যোগ গ্রহনের পাশাপাশি গরীব-অসহায়-বঞ্চিত মানুষের অধিকার ও প্রাপ্য বিচার সুনিশ্চিত করব।

সভায় মুহিবুর রহমান বলেন, আমি চিরকাল বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছি, যথদিন বেঁচে থাকব ততদিন তা করেও যাব। তবে সব দলের ও মতের মানুষের ভালবাসা নিয়ে যেভাবে আমি প্রথম ও দ্বিতীয় বার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলাম, আশাকরি এবার তার চাইতেও বেশি উৎসাহ-উদ্দিপনায় পৌরবাসী আমার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাবেন। কারণ আমি কোন দিন জনগণের সম্পদ লুটপাট করে খাইনি, খাবও না।

সহনশীল ও সুন্দর পরিবেশে নির্বাচন করতে চাই, উৎসবমুখর পরিবেশ থাকলে মানুষ নিজেদের অধিকার বাস্তবায়নের জন্য আশা করি আমাকে নির্বাচিত করবেন। আর আমি নির্বাচিত হলে সরকারি বরাদ্ধের পাশাপাশি প্রবাসী ও এলাকার বিত্তবানদের সহযোগীতা নিয়ে অবহেলিত ও বঞ্চিত বিশ্বনাথকে একটি মডেল এলাকায় রুপান্তরিত করতে পারব বলে আশাবাদী।

সভায় মুহিবুর রহমান স্থানীয় সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তর দিয়ে বলেন, এলাকার উন্নয়নের জন্য সর্বোপুরী সাংবাদিকদের সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছে। আশা করি আমার জন্য সবাই সেই সহযোগীতা করবেন। এসময় স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পুকুরের পানিতে ডুবে রুবেল মিয়া (১১) নামে এক বাক প্রতিবন্ধী কিশোর মারা গেছেন। আজ বুধবার (৫ অক্টোরব) সকাল সাড়ে ১১টায় উপজেলার দেওকলস ইউনিয়নের কালিগঞ্জ বাজার সংলগ্ন শফিক মিয়ার কলোনীর পাশ্ববর্তী পুকুরে এ ঘটনা ঘটে।

রুবেল নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার করমশী গ্রামের মাসুক মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে পরিবারের সাথে ওই কলোনীতে বসবাস করে আসছিলেন তিনি। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পারিবারিক সূত্র জানায়, ছোটকাল থেকেই রুবেল মিয়া বাক প্রতিবন্ধী ও মৃগী রোগী। ঘটনার দিন সকালে সকলের অগোচরে পুকুরে গেলে অসাবধানতাবশত পানিতে পড়ে যান। এক পর্যায়ে অনেক খোঁজাখুঁজি শেষে পুকুর থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশিরা। রুবেলের পিতা মাসুক মিয়া বলেন, এটি নিছকই দুর্ঘটনা। এ ঘটনায় কারো প্রতি আমাদের কোন সন্দেহ বা অভিযোগ নেই।

ঘটনাস্থলে যাওয়া বিশ্বনাথ থানার উপপদির্শক (এসআই) মো. আজহার বলেন, তদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।





প্রধান সংবাদ এর আরও খবর

দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে
অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী
অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন
রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার
সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)