শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৪ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা
প্রথম পাতা » চট্টগ্রাম » চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা
১৪৭ বার পঠিত
মঙ্গলবার ● ২৪ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা

ছবি : সংবাদ সংক্রান্ত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়েছে। গতকাল ২৩ জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১২ টায় ক্লাবের মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েট ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট ক্লাবের বিদায়ী সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের বিদায়ী সহ-সভাপতি অধ্যাপক ড. রাজিয়া সুলতানা। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক ড. মো. সাইফুল ইসলাম। দুই পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথম পর্বে বিদায়ী কমিটির বার্ষিক সাধারণ সভা এবং বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, চুয়েট ক্লাবের গত ১১ই জানুয়ারি ২০২৩ খ্রি. অনুষ্ঠিত জরুরি সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী ২০২৩-২৪ কার্যকরী পরিষদের জন্য একটি কমিটির মনোনয়ন দেওয়া হয়। এতে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন সভাপতি এবং যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ সাধারণ সম্পাদক মনোনীয় হন। এছাড়া সহ-সভপতি হিসেবে প্রধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক হিসেবে পিএন্ডডি দপ্তরের সেকশন অফিসার জনাব মো. সাইফুল আলম, ক্রীড়া সম্পাদক হিসেবে নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব মো. মাসুম রানা প্রামাণিক, যুগ্ম ক্রীড়া সম্পাদক হিসেবে মেকাট্রনিক্স অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব মো. মিরাইজ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক জনাব শায়লা শারমিন এবং সম্মানিত সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেন ও ডেপুটি লাইব্রেরিয়ান মো. এমরানুল হক মনোনীত হন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)