শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৫ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » রাণীনগরে সিজান হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা
প্রথম পাতা » অপরাধ » রাণীনগরে সিজান হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা
৮৫৫ বার পঠিত
শনিবার ● ২৫ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাণীনগরে সিজান হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

---নওগাঁ প্রতিনিধি :: (১১ অগ্রহায়ন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৪৯মি.)
নওগাঁর রাণীনগরের গোনা ইউনিয়নের বেতগাড়ীর ঘোষগ্রাম কফিলিয়া হাফেজিয়া মাদ্রাসার কিতাব বিভাগের দশম শ্রেণির শিক্ষার্থী আবু হাসান সিজানের হত্যাকারীদের দৃষ্টান্তর মুলক শাস্তি ও অতিদ্রুত বিচারের দাবীতে এলাকার ছাত্র সমাজের পক্ষে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ নভেম্বর শনিবার সকালে বেতগাড়ী বাজারে ঘন্টাকাল ব্যাপী এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্রসমাজের প্রতিনিধি রাণীনগর শের-এ বাংলা মহাবিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মো: সেলিম ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, নিহত সিজানের বাবা ডা: আব্দুল বারিক, সিজানের খালা মিনা খাতুন পলি, সিজানের মাদ্রাসার সুপার আকরামুল ইসলাম, মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সম্পাদক হাফিজুল রহমান মন্ডল, স্থানীয় মসজিদের ইমাম জহুরুল ইসলাম, স্থানীয় ব্যবসায়ী আব্দুল মজিদ শাহ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, শ্রমিকনেতা বেলাল হোসেন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন সিজানের এই মৃত্যু আত্মহত্যা নয়। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। সিজানের হত্যাকারীরা আমাদের মাঝেই প্রকাশ্যে অবস্থান করছে। পুলিশ প্রশাসন রহস্যজনক কারণে তাদেরকে আটক করছে না। কতিপয় মহল সিজানের এই হত্যাকে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। আমরা সেই হত্যাকারীদের অতিদ্রুত আটক করে দৃষ্টান্তর মুলক শাস্তি প্রদানের জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি। যদি অতিদ্রুত এই হত্যাকারীদের পুলিশ প্রশাসন আটক করতে না পারে তাহলে আগামীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করবো।
উল্লেখ্য, গত ২০ নভেম্বর দিবাগত রাত অনুমান ১১টার সময় মাদ্রাসা শিক্ষার্থী সিজানের সামনের দিকে হাত বাধা অবস্থায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। সিজানকে পরিকল্পিত ভাবে হত্যা করে তার মাদ্রাসার পরিত্যক্ত কক্ষে ঝুলিয়ে রাখা হয় বলে সিজানের পরিবার ও স্থানীয়দের দাবী। ঘটনার প্রায় ১সপ্তাহ পার হলেও ঘটনার সঙ্গে জড়িত কাউকেই পুলিশ এখনো আটক করতে এবং সিজান এই রহস্যজনক মৃত্যুর মূল কারণ উদঘাটন করতে পারেনি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)