শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
রাঙামাটি, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » উখিয়ায় বসতবাড়িতে সংঘবদ্ধ হামলা
প্রথম পাতা » অপরাধ » উখিয়ায় বসতবাড়িতে সংঘবদ্ধ হামলা
৫০৫ বার পঠিত
বুধবার ● ২৯ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

উখিয়ায় বসতবাড়িতে সংঘবদ্ধ হামলা

---প্রেস বিজ্ঞপ্তি :: (১৫ অগ্রহায়ন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১২.৪৭মি.) কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁ পশ্চিম বড়ুয়াপাড়া নিবাসী প্রিয়দর্শী বড়ুয়া’র বসতবাড়ি ভাংচুরের ঘটনাস্থল পরিদর্শন করেন কক্সবাজার বৌদ্ধ সুরক্ষা পরিষদ নেতৃবৃন্দ।
২৭ নভেম্বর বিকেলে পরিষদের নেতৃবৃন্দ হামলার শিকার প্রিয়দর্শী বড়ুয়ার পরিবার এবং বসতবাড়ী পরিদর্শনে যান। এসময় তারা ক্ষতিগ্রস্থ পরিবার এবং প্রত্যক্ষদর্শীদের সাথে দীর্ঘক্ষণ কথা বলেন এবং ঘটনার বর্ণনা শোনেন। পরিষদের সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ ভিক্ষু, যুগ্ম সম্পাদক আশীষ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রাজু বড়ুয়া, সহ-সাংগঠনিক সম্পাদক বিপক বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক পলাশ বড়ুয়া উপস্থিত ছিলেন। এছাড়াও ভালুকিয়া এলাকার প্রাক্তন চেয়ারম্যান অরবিন্দু বড়ুয়া সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় প্রিয়দর্শী বড়ুয়ার স্ত্রী শিখা বড়–য়া বলেন, পার্শ্ববর্তী এলাকার তোফাজ্জল আহমদ অনধিকার প্রবেশ করে আমাদের সুপারি বাগান থেকে সুপারি পাড়লে আমরা এর প্রতিবাদ করি। তখন বাড়াবাড়ি করে তোফাজ্জল চলে যায়। কিছুক্ষণ পর তোফাজ্জল আহমদ, আজিম এবং রমিজ আহমদের নেতৃত্বে শতাধিক মানুষ দা, ছুরি, লাঠিসোটা নিয়ে আমাদের গালিগালাজ করতে করতে বসতবাড়ীতে হামলা করে এবং ভাংচুর করে। এসময় তারা আমাকে এবং আমার স্কুল পড়ুয়া মেয়েকে লাঞ্চিত করে। আমরা এই ঘটনার সুবিচার চ্ইা।
এদিকে ক্ষতিগ্রস্থ বসতবাড়ী পরিদর্শনের পর পরিষদের নেতৃবৃন্দ উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল খায়ের-এর সাথে স্বাক্ষাতে কথা বলেন। এসময় পরিষদের পক্ষ থেকে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়ার আহবান জানানো হয়। এ সময় ওসি হামলাকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়ার দঢ় প্রত্যয় ব্যক্ত করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)