শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১১ অক্টোবর ২০২১
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ইভটিজিং করার দায়ে বখাটে যুবককে কারাদন্ড
প্রথম পাতা » অপরাধ » নবীগঞ্জে ইভটিজিং করার দায়ে বখাটে যুবককে কারাদন্ড
৪১৬ বার পঠিত
সোমবার ● ১১ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নবীগঞ্জে ইভটিজিং করার দায়ে বখাটে যুবককে কারাদন্ড

ছবি : সংবাদ সংক্রান্ত উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলায় ৩য় শ্রেণীর ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে মিয়াদ মিয়া কে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন।
সূত্রে জানাযায়, ১১ সেপ্টেম্বর সোমবার সকাল দুপুরে উপজেলার রতপুর সরকারি প্রাইসারি স্কুলের তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করে দেবপাড়া ইউনিয়নের ঝিলকা গ্রামের গউস মিয়ার ছেলে মো. মিয়াদ মিয়া (২৫)। বিষয়টি তাৎক্ষনিকভাবে প্রশাসনকে অবগত করলে
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ১৮৬০ এর ৫০৯ ধারার অপরাধের দায়ে দোষ স্বীকার ও সাক্ষীর ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭ (২) ধারা মতে দোষী সাব্যস্ত করে ৬ মাসেে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এতে আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানা পুলিশের এস আই লুৎফর রহমানসহ থানা পুলিশ।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, মিয়াদ মিয়া কে ২০০৯ এর ৭ (২) ধারা মতে দোষী সাব্যস্ত করে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। উপজেলায় ইভটিজিং রোধে সরকারী নির্দেশনা মোতাবেক কাজ করতে প্রশাসন বদ্ধ পরিকর।
নবীগঞ্জের কুশিয়ারা নদীতে উপজেলা প্রশাসনের অভিযান কারেন্ট জাল জব্দ,অপরাধীদের পলায়ন
নবীগঞ্জ :: নবীগঞ্জ উপজেলার সোমবার ১১ সেপ্টেম্বর বিকালে কুশিয়ারা নদীতে অভিযানে চালিয়ে ২ হাজার মিটার কারেন্ট জাল আটক করেছে উপজেলা প্রশাসন । এ সময় উপজেলা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে অবৈধ কারেন্ট জাল ব্যবহারকারীরা পালিয়ে যায়।
প্রশাসন সূত্রে জানাযায়, নবীগঞ্জে উপজেলার সীমান্তবর্তী কুশিয়ারা নদীতে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ অনুযায়ী অভিযান চালিয়ে প্রায় ২ হাজার মিটার কারেন্ট জাল আটক করে ধ্বংস করা হয়।
অভিযানে সার্বিক সহযোগিতা করেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ আসাদ উল্লাহ , আইনশৃঙ্খলা রক্ষা ও প্রসিকিউশন সহায়তা প্রদান করেন ইনাতগঞ্জ পুলিশ পাড়ির এস আই মো. শাহজাহান মিয়া ।
অভিযানের সত্যতা নিশ্চিত করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ বলেন, এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)