শিরোনাম:
●   প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি ●   ক্লিনিকের বেডে শুয়ে ব্যাথায় কাতরাচ্ছেন রহিমা ●   মিরসরাইয়ে দেশীয় তৈরি চোলাই মদ সহ আটক-২ ●   অবৈধ কারেন্ট জাল ব্যবহার ও উৎপাদন বন্ধের বিকল্প নেই ●   ঝিনাইদহে ঐতিহ্যবাহী ঝাপান খেলা ●   আত্রাইয়ে গাঁজাসহ মাদক কারবারি আটক ●   ঘোড়াঘাটে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ●   নবীগঞ্জে ৩টি ফিলিং ষ্টেশনকে জরিমানা ●   ক্ষতি পুষিয়ে নিতে মাঠে ব্যস্ত কৃষকরা ●   উম্মুক্ত করা হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ভ্রাম্যমাণ রেল জাদুঘর ●   ঘোড়াঘাটে পার্ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার ●   স্বাস্থ্য মন্ত্রণালয়ের আইন শক্তিশালীকরণের উদ্যোগ সময়োপযোগী ●   জ্বালানি তেল ডিজেল ৮৩, পেট্রোল ৯৪ এবং অকটেন ৯৪ টাকা নির্ধারণ করার দাবি ●   তেলের দাম বৃদ্ধিতে হতাশ কৃষকরা ●   খাগড়াছড়িতে স্কুলের গেইট ভেঙে নিহত শিশু ●   রোগী সেজে গৃহবধুর সোনার চেইন চুরি করার সময় চোর আটক ●   ফেরত আনা হলো সাড়ে ৩শ বস্তা ইউরিয়া, ১ ডিলারকে জরিমানা ●   চুয়েট সাংবাদিক সমিতির সভাপতি জিওন সম্পাদক সাঈদ ●   চলন্ত ট্রাকের পেছনে গ্রীণলাইন পরিবহনের ধাক্কায় বাস চালক নিহত ●   বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত ব্রিজ ভেঙ্গে পড়ার শঙ্কা ●   ঘোড়াঘাটে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত ●   প্রগতিশীল ছাত্র সংগঠনের নেতাকর্মীদের উপর হামলার নিন্দা ●   নবীগঞ্জে বেগম ফজিলতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ●   ময়মনসিংহে প্রায় কোটি টাকার মাদক ধ্বংস করল বিজিবি ●   রাউজানে তিন চোর আটক ●   গাবতলীতে পুকুরে পোনামাছ অবমুক্ত করলেন পুলিশ সুপার ●   গণতন্ত্র মঞ্চের আত্মপ্রকাশ ●   পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক : নওগাঁ জেলা পুলিশ সুপার ●   বীর মুক্তিযোদ্ধা ডা. কমলেশ কুন্ডু আর নেই ●   সিলেটে গ্রেনেড হামলার লোমহর্ষক বর্ণনা দিলেন নুনু মিয়া
রাঙামাটি, শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৪ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » কুষ্টিয়া » কুষ্টিয়াতে শেখ কামাল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন
প্রথম পাতা » কুষ্টিয়া » কুষ্টিয়াতে শেখ কামাল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন
২৬১ বার পঠিত
শুক্রবার ● ১৪ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কুষ্টিয়াতে শেখ কামাল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

--- কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি :: কুষ্টিয়া শহরের পুরানো ষ্টেডিয়াম ভেঙে নতুন করে ৪৪ কোটি টাকা ব্যয়ে আধুনিক স্টেডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় জাহিদ আহসান রাসেল এমপি। ১৩ তারিখ বৃহস্পতিবার বিকালে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। প্রধান অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান বলেন কুষ্টিয়াতে প্রায় অর্ধশতক কোটি টাকায় নির্মাণ করা হবে শেখ কামাল ষ্টেডিয়াম। এর সাথে সুইমিংপুলের আধুনিক করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন জাতীয় মানের এই ষ্টেডিয়াম হলে দেশের অনেক বড় বড় খেলা জাতীয় বা আন্তজার্তিক টুনার্মেন্ট অনুষ্ঠিত হবে। বিভিন্ন জেলায় ফুটবল বা ক্রিকেট খেলতে পারে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি করে ষ্টেডিয়াম তৈরি করে দিচ্ছেন। ক্রিকেট বোর্ড বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে অনুরোধ করে বলেন ষ্টেডিয়ামটি তৈরী হলে এ মাঠে খেলার জন্য আহবান জানান না হলে সবকিছুই বৃথা যাবে বলে মনে করেন। এ বিষয়ে কুষ্টিয়ার সন্তান জাতীয় সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপিকে ষ্টেডিয়ামকে অধিক মনোযোগ সহকারে এগিয়ে নিয়ে আসার জন্য ধন্যবাদ জানান। ইন্টারন্যাশনাল ভেনু উন্নতি করণ প্রসঙ্গে তিনি বলেন ইন্টারন্যাশনাল খেলোয়ারদের জন্য যা যা কিছু প্রয়োজন এখানে দেওয়া হবে। তবে এ বিষয়ে ফেডারেশনের সহযোগিতা চেয়েছেন। তিনি আরো বলেন, কুষ্টিয়া জেলাতে অনেক খ্যাতিম্যান খেলোয়ার তৈরী হয়েছে এবং তারা আজ জাতীয় দলে খেলাধুলা করছে। সেই প্রত্যশা আজ পুরন করতে চলেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি একজন ক্রীড়াবান্ধব একজন প্রধানমন্ত্রী। আজ যুবকরা মাদকের সাথে ঝুঁকে পড়েছে। মাদক থেকে বেড়িয়ে আসতে পারে সেজন্য এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি আরও বলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল একজন ক্রীড়া প্রেমিক। তাই তার উপর দায়িত্ব দিয়েছেন ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ। যাতে করে সারা মানুষের সাথে নতুন করে সাজানো যায় ক্রীড়া বিষয়ে নিয়ে। আমাদের সবার ইচ্ছা আছে কুষ্টিয়াতে আন্তজার্তিক মানের ষ্টেডিয়াম হোক। তবে দেশের বাহিরের আগত অতিথিদের থাকার জন্য সুন্দর পরিবেশে হোটেল থাকলে হতে পারে মানসম্মত ষ্টেডিয়াম। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের (দৌলতপুর) সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, পুলিশ সুপার মো. খাইরুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ কুষ্টিয়া জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শীতে উষ্ণতার প্রলেপ দিতে ব্যাস্ত সময় পার করছেন কুষ্টিয়ার নব্য চেয়ারম্যান খোকন

কৃষ্টিয়া :: উত্তরের শীত মানেই কুয়াশার চাদরে ঘিরে রাখা প্রকৃতি। সবকিছুকে কোলে টেনে নেওয়া কুয়াশার মাঝে হাড় কাঁপানো শীত। আর এমন প্রকৃতিতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের দুর্ভোগের শেষ নেই। এমন পরিস্থিতিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগরের বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আলাউদ্দিন আহমেদ এর ভাতিজা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন গ্রামের খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে শীতের উষ্ণতা ছড়িয়ে দিতে প্রতিবারের মতো এবারও মাসব্যাপী কম্বল বিতরণ করে যাচ্ছেন।

সরোজমিনে দেখা গেছে গত ১৩ তারিখ বৃহস্পতিবার দিনে ও রাতে নন্দলালপুর ইউনিয়নের চড়াইকোল ঈদগাহ মাঠে এবং বাঁশআড়া আবাসন প্রকল্পের অসহায় হতদরিদ্রদের মাঝে উষ্ণতার পরশ বুলিয়ে দিতে তাদের হাতে তুলে দিচ্ছেন কম্বল। জিয়াউর রহমান খোকন নির্বাচিত হওয়ার পর থেকেই প্রতিনিয়ত তার ইউনিয়নের প্রতিটি গ্রামের হতদরিদ্রদের মাঝে উষ্ণতার পরশ দিয়ে যাচ্ছেন।
এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন বলেন, এই কনকনে শীতে আমার পক্ষ থেকে অসহায়, গরিব দুঃখী মানুষের জন্য রইল ‘শীতার্তের জন্য ভালোবাসা’। এভাবে আমি আগামী দিনগুলো গরিব-দুঃখীদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে পারি। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, সেই সাথে আমার পিতৃতুল্য চাচা আলাউদ্দিন আহমেদ এর জন্যই আজ আমি আপনাদের পাশে দাঁড়িয়ে সেবা দিয়ে যাচ্ছি আপনারা তার জন্য দোয়া করবেন। তার জন্যই আজ আমি আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)