শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৬ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » বগুড়া » আজাদ মঞ্জিলে শীতবস্ত্র বিতরণ
প্রথম পাতা » বগুড়া » আজাদ মঞ্জিলে শীতবস্ত্র বিতরণ
৩৫২ বার পঠিত
রবিবার ● ১৬ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আজাদ মঞ্জিলে শীতবস্ত্র বিতরণ

--- আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :: রবিবার ১৬ জানুযারী বগুড়া গাবতলীর বালিয়াদিঘী কলাকোপায় আজাদ মঞ্জিলে গ্রীন কলাকোপা এষ্টেট আয়োজনে ডা. বেগম সূয্যতুন নাহার চাম্পা’র জিয়ারতের উদ্যেশে দুঃস্থদের মাঝে ডা. জান্নাতুল ফেরদৌসের প্রদত্ত শীতবস্ত্র বিতরন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন মরহুমা’র পরিবারের সদস্য বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, গ্রীন কলাকোপা এষ্টেট এর মহাপরিচালক বেগম শামছুন নাহার জামান তালুকদার, ডা. বোরহান উদ্দিন, ডা. জান্নাতুল ফেরদৌস, তাহরিমা আফরিন তমা, জাহিন ফারহান আলী মন্টি, হারিছা জামান আরশি, সার্দাদুজ্জামান তালুকদার জাওয়াদ, মতিয়ার রহমান মাষ্টার প্রমূখ। মরহুমা হাজী বিবি হায়াতুন নেছা তালুকদার, মরহুম সিরাজুল হক তালুকদার এবং সূয্যতুন নাহারের চাম্পা’র রুহের মাগফিতার কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা ড. তাজমেরী এসএ ইসলামের নিঃশর্ত মুক্তি ও দীর্ঘায়ু এবং সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়।

গাবতলীর সুখানপুকুরে আশরাফুল হক গোল্লার গনসংযোগ

বগুড়া :: আগামী ৩১ জানুয়ারী বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। সারাদেশে ইউপি নির্বাচনে বিএনপির কোন দলীয় প্রতিক না থাকলেও মৌন সর্মথন আছে। তাই সুখানপুকুরে ইউনিয়ন বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও মৌন সমর্থন প্রার্থী আশরাফুল হক গোল্লা। গোল্লার টেলিফান মার্কাকে বিজয় করার লক্ষে ১৫ জানুয়ারী শনিবার গাবতলী উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গদল বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ করেন। গনসংযোগে অংশ নেন গাবতলী থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, গাবতলী পৌর যুবদলের আহবায়ক হারুনার রশিদ হারুন, থানা যুবদলের যুগ্মআহবায়ক মোহাব্বত আলী, থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান হিরু,যুগ্মআহবায়ক মামুনুর রশিদ ঠান্ডু,সোহেল মন্ডল, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক পবন সরকার,জেলা সেচ্ছাসেবকদল নেতা সোহানুর রহমান সোহাগ, থানা ছাত্রদলের সাধারন সম্পাদক এস.এম রাঙ্গা, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক চঞ্চল কুমার দেব, সাবেক যুগ্মআহবায়ক আঃ হালিম, সুখানপুকুর ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা জুয়েল আহম্মেদ,রফিকুল ইসলাম,তোফাজ্জল হোসেন,বুলেট বাবু,মহিদুল,এনামুল,লতিফ, আব্দুল হান্নান, রানা, আল-মামুন, লিটন, জুবলু, সাফি, আঃ মতিন, মাসুদ, আঃ রহিম, সিফাত, মুকুল, বাবু, আঃ রহিম,আঃ হামিদ, মাসুদ রানা, ইউনিয়ন যুবদল নেতা মাসুদ রানা, আলামিন, ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক আরিফ ইসলাম,সদস্য সচিব রবিউল ইসলাম ,ইউনিয়ন ছাত্রদল নেতা শিবলু,রকি,বিন্ত,সাগর,রেজাউল,করিম,কাজল,সাফিন সহ ইউনিয়ন এবং ওয়ার্ডের বিভিন্ন বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ।

গাবতলীতে ইউপি চেয়ারম্যান মিন্টুসহ আ.লীগের ছয় নেতাকে বহিস্কার
বগুড়া :: ৬ষ্ট ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার গাবতলীতে সুখানপুকুর ইউনিয়নের আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলমগীর রহমানের (নৌকা মার্কা) বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী লতিফুল বারী মিন্টু (ঘোড়া মার্কা)সহ ইউনিয়ন আ.লীগের ছয় নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। একই সাথে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মিন্টুর পক্ষে অবস্থান নেওয়ায় সুখানপুকুর ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি নুরুল আমীন, সদস্য বুলবুল মন্ডল ও রফিকুল মন্ডলসহ ৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা ও ৬নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পিন্টুকে সুখানপুকুর ইউনিয়ন আ.লীগের সকলপ্রকার পদ-পদবী থেকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। গত ১৫ জানুয়ারি সুখানপুকুর ইউনিয়ন আ.লীগের সভাপতি নিলাদ্রী শেখর সিংহ বিটু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আ.লীগের ছয় নেতাকে দল থেকে বহিস্কার প্রসঙ্গে রবিবার উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: সালাম ভুলনের সঙ্গে কথা বললে তিনি উপরোক্ত বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আ.লীগের গঠনতন্ত্রের ৪৭ধারা লঙ্ঘন করার দায়ে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আ.লীগ নেতা লতিফুল বারী মিন্টুসহ ইউনিয়ন আ.লীগের ওই ছয় নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)