শিরোনাম:
●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » বগুড়া » ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
প্রথম পাতা » বগুড়া » ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
৫১২ বার পঠিত
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

--- আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধি :: বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হক গোল্লার হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে রবিবার সুখানপুকুর বন্দরে ইউনিয়নবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এতে বক্তব্য রাখেন সুখানপুকুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলমগীর রহমান, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, নিহত আশরাফুল হক গোল্লার স্ত্রী সালেহা সুলতানা, বড়মেয়ে আফরোজা সুলতানা গীতি, ছোটমেয়ে আফসানা সুলতানা তিথি, একমাত্র ছেলে স্বাধীন ইসলাম, জামাই আরিফুর রহমান বয়েল, শ্যালক জাহিদুল ইসলাম, এলাকাবাসীদের মধ্যে আজাহার আলী, আতিকুর রহমান রন্টু, আল মামুন, রুহুল আমীন, আজাহার প্রাং প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম, সোহানুর রহমান সোহাগ’সহ হাজারো নারী-পুরুষ। মানববন্ধনে বক্তারা বলেন, নিহত আশরাফুল হক গোল্লার খুনিরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেন পুলিশ অজ্ঞাত কারণে তাদের গ্রেফতার করছেন না। এতে করে ওই খুনিরা আরো সাহসী হয়ে উঠেছে এবং মামলার বাদী ও তার নিকটজনদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।
উল্লেখ্য, গাবতলীর নব-গঠিত সুখানপুকুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লাকে গত ২৬জানুয়ারি বিকেলে পৌরসভাধীন খলিসাকুড়া এলাকায় মোটর সাইকেলের গতিরোধ করে মাথায় আঘাতে খুন করে প্রতিপক্ষরা। এ ঘটনায় গত ৯ই ফেব্রুয়ারি নিহতের বড়মেয়ে আফরোজা সুলতানা গীতি বাদী হয়ে ৫জনের নামে আদালতে একটি মামলা দায়ের করেন।

এইচএসসি পরিক্ষার ফল প্রকাশ : গাবতলী মহিলা কলেজের ঈর্ষনীয় সাফল্য
বগুড়া :: বগুড়ার গাবতলী মহিলা কলেজে এবছরে এইচএসসি পরিক্ষার ফলাফলে ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছেন। কলেজের অধ্যক্ষ নূরে আলম সিদ্দীকি জানান, এবছরে গাবতলী মহিলা কলেজ থেকে এইচএসসি পরিক্ষায় মোট ৩শত ৫২জন পরিক্ষার্থী অংশ নেন। পাস করেছেন মোট ৩শত ৩৮জন পরিক্ষার্থী। মোট শতকরা পাশের হার ৯৬.২০%। এ শিক্ষা প্রতিষ্টান থেকে জিপিএ ৫ পেয়েছেন বিজ্ঞান বিভাগ থেকে ১৬জন, মানবিক বিভাগে ২৬জন, বাণিজ্য বিভাগে ১জন মোট ৪৩জন’সহ ৩৩৮জন পরিক্ষার্থী পাস করেছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)