শিরোনাম:
●   মিরসরাইয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ●   মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেস ৬ - ৯ জানুয়ারী ২০২৩ পুনঃনির্ধারণ ●   মহালছড়ি সেনাবাহিনী কর্তৃক ১০০ বিঘা গাঁজা ক্ষেত ধ্বংস ●   মিজোরামে আশ্রিত শরণার্থীদের ফিরিয়ে আনুন : ইউপিডিএফ ●   রাউজান সিটি প্লাজায় প্রবাসীর বাসায় দুর্ধষ চুরি ●   লুটপাটের ধারা চলতে দিলে দেশ দেউলিয়া হয়ে পড়তে পারে ●   গুইমারায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার ●   ঢাকায় পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উদযাপিত হলো ●   সালাম মুর্শেদী অবৈধভাবে বাড়ী দখল করেননি, তদন্ত রিপোর্ট অসম্পূর্ণ ও অনুনোমোদিত ●   নিখোঁজের ২১দিন পর শিশু ইব্রাহিমের অর্ধগলিত লাশ উদ্ধার ●   পানছড়িতে ১২ শিক্ষার্থীর জিপিএ ৫ পেয়েছে ●   ঈশ্বরগঞ্জে কৃষকের কচু খেত কেটে বিনষ্ট ●   শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টায় রাউজানে বখাটে আটক ●   বিশ্বনাথে শিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে ঘাতক কার্তিক ●   পার্বত্য চুক্তি সংশোধনের দাবিতে নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   সরকারের দ্বিমুখী নীতির কারণে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন হয়নি : সাইফুল হক ●   মিরসরাইয়ে মাড়াইয়ের জন্য রাখা ধানে অগ্নিকাণ্ড ●   চুয়েটে শেখ হাসিনার উন্নয়ন, নারীর ক্ষমতায়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত ●   বগুড়ায় সবজি প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস ●   পার্বত্য চুক্তির রজত জয়ন্তী : রাষ্ট্রিয় সুযোগ সুবিধা ৯০% ভোগ করছেন তিন জনগোষ্ঠীর লোকজন বাকিরা ১০% পার্বত্য চুক্তিতে বিশাল ধরনের বৈষম্যে ●   রাঙামাটিতে ২৮টি পাড়াকেন্দ্রে ডিজিটাল ক্লাসরুম উপকরণ বিতরণ ●   সাংবাদিক কণ্যা জেরিন এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ ●   মিরসরাইয়ে ১০ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি ●   বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যু ●   ঘোড়াঘাটে মানসিক ভাবে বিপর্যস্ত কলেজ ছাত্রের আত্মহত্যা ●   দরিদ্র ঘরের মেয়ে সাদিয়ার জিপিএ-৫ পাওয়ার সাফল্য ●   মোরেলগঞ্জে শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ●   পার্বত্য চুক্তির ২৫ বছর পূর্তিতে সাংবাদিক মকছুদ আহমেদকে সম্মাননা প্রদান প্রয়োজন মনে করেন সুশীল সমাজ ●   বরিশালের ৬ সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা
রাঙামাটি, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৩ অক্টোবর ২০২২
প্রথম পাতা » অপরাধ » নারীদস্যু কমলার ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মামুন
প্রথম পাতা » অপরাধ » নারীদস্যু কমলার ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মামুন
৮৫ বার পঠিত
রবিবার ● ২৩ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নারীদস্যু কমলার ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মামুন

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের নারীদস্যু কমলার দস্যুতা ও ছিনতাইয়ের শিকার এবার আরেক ব্যবসায়ী। তার প্রায় ৭ লাখ টাকার মাল ছিনিয়ে নিয়েছে কমলা ও তার সহযোগীরা। এ ঘটনায় এসএমপি’র শাহপরাণ থানায় দ্রুতবিচার আইনে মামলা হয়েছে। মামলায় পলাতক থেকে কমলা ও তার সহযোগী দস্যুরা ওই ব্যবসায়ীকে নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। অজ্ঞাত কারণে নারীদস্যু কমলা ও তার সহযোীদের পুলিশ গ্রেফতার করছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

অভোযোগে প্রকাশ, সিলেটের জৈন্তাপুরের হরিপুর বাজারের ‘পারফেক্ট ফ্যাশন পয়েন্ট-এর ব্যসায়ী মামুনুর রশিদ তার দোকানর জন্য গত ৮ অক্টোবর একটি পিকআপ করে ঢাকা থেকে প্রায় ৭ লাখ টাকার বস্ত্রাদি আনছিলেন। পথিমধ্যে মালভর্তি পিকআপটি এসএমপির শাহপরাণ থানাধীন চৌমুনী পয়েন্টের ভোলাই মিলের সামনে পৌঁছালে কমলা ও তার সহযোগী দস্যুরা আরেকটি পিকআপ ও মোটর বাইক নিয়ে ব্যবসায়ী মামুনুর রশিদের পিকআপের গতিরোধ করে।

এসময় ছিনতাইকারীরা ভয়ভীতি প্রদর্শন ও ত্রাস সৃষ্টি করে। তারা অস্ত্রের মুখে ড্রাইভার ও হেলপারকে জিম্মি করে ব্যবসায়ী মানুর রশিদের প্রয় ৭ লাখ টাকার মাল নামিয়ে তাদের পিকআপে করে নিয়ে চম্পট দেয়।

এ ঘটনায় ব্যবসায়ী মামুন থানায় মামলা দিলে পুলিশ তাৎক্ষণিক মামলা নেয়নি। পরে তিনি এ বিষয়ে ১৩ অক্টাবর আদালতে নালিশা মামলা করেন। আাদালতের আদেশে শাহপরাণ থানায় ১৮ অক্টাবর এ মামলা {নং-১৬(১০)২২} রুজু করা হয়। মামলার আসামীরা হচ্ছে, সিলেটের গোয়াইনঘাট থানার সালুটিকর এলাকার রাণীগঞ্জ গ্রামের নাছির উদ্দিনের স্ত্রী কুখ্যাত নারীদস্যু কমলা, একই এলাকার আঙ্গারজুর পূর্বপাড়ার কালা মিয়ার পুত্র ও কমলার সহযোগী এনাম, সিলেট নগরের পীরমহল্লাস্থ বাদামবাগিচার আলমাছ উদ্দিনের পুত্র মোঃ মিলন মিয়া ও সিলেটের কোম্পানীগঞ্জ থানার খাগাইলবাজার এলাকার ধরাকুল গ্রামের মৃত সামাদ মিয়ার পুত্র খোয়াজ অলীসহ অজ্ঞাতনামা অরও ৪/৫ জন।

এসএমপির শাহপরাণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আনিসুর রমমান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, মামলাটি থানার এসআই মোঃ সাইফুল ইসলাম-এর তদন্তে দেওায়া হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, নারীদস্যু কমলার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডজনঅধিক ছিনতাই ডাকাতি ও মাদকের মামলা রযেছে। তার বিরুদ্ধে এসএমপির কোতয়ালি ও জালালাবাদ থানায় ৪টি ওয়ারেন্ট রয়েছে।

সম্প্রতি কমলা ও তার মেয়ে জুই নগরের জিন্দাবাজারে ছিনতাইকালে জনতার হাতে ধরা পড়ে। পরে ভুয়া নাম ঠিনানা দিয়ে এসএমপি অ্যাক্টে জরিমানা দিয়ে কোর্ট থেকে ছাড়া পেয়ে যায়।

লন্ডন বাংলা নিউজ ডট নেটের উদ্যোগে গুনিজন সম্মাননা অনুষ্টিত

বিশ্বনাথ :: দেশ বিদেশের কমিউনিটির সার্বিক সামাজিক প্রেক্ষাপটের উন্নয়নে কাজ করে যাওয়া জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল লন্ডন বাংলা নিউজ ডট নেটের উদ্যোগে গুনিজন সম্মাননা অনুষ্টিত হয়েছে।

আজ শনিবার দিন ব্যাপি সিলেটের ওসমানীনগরে একটি অভিজাত রেস্টুরেন্ট আয়োজিত অনাড়ম্বর অনুষ্টান পরবর্তী সম্মাননা অনুষ্টানে সভাপতিত্ব করেন লন্ডন বাংলা নিউজ ডট নেটের সম্পদক মির্জা আসহাব বেগ।
এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আনসার ও ভিডিপির সাবেক উপ-মহাপরিচালক হীরা পারভেজ।

অনুষ্টানে বক্তারা বলেন, সাংবাদিকরা সারদিন রোধে পুরে ঘামে ভিজে সমাজের অপরাধ নিমূলে লড়াই করেন। ঝুঁকি থাকা সত্বেও সাংবাদিকদের তথ্য নির্ভর সংবাদে আমরা পিছনের সত্যটা জানতে পারি। অন্যায় অবিচারের বিরুদ্ধে সাধারন জনগন সোচ্ছার হন। সাংবাদিকদের কলম যেমন অপরাধের বিরুদ্ধে কাজ করে তেমনি মানুষকে ভালো কাজেও উৎসাহী করে। সাংবাদিকরা যেমন সমাজে ভালো কাজ করেন তেমনি গুনজনরাও সমাজে বিশেষ অবদান রাখেন।

বক্তারা আরও বলেন, প্রবাসী কমিউনিটির বলিষ্ট কন্ঠ লন্ডন বাংলা নিউজ ডট নেটের চিন্তা ভাবনাও ভিন্ন। অনলাইন গমাধ্যমের যুগে ভিন্ন কিছু উপহার অব্যাহত চেষ্টা চালিয়ে যাচ্ছেন লন্ডন বাংলার কর্নধাররা। দেশে এবং প্রবাসে ঘটে যাওয়া ঘটনা লন্ডন বাংলা নিউজ ডট নেটের মাধ্যমে অতি দ্রুত বস্থনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ জানতে পারছেন।

সততা নিষ্ঠা ও কর্মতৎপরতার সাথে দিন দিন এগিয়ে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। এক ঝাঁক তরুণের স্বপ্ন বোনা এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রা হোক সদূর প্রসারী। এ সময় অনলাইন পোর্টালটিকে এগিয়ে নিতে পিছন থেকে কাজ করে যাওয়া লন্ডন বাংলা নিউজ ডট নেট এর সম্পাদক মন্ডলীর সভাপতি যুক্তরাজ্য প্রবাসী শিপন আহমদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন বক্তারা।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আবুল লেইছ, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম মাইন উদ্দিন, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা‘র বাংলাদেশের প্রতিনিধি মোঃ মখন মিয়া, শিক্ষানুরাগী ইয়াওর খাঁন, ডা: আজমল খাঁন।ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিভিন্ন পর্বে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি উজ্জল ধর, ইরশাদ আলী শপিং সিটির চেয়ারম্যান মনজুর আহমদ মন্জু, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মতিন, ওসমানীনগর অনলাইন প্রেসক্লাবের সভাপতি উজ¦ল দাশ, সাবেক সভাপতি ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক মলয় চক্রবর্তী, যুগ্ন সাধারণ সম্পাদক শরিফ আহমদ, সিলেট জেলা মোটর সাইকেল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান ছাদেক, ওসমানীনগর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক লিলুর রহমান পংকি, ইউপি সদস্য সামসুল ইসলাম শামীম, কলারাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাইখুল ইসলাম সায়েক, লন্ডন বাংলা ডট নেট পাঠক ফোরাম ওসমানীনগর শাখার সভাপতি অপু আহমদ, লন্ডন বাংলা ডট নেটের বিশ্বনাথ প্রতিনিধি মো. আবুল কাশেম, স্টাফ রিপোর্টার অন্তরা চক্রবর্তী, ঝর্না বেগম, জিতু আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে যুবতী মেয়ের আত্মহত্যা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে নাজমা বেগম (২২) নামে এক মহিলা আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের শিক্ষারগাঁও গ্রামের আশক আলীর মেয়ে। শুক্রবার সকাল ৮টার দিকে তার নিজ বসত ঘরের উত্তরের ফটিক রুমে সিলিং এ ঝুলন্ত অবস্থায় লাশ দেখেন পরিবারের সদস্যরা।

পরিবারের সদস্যরা জানান ফজরের নামাজ পড়ার জন্য নাজমা বেগম তার পিতা-মাতাকে ঘুম থেকে তুলেন। তারপর মৃত নাজমা বেগম এর মা যখন সকাল আনুমানিক ৮ টার দিকে চা খাওয়ার জন্য ডাক দিলে ভেতর থেকে কোন শারা-শব্দ না পাওয়ায় তাদের মনে সন্দেহ সৃষ্টি হয়। তখন মৃত নাজমা বেগমের পরিবারের সদস্যরা দরজা লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখেন নাজমা বেগম এর লাশ ঘরের সিলিং এ ঝুলন্ত অবস্থা রয়েছে।

ধারণা করা হয় যে শুক্রবার ভোরের কোনো এক সময় সকলের অগোচরে তিনি গলায় ফাঁস নিয়েছেন। তারপর দশঘর ইউনিয়নের ১নং ওয়ার্ডে মেম্বার জালাল উদ্দিন আনুমানিক সকাল ৮.৩০ মিনিটের সয়ম বিশ্বনাথ থানাকে অবগত করলে থানার এসআই সাইফুল মোল্লা তাৎক্ষনিক তার ফোর্স নিয়ে ঘঠনাস্থল
থেকে লাশটি উদ্ধার করেন।

বিশ্বনাথ থানার এসআই সাইফুল মোল্লা জানান, ঘরের ভিতরে সিলিংয়ের কাঠের মারইল এ নিজের উরনা দিয়ে গলায় ফাঁস নেন নাজমা বেগম।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে তার পরিবারের কাছে।

ওসমানীনগরে প্রবাসী পরিবার ট্রাজেডি: স্বামী সন্তানদের পাশে হুসনে আরার দাফন সম্পন্ন

বিশ্বনাথ :: সিলেটের ওসমানীনগরে একই পরিবারের অচেতন অবস্থায় উদ্ধার হওয়া প্রবাসী পরিবারের ৩ সদস্য মারা যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া রফিকুল ইসলামের স্ত্রী ব্রিটিশ নাগরিক হুসনে আরা বেগম(৪৫) এর লাশ দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার পারকুলস্থ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসায় তার জানাযার নামাজ শেষে স্বামী সন্তানদের পাশে হুসনে আরা বেগমের লাশ দাফন করা হয়।

হুসনে আরা বেগমের নামাজে জানাযায় সিলেট ২ আসনের এমপি মোকাব্বির খাঁনসহ স্থানীয় অসংখ্য বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত হন। এসময় পরিবারের বেঁচে থাকা একমাত্র সদস্য রফিকুল ইসলামের বড় ছেলে সাদিককুল ইসলামও মায়ের জানাযার নামাজে অংশ নেন। জানাযার নামাজে ইমামতি করেন, মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল হাই।

জানাযা নামাজ শেষে বিকাল সাড়ে ৫টার দিকে ধিরারাই গ্রামে স্বামী সন্তানদের পাশে হুসনে আরা বেগমের লাশ দাফন করা হয়। গত ১৮অক্টোবর দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হুছনে আরা বেগম।

উলেখ্য, গত ১২ জুলাই যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম পরিবারের ৫ সদস্যদের নিয়ে যুক্তরাজ্য থেকে দেশে ফিরেন। ঢাকায় এক সপ্তাহ থেকে বড় ছেলে সাদিকুলের চিকিৎসা শেষে ১৮ জুলাই তাজপুর স্কুল রোডস্থ ৪তলা বাসার দুতলায় বাড়াটিয়া হিসেবে উঠেন।

২৫ জুলাই রাতের খাবার খেয়ে স্ত্রী, মেয়ে ও ছেলেদের নিয়ে বাসার একটি কক্ষে রফিকুল এবং অপর দুটি কক্ষে শ্বশুর, শাশুড়ি, শ্যালক, শ্যালকের স্ত্রী ও শ্যালকের মেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে ডাকাডাকি করে রফিকুলদের কোন সাড়া শব্দ না পেয়ে ‘৯৯৯’ নাম্বারে ফোন দেন রফিকুলের শ্যালক দিলওয়ার। দুপুর ১২টার দিকে ওসমানীনগর থানা পুলিশ দরজা ভেঙ্গে অচেতন অবস্থায় ৫ প্রবাসীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা রফিকুল ইসলাম ও তার ছোট ছেলে মাইকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী হুসনেআরা, বড় ছেলে সাদিককুল ইসলাম ও একমাত্র মেয়ে সামিরা ইসলামকে হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়। ১১দিন সজ্ঞাহীন অবস্থায় লাইিফসাপোর্টে থাকা সামিরাও মারা যায়। রফিকুলের স্ত্রী হুসনে আরা ও ছেলে সাদিককুল বাড়ি ফিরলেও ৩ মাস পর হুসনে আরাও চলে গেলেন না ফেরার দেশে।

ওসমানীনগরে টমটম চালক নিহতের ঘটনায় মামলা, দাফন সম্পন্ন

বিশ্বনাথ :: সিলেটের ওসমানীনগরে হাওয়ে পুলিশের ধাওয়া দেয়ায় ট্রাকেটর নিচে চাপা পড়ে এক টমটম চালক নিহতের ঘটনায় ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন নিহত নূর মিয়ার পুত্র সুমন মিয়া। মামলা নং১০। মামলায় ট্রাক চালক রবিউল আলমকে আসামী করা হয়েছে।

রবিউল দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার শাহজাহান মিয়ার পুত্র। ওসমানীনগর থানার অফিসার ইনচার্য এস এম মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার ব্রাম্মণগ্রাম (এওলাতৈল) নামক স্থানে শেরপুর হাইওয়ে পুলিশ সদ্যদের ধাওয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে টমটম চালক নূর মিয়া নিহত হন। নিহত নূর মিয়াল লাশ শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

গতকাল বাদ আসর উপজেলার গদিয়াচর জামে মসজিদে নামাজের জানাযা শেষে গদিয়াচর গ্রামে পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাপন সম্পন্ন হয়।

উলেখ্য,গতকাল দুপুরে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি দল সিলেট ঢাকা মহাসড়কের উপজেলার গোয়ালাবাজার এলাকায় একটি ব্যাটারি চালিত টমটমকে আটকের জন্য ধাওয়া দিলে অপরদিক দিক থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৫-২০৭০) এসে টমটমকে চাপা দিলে টমটম চালক নিহত হন।

পরে স্থানীয় অনান্য টমটম চালকরা সংঘবদ্ধ হয়ে ও স্থানীয়দের সহায়তায় শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের স্থানীয় একটি পেট্রল পাম্পে অবরুদ্ধ করে রাখে। ঢাকা-সিলেট-ঢাকা মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে। পরে প্রশাসনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়। ওসমানীনগর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ থাকা হাইওয়ে পুলিশ সদস্যদের থানায় নিয়ে আসে।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)