শিরোনাম:
●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
রাঙামাটি, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ভাংচুর,সড়কে আগুন কঠোর পিকেটিং এর মধ্যে ইউপিডিএফ এর অবরোধ পালিত
প্রথম পাতা » অপরাধ » ভাংচুর,সড়কে আগুন কঠোর পিকেটিং এর মধ্যে ইউপিডিএফ এর অবরোধ পালিত
৪৫৩ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভাংচুর,সড়কে আগুন কঠোর পিকেটিং এর মধ্যে ইউপিডিএফ এর অবরোধ পালিত

---খাগড়ছাছড়ি প্রতিনিধি :: (২ অগ্রহায়ণ ১৪২৪ বাঙলা : বাংলাদেশ সময় রাত ৯.১৫মি.) খাগড়াছড়িতে ইউপিডিএফ’র ডাকা সকাল-সন্ধ্যা সড়ক অবরোধে ৭টির বেশি গাড়ী ভাংচুর,পিকেটিংসহ কঠোর ভাবে পালিত হয়েছে। ইউপিডিএফ-গণতান্ত্রিক নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশের প্রতিবাদে ইউপিডিএফ এর প্রসিত বিকাশ খীসা সমর্থিত গ্রুপ এ সড়ক অবরোধের ডাক দেয়। আজ বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি-চট্টগ্রাম মহাসড়কের ফায়ার সার্ভিস এলাকায় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে অবরোধ সমর্থিত পিকেটিংরা।
একই সময় গুইমারায় ইউপিডিএফ এর অবরোধ চলাকালে বাইল্যাছড়ি এলাকায় খাগড়াছড়িগামী নাইটকোচ শান্তি পরিবহন ঢাকামেট্টো ব ১৫-২২৮০ (এসি সার্ভিস) ও রামগড়ের যৌথখামার এলাকায় শান্তি পরিবহন ঢাকামেট্রো ব ১৪১০৩৩ এবং ঢাকামেট্রো ব ১৪২০৩৮ এবং আরো ৩ টি পিকআপ,১টি মাইক্রো ভাংচুর করে পিকেটেরা। ভাংচুরে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে যাত্রিদের মধ্যে ছিল আতঙ্ক। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে না পারলেও টহলে ছিল সেনা বাহিনী।
ভাংচুরের বিষয়ে নাইটকোচের সুপারভাইজার মোশাররফ হোসেন সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, আমরা যখন বাইল্যাছড়ি এলাকায় পৌছি, ঠিক তখনি সামনে থেকে গুলতি দিয়ে মারবেল ছোড়া হয়। তখন গাড়ির সামনের গ্লাস ভেংগে যায়। এবং আমরা খাগড়াছড়ি না গিয়ে গুইমারায় ফিরে আসি।
এছাড়াও খাগড়াছড়ি জেলা শহরের স্বনির্ভরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়ে অবরোধের সমর্থনে পিকেটিং করতে দেখা যায়। তবে পানছড়ি সড়কসহ ৯ উপজেলার বিভিন্ন কিছু কিছু স্পর্টে রয়েছে তাদের শক্ত অবস্থান। আজ বৃহস্পতিবার সাপ্তাহিক হাটের দিন হলেও বন্ধ রয়েছে দূরপাল্লার যান চলাচল। ফলে বাজারের ক্রেতা বিক্রেতার উপস্থিতিও কম দেখা গেছে।
খাগড়াছড়ি জেলা সদরের সাথে অভ্যন্তরীণ ও সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ ছিল। নির্ধারিত পরীক্ষা ও ক্লাস থাকায় পায়ে হেঁটে শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে যেতে হয়েছে। রাঙামাটির সাজেকের সাথে যান চলাচল বন্ধ থাকায় খাগড়াছড়িতে শত শত পর্যটক আটকা পড়েছেন।
প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর দুপুরে খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকায় ইউপিডিএফকে অগণতান্ত্রিক ও দুর্নীতিগ্রস্ত সংগঠন অ্যাখ্যা দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউপিডিএফ-গণতান্ত্রিক নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ করে। একই সময়ে ইউপিডিএফ প্রসিত বিকাশ খীসা সমর্থিতরা জেলা সদরের স্বর্ণিভর এলাকায় লাঠি মিছিল ও সমাবেশ করে তাদের প্রতিহতের ঘোষণা দিয়ে সড়ক অবরোধের ডাক দেয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)