শিরোনাম:
●   নবীগঞ্জে নির্বাচন সংক্রান্ত প্রেস ব্রিফিং প্যারেড ●   খাগড়াছড়িতে নির্বাচনি ব্রিফিং প্যারেড ●   পালাতক আসামি মিশন চাকমাকে ১৫ দিনের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ ●   রাঙামাটিতে ইউপিডিএফের আর্ধদিবস অবরোধ পালিত ●   জয়পুরহাটে আন্তর্জাতিক দাবা টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ●   কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ ●   নবীগঞ্জের ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত ●   রাউজানে বজ্রপাতে কৃষকের ২টি গরুর মৃত্যু ●   গাজীপুরে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত ●   সন্দ্বীপে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় চাচিকে কোপালো ●   সড়কদুর্ঘটনা এড়াতে রাবিপ্রবিতে চালক ও হেলপারদের প্রশিক্ষণ ●   রাঙামাটি কোতয়ালী থানায় যুক্ত হলো নতুন গাড়ি ●   ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ●   কাউখালীতে চরমোনাইর ওয়াজ মাহফিল অনুষ্ঠিত ●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন
রাঙামাটি, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » খোয়াই নদীর চর থেকে ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ
প্রথম পাতা » অপরাধ » খোয়াই নদীর চর থেকে ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ
৪৬৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খোয়াই নদীর চর থেকে ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ

---নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :: (২ অগ্রহায়ণ ১৪২৪ বাঙলা : বাংলাদেশ সময় রাত ৮.৩৪মি.) হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের যাদবপুর খোয়াই নদীর চর থেকে আব্দুল কদ্দুছ (৪০) নামের এক ডাকাতের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।
গত বুধবার বিকালে সদর থানার এসআই মির্জা মাহমুদুল করিমের নেতৃত্বে পুলিশ ওই এলাকার ভিংরাজ মিয়ার দখলীয় চর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কদ্দুছ লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নের চরগাও গ্রামের মৃত জবান উল্লার পুত্র। এ সময় তার পকেট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
স্থানীয় লোকজন জানান, ওই সময় চরে খেলতে যায় স্থানীয় শিশুরা। তারা সেখানে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসিকে জানায়। এলাকাবাসি পুলিশকে খবর দেয়। চরগাও গ্রামের মৃত সুরত আলীর পুত্র সবুর ইসলাম জানান, তার সেচ প্রকল্পের পাহারাদার ছিল কদ্দুছ।
গত মঙ্গলবার রাত ১০টার দিকে সে নিখোঁজ হয়। এরপর থেকে তার খবর পাওয়া যায়নি। এ বিষয়টি তিনি বুল্লা ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার আবুল কাশেমকে জানান। তিনি ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেন বেনুর মাধ্যমে বিষয়টি লাখাই থানাকে অবহিত করেন।
এরপর থেকে পুলিশ কদ্দুছকে খোঁজতে থাকে বিভিন্ন স্থানে। গতকাল খবর পেয়ে তারা এখানে ছুটে আসেন। তবে হাসপাতালে তার নিকটতম কোন আত্মীয় স্বজনকে পাওয়া যায়নি। স্থানীয় লোকজন জানান, কদ্দুছ ডাকাতির সাথে জড়িত ছিল। এদিকে লাখাই থানার আফিসার ইনচার্জ (ওসি) মো. বজলার রহমান জানান, আব্দুল কদ্দুছের বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও চুরিসহ ৪টি মামলা রয়েছে।
অপরদিকে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারক এসআই মির্জা মাহমুদুল করিম জানান, কদ্দুছের গলা, ঘাড়, মুখ, পেটসহ শরীরের বিভিন্নস্থানে গুরুতর ২০টি আঘাতের চিহ্ন রয়েছে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে সদর থানার (ওসি-তদন্ত) ডালিম আহমেদ জানান, খোঁজ নিয়ে জানা গেছে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে। তবে যেহেতু এটি একটি হত্যাকান্ড, সেহেতু অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে এবং যারা এর সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)