শিরোনাম:
●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার
রাঙামাটি, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৫ মার্চ ২০১৮
প্রথম পাতা » দিনাজপুর » পার্বতীপুরে অফিস সহকারী হাতে মাদ্রাসার অধ্যক্ষ
প্রথম পাতা » দিনাজপুর » পার্বতীপুরে অফিস সহকারী হাতে মাদ্রাসার অধ্যক্ষ
৫৮৩ বার পঠিত
রবিবার ● ২৫ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পার্বতীপুরে অফিস সহকারী হাতে মাদ্রাসার অধ্যক্ষ

---পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :: (১১ চৈত্র ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল সন্ধ্যা ৭.৪৯মি.) দিনাজপুর পার্বতীপুরের আরজীদেবীপুর শিয়াল কোট আলীম মাদ্রাসার অফিস সহকারীর হাতে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি লাঞ্চিত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার দুপুরে মাদ্রাসা চলাকালে অধ্যক্ষের কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিকার চেয়ে গত ২২ মার্চ বৃহস্পতিবার পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে করা লিখিত অভিযোগ থেকে জানা যায়, মাদ্রাসা কমিটির সভাপতি তোহরাব আলী শাহ মাদ্রাসা পরিচালনা কমিটির নতুন নির্বাচন নিয়ে পরামর্শ করতে ওই দিন বেলা ১টার দিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষের কক্ষে যান। এসময় মাদ্রাসার অফিস সহকারী মোজাম্মেল হক ও তার বড় ভাই মেনহাজুল ইসলামের নেতৃত্বে ভাইপো হারুনুর রশিদ ও প্রতিবেশী রেজাউল আলম রেজাসহ ৪-৫ ব্যক্তি তাদের উপর চড়াও হন। উভয় পক্ষে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলাকারীদের হাতে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি তোহরাব আলী শাহ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃ কাইয়ুম লাঞ্চিত হন। এসময় শোরগোল শুনে স্থানীয় লোকজন ঘটনা স্থলে পৌঁছে উভয় পক্ষকে নিবৃত্ত করেন।
এ ব্যাপারে গতকাল শনিবার বেলা আড়াই টায় সরেজমিন ঘটনা স্থলে গিয়ে ঘটনা সম্পর্কে মাদ্রাসার শিক্ষক-কমচার্রীদের সাথে কথা হয়। শিক্ষক-কর্মচারীদের অনেকে এ ঘটনার সত্যতা স্বীকার করলেও অভিযুক্ত অফিস সহকারী মোজাম্মেল হক দাবী করেন, অধ্যক্ষ ও সভাপতির সাথে মাদ্রাসার বিভিন্ন বিষয় নিয়ে তাদের কথা কাটাকাটি হয়েছে। তবে কেউ লাঞ্চিত হওয়ার কোন ঘটনা ঘটেনি।
আরজি দেবীপুর শিয়াল কোট আলীম মাদ্রাসার অফিস সহকারীর হাতে ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সভাপতি লাঞ্চিত হওয়ার অভিযোগের ব্যাপারে পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার মাহমুদুর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)