শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৮ এপ্রিল ২০২০
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে করোনায় ৩ চিকিৎসকসহ আক্রান্ত ৮, ৪ দিনে ২১ জন করোনা শনাক্ত
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে করোনায় ৩ চিকিৎসকসহ আক্রান্ত ৮, ৪ দিনে ২১ জন করোনা শনাক্ত
৩৮৫ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে করোনায় ৩ চিকিৎসকসহ আক্রান্ত ৮, ৪ দিনে ২১ জন করোনা শনাক্ত

---জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি :: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) করোনা ভাইরাস পরীক্ষায় ঝিনাইদহ জেলায় আরও ৮ জন রোগী শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ৩ জন চিকিৎসক রয়েছে। ২৩টি নমুনা পরীক্ষা করে এই ৮ জন শনাক্ত করা হয়। আজ মঙ্গলবার সকালে এই তথ্য প্রকাশ করা হয়। এ নিয়ে জেলায় মোট গত চার দিনে ২১ জন করোনা রোগী শনাক্ত হলো। জেলার তিন উপজেলায় ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে শৈলকুপায় ৪ জন, কালীগঞ্জে ৩ জন ও কোটচাঁদপুরে ১ জন রয়েছেন। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, অফিসিয়াল ভাবে মঙ্গলবার সকালে আমাদের হাতে আরো ২৩ টি নমুনার ফলাফল এসেছে যার মধ্যে ৮টা পজেটিভ এবং ১৫টি নেগেটিভ ফলাফল । এরমধ্যে তিনজন চিকিৎসক রয়েছেন। এ নিয়ে জেলায় মোট প্রাপ্ত ফলাফলের সংখ্যা ১৮৬ । এরমধ্যে নেগেটিভ ১৬৫ এবং পজেটিভ ২১। এ নিয়ে গত চার দিনের রিপোর্টে ঝিনাইদহ জেলায় মোট ২১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। ঝিনাইদহের ৬ উপজেলার মধ্যে ঝিনাইদহ সদরে ৪ জন, কালীগঞ্জে ৬ জন, শৈলকুপায় ৭ জন, মহেশপুরে ১, কোটচাঁদপুরে ২ ও হরিণাকুন্ডুতে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

“মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে
ঝিনাইদহ :: করোনা ভাইরাসের তীব্রতা ও করনীয় সম্পর্কে সচেতন করতে চুয়াডাঙ্গা জেলার জীবনা গ্রাম লক ডাউন করার পর এবার “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানে চুয়াডাঙ্গা জেলার জীবনা গ্রামের অসহায়, দরিদ্র, নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ভয়াবহ করোনা ভাইরাসের ছোবলে কর্মহীন নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষের মধ্যে যখনি ব্যাপক ভাবে খাদ্য সামগ্রী প্রয়োজন হয়ে পড়েছে ঠিক তখন থেকেই সম্মুর্ণ ব্যাক্তি উদ্দোগ্যে চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার ৩নং কুতুবপুর ইউনিয়নের জীবনা গ্রামে অসহায় গরবি দুস্থদের মাঝে খাদ্য বার বার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন মোঃ মিলন আলী বিশ্বাস। এরই ধারাবাহিকতায় ২৮শে এপ্রিল মঙ্গলবার দুপুরে জীবনা গ্রামে নিজের বাড়িতেই শারীরিক দুরত্ব বজায় রেখে প্রায় শতাধিক হত-দরিদ্র মানুষের মাঝে চাল,ডাল,তেল ও চিনি সহ অন্যান্য খাদ্য সহায়তা এবং নগদ অর্থ প্রদান করেন ৩নং কুতুবপুর ইউনিয়নের যুবলীগের সিনিয়র সভাপতি মিলন আলী বিশ্বাস। এ সময় সিনিয়র সভাপতি মিলন আলী বিশ্বাস বলেন-করোনা ভাইরাস জনিত কারনে ঘরে থাকা নি¤œ আয়ের মানুষদের মাঝে আমার পক্ষ থেকে সর্বদা খাদ্য বিতরন অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, গরীব অসহায় মানুষের পাশে আছি সব সময় এবং থাকবো। আসুন আমরা দ্বিধা দ্বন্দ ভুলে সবাই দেশের এই সংকটময় সময়ে আমাদের সকলেরই যার যতটুকু সামর্থ্য আছে তাই নিয়ে করোনাদূর্গত মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি। আসুন আমরা অধিকতর সচেতন হই, সামাজিক দূরত্ব বজায় রেখে চলি। পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধে সকল শ্রেনীর মানুষকে হোম কোয়ারেন্টাইনে থাকার আহব্বান জানান তিনি। পর্যায়ক্রমে আরো মানুষের মাঝে এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে জানিয়েছেন বলে জানিয়েছেন সভাপতি মোঃ মিলন আলী বিশ্বাস। সে সময় মিলন আলী বিশ্বাস সাংবাদিকদের জানান, ভয়াবহ করোনা ভাইরাস মহামারী থেকে নিজেদের সুরক্ষা করতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমরা সবাই চলব। আমরা ঘরে থাকব, বাইরে যাব না আর শারীরিক দুরত্ব বজায় রাখব। চুয়াডাঙ্গা জেলাকে লকডাউন করায় জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন জেলা লকডাউন থাকা অবস্থায় জীবনা গ্রামে আসা যাওয়া করতে হলে সবাইকে অবশ্যই সাবান দিয়ে হাত পরিষ্কার করে আসা যাওয়া করতে হবে এবং গ্রামে বহিরাগতদের সম্পুর্ন ভাবে প্রবেশ নিষেধ করা হল। ভয়াবহ করোনা ভাইরাস মহামারীতে সম্মুর্ণ ব্যাক্তি উদ্দোগ্যে জীবনা গ্রামে কর্মহীন নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের এ ধরণের উদ্যোগকে যুবলীগের সিনিয়র সভাপতি মিলন আলী বিশ্বাসকে ৩নং কুতুবপুর ইউনিয়নের যুবলীগ, বিভিন্ন ব্যাক্তি, মহল ও প্রতিষ্ঠান স্বাগত জানিয়েছেন। উল্লেখ্য, গত ৯ই এপ্রিল/২০২০ তারিখ বৃহস্পতিবার সদর উপজেলার ৩নং কুতুবপুর ইউনিয়নের যুবলীগের সিনিয়র সভাপতি মোঃ মিলন আলী বিশ্বাসের নেতৃত্বে মহামারী থেকে নিজেদের সুরক্ষা করতে তার নিজের গ্রাম চুয়াডাঙ্গা সদর উপজেলার ৩নং কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড জীবনা গ্রামকে লক ডাউন করে গ্রামবাসিকে সচেতন করেছিল।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে সকল সেবা সাময়িক বন্ধ ঘোষনা
ঝিনাইদহ :: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে সকল সেবা সাময়িক ভাবে বন্ধ ঘোষনা করা হয়েছে। সোমবার সকালে শহরে মাইকিং বের করে ওই সেবা বন্ধের ঘোষনা দেওয়া হয়। গত ২৬ এপ্রিল কালীগঞ্জ হাসপাতালের একজন চিকিৎসক করোনা আক্রান্ত পজেটিভ হওয়ার এমন সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামিমা শিরিন জানান, তাদের হাসপাতালের একজন চিকিৎসক করোনা আক্রান্ত হয়েছে। এজন্য হাসপাতালের সকল ডাক্তার ষ্টাফদের করোনার নমুনা চেকআপের জন্য পাঠানো হয়েছে। ওই রিপোট না আসা পর্ষন্ত তারা বহিঃবিভাগে সকল সেবা সাময়িক ভাবে বন্ধ ঘোষনা করে শহরে মাইকিং বের করেছে। তিনি আরো জানান, জরুরী বিভাগ ও প্যাথলজি চালু রাখা সহ মোবাইলে চিকিৎসা সেবার পরামর্শ দেওয়া হবে। উল্লেখ্য এ উপজেলাতে স্বাস্থ্যকর্মীসহ মোট ৬ জন করোনা আক্রান্ত রোগীর সনাক্ত হয়েছে। কালীগঞ্জ হাসপাতালে একজন ডাক্তার করোনায় আক্রান্ত হবার পর থেকে হাসপাতালের কর্মরতরা সবাই আতংকগ্রস্থ হয়ে পড়েছে।

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ ও সড়ক অবরোধ
ঝিনাইদহ :: ঝিনাইদহে ত্রাণের দাবিতে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঝিনুকমালা আবাসন প্রকল্পের বাসিন্দারা। তাদের দাবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম তাদের কোন খোঁজ খবর রাখেন না। খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছেন ওই আবাসনের হতহদরিদ্র এই মানুষগুলো। এ নিয়ে মঙ্গলবার সকালে তারা উপজেলা নির্বাহী অফিসারের কাছে যান। নির্বাহী অফিসারের বক্তব্যে তারা সন্তুষ্ট হতে না পেরে সেখান থেকে ফিরে শহরের পায়রা চত্বর ও পরে ঝিনুকমালা আবাসন প্রকল্পের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া মসহাসড়ক অবএরাধ করে বিক্ষোভ করে। প্রায় ২ ঘন্টা অবরোধ করে রাখার পর খবর পেয়ে জেলা প্রশাসক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং তাদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন। খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের অধীনে ঝিনুকমালা আবাসন প্রকল্প। এই আবাসনে বসবাস করেন ২’শ ৩০ টি পরিবার। তাদের ইউনিয়নের চেয়ারম্যান সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি কে এম নজরুল ইসলাম । তিনি তাদের আবাসনে কোন দিন যান না। এমনকি করোনা পরিস্থিতির মধ্যেও চেয়ারম্যান আবাসনে বসবাসকারী হতদরিদ্র পরিবারগুলোর খোঁজ খবর নেন না। চেয়ারম্যান তাদের কাছ থেকে একাধিকবার ভোটার আইডি কার্ড নিয়েছেন কিন্তু পরে আর দেখা করেনি। অবশেষে আবাসনে বসবাসকারী নারী-পুরুষ সবাই মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কাছে গিয়ে ত্রাণের দাবি জানান। সেখানে গিয়েও তারা খুশি হতে পারেননি। পরে শহরের মাঝে পায়রা চত্বরে গিয়ে বিক্ষোভ করেন। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার ও সদর থানার ওসি মিজানুর রহমানের আশ্বাসে তারা সেখান থেকে ফিরে গিয়ে ঝিনুকমালা আবাসন প্রকল্পের সামনে সড়কের উপর বসে বিক্ষোভ করতে শুরু করেন। সে সময় সড়কের দু’ধারে যানবাহন আটকে পড়ে। খবর পেয়ে জেলা প্রশাসক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ বলেন, পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ আমি শুনেছি। আমার সমন্বয় করে নি¤œ আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি। তাদের অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে। পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম বলেন, আমি তাদের তালিকা সংগ্রহ করেছি। কয়েকদিনের মধ্যেই ত্রাণ সামগ্রী দেওয়া হবে। এর মাঝেই একটি মহল ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে দাড় করিয়েছে। ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, ঝিনাইদহে ত্রাণসামগ্রীর কোন ঘাটতি নেই। প্রতিদিন নিন্মআয়ের লোকজনের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে। মঙ্গলবার ত্রাণের দাবিতে পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে ঝিনুকমালা আবাসন প্রকল্পের বাসিন্দারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যায়। সেখানে উপস্থিত আবাসন প্রকল্পের বাসিন্দাদের মধ্যে তাৎক্ষনিকভাবে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এর পর থেকে তারা নিয়মিতভাবে ত্রাণসামগ্রী পাবেন বলে আশ্বস্থ করা হলে তারা সড়ক অবরোধ প্রত্যাহার করে নেন। তিনি আবাসনের বাসিন্দাদের অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নিবেন বলেন জানান।

ফুলের পর এবার ঝিনাইদহে পেয়ারা পচে যাচ্ছে বাগানে
ঝিনাইদহ :: ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের চাঁদপুর গ্রামের হুমায়ন কবির পিন্টু। বর্তমানে ৩৫ বিঘা জমিতে পেয়ারার আবাদ করছেন তিনি। তার উৎপাদিত পেয়ারা ঢাকা, রাজশাহী, খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে পাঠানো হয়। গত কয়েক বছর লাভের মুখ দেখলেও এবার উৎপাদিত পেয়ারা বাজারজাত করতে পারছেন না। ফলে বাগানেই নষ্ট হচ্ছে পেয়ারা। এতে চরম লোকসানের আশঙ্কা করছেন তিনি। শুধু হুমায়ন কবির পিন্টুই নন, তার মতো জেলার কয়েকশ’ বাগান মালিক নিজেদের উৎপাদিত পেয়ারা নিয়ে হতাশায় ভুগছেন। করোনার কারণে পরিবহন সংকট থাকায় জেলায় ও জেলার বাইরে বিক্রি করতে পারছেন না পেয়ারা। অল্প-সল্প যাও বিক্রি করছেন, তারও ভালো দাম পাচ্ছেন না, বিক্রি করতে হচ্ছে অনেক কম দামে। ফলে লোকসানের শঙ্কা বাড়ছে। বাগানেই নষ্ট হচ্ছে পেয়ারা, লোকসানের শঙ্কা বাগান মালিকদের। জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের দেওয়া তথ্য মতে, ঝিনাইদহের সদর, হরিণাকুন্ডু, কালীগঞ্জ, কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় গত কয়েক বছর ধরে বাণিজ্যিকভাবে থাই পেয়ারা চাষ করে লাভবান হয়েছেন কয়েকশ’ বাগান মালিক। প্রচুর পরিমাণে ভিটামিন সি থাকায় এখন করোনা সংকটে বাজারে ব্যাপকভাবে বেড়েছে পেয়ারার চাহিদা। তবে করোনার কারণে পরিবহন সংকট থাকায় ঢাকা, রাজশাহী, খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে পাঠানো যাচ্ছে না পেয়ারা। এতে গাছেই পচে নষ্ট হচ্ছে। হুমায়ন কবির পিন্টু জানান, করোনার কারণে জেলার বাইরে পেয়ারা পাঠাতে পারছেন না তিনি। পাইকাররা না আসায় বাগান থেকে পেয়ারা তোলা যাচ্ছে না। সে কারণে গাছেই পচে নষ্ট হচ্ছে পেয়ারা, লোকসানের শঙ্কা বাগান মালিকদের। কোটচাঁদপুর এলাকার বাগান মালিক রাশেদুল ইসলাম বলেন, করোনার কারণে গাড়ি পাওয়া যাচ্ছে না। অল্প কিছু যানবাহন চললেও তা ভাড়া বেশি চাচ্ছে। বেশি ভাড়া দিয়ে অল্প পেয়ারা পাঠিয়ে খরচই উঠছে না। ঝিনাইদহ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃপাংশ শেখর বিশ্বাস বলেন, এ বছর জেলার ছয় উপজেলায় এক হাজার আট হেক্টর জমিতে পেয়ারা আবাদ করা হয়েছে। যার উৎপাদন লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৭ হাজার ৯৬৫ মেট্রিক টন। পেয়ারা বাজারজাত করণ ও পরিবহনের জন্য স্থানীয় প্রশাসনের সাথে পরামর্শ করা হয়েছে। যদি কোনো চাষি সমস্যায় পড়েন, তাহলে কৃষি বিভাগের পক্ষ থেকে তাকে সব ধরনের সহযোগিতা করা হবে।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)