শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » খুলনা বিভাগ » বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৫তম জন্মদিন পালন
প্রথম পাতা » খুলনা বিভাগ » বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৫তম জন্মদিন পালন
২৯৭ বার পঠিত
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৫তম জন্মদিন পালন

ছবি : সংবাদ সংক্রান্ত জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি :: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫দিন জন্মদিন উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে ঝিনাইদহে। এ উপলক্ষ্যে পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগি সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান। মঙ্গলবার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রতœাগর্ভা কর্মজীবী মায়েদের “মা সম্মাননা স্মারক” প্রদান করা হয়। এসময় ৩০০ জন মাকে সম্মাননা স্মারক ও উপহার প্রদান করা হয়েছে ঝিনাইদহ পৌরসভার আয়োজনে। ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মজিবর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সালমা সেলিম (আইসিটি) ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মিথিলা ইসলাম। বাদ আছর শিল্পকলা একাডেমির সামনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, অ্যাডঃ আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ার্দার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আককাস উদ্দিন, মাসুদ আহমেদ সঞ্জু, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফোটন, আঃ হাকিম, ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আনিছুর রহমান খোকা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ঝিনাইদহ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডঃ ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জেএম রাশীদুল আলম রশীদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকনসহ আওয়ামী লীগের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে এতিম ও দুঃস্থ শিশুদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প। স্মারক বৃক্ষ রোপণ করা হয় সকল শিক্ষা প্রতিষ্ঠান। সকালে ঝিনাইদহ পৌরসভায় কেক কাটা হয়। এছাড়াও জেলার প্রত্যেক উপজেলায় আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করে। এর আগে জেলা ছাত্রলীগ মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে। কৃষকলীগ দলীয় কার্যালয়ে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করে।

ভিআইপি এলাকায় নাক চেপে চলাচল, দূগন্ধযুক্ত পানি সড়কে
ঝিনাইদহ :: ঝিনাইদহ শহরের ভিআইপি এলাকার মানুষ এখন নাক চেপে চলাচল করেন। ড্রেনের পঁচা দুর্গন্ধ ও মলমুত্রযুক্ত পানি রাস্তায় ছড়িয়ে পড়ছে। মানুষ বাসাবাড়ির তাদের পায়খানার পানি ড্রেনে যুক্ত করছে। ফলে জলাবদ্ধতার কারণে ড্রেনের পানি রাস্তায় ছড়িয়ে পড়ছে। চাকলাপাড়ার এলাকার মাহাবুব উদ্দিন আহমদ (বীর বিক্রম) সড়ক, যার দুই পাশে রয়েছে সরকারি বড় কর্মকর্তাদের বাসভবন। স্থানীয় সাংসদ, জেলা জজ, জেলা যুগ্ম জজ, পুলিশ সুপার, গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর বাস করেন এই সড়কেই। একাধিক সহকারী জজ, সিনিয়র সহকারী জজও ভাড়া থাকেন এই এলাকায়। বেশ কয়েকজন বড় ব্যবসায়ীর বাসাও রয়েছে সড়কটিতে। পাশের সড়কে রয়েছে ঝিনাইদহ সার্কিট হাউজ। অথচ এই সড়কটি দিয়ে অধিকাংশ সময় চলাচলকারীদের নাক-মূখ চেপে চলাচল করতে হয়। জনৈক রবিউল ইসলামের পাঁচতলা বাসার ময়লা পানি নিষ্কাষনের ব্যবস্থা না থাকায় মাঝে মধ্যেই হাউজ উপচে সড়কে প্রবেশ করছে। এই পানি সড়কে জমে দূর্গন্ধ ছড়াচ্ছে। নোংরা পানি মাড়িয়ে পথচারী থেকে শুরু করে সবাইকে কষ্ট করে চলাচল করতে হচ্ছে। এই অবস্থা দীর্ঘদিনের হলেও প্রতিকারের কোনো ব্যবস্থা নেই বলে জানিয়েছেন স্থানীয়রা। মঙ্গলবার সরেজমিনে দেখা গেছে, শহরের চাকলাপাড়ার মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দীন আহম্মদ (বীর বিক্রম) সড়টি তারেক মোড় থেকে বের হয়ে একটি নবগঙ্গা নদীতে মিশেছে। আরেকটি শাখা পাড়ার মধ্যে দিয়ে বেরিয়ে চাকলাপাড়া হাটখোলা এলাকায় এসেছে। অন্য আরেকটি শাখা বিহারী পট্টি এলাকায় গিয়ে শেষ হয়েছে। এই সড়কগুলোর দুই পাশে অসংখ্য বহুতল ভবন রয়েছে। রয়েছে ঝিনাইদহ-২ আসনের সাংসদ তাহজীব আলম সিদ্দিকীর বাসভবন। আরো রয়েছে জেলা জজ, জেলা যুগ্ম জজ ও পুলিশ সুপারের সরকারি বাসভবন। গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীর সরকারি বাসাটিও এই সড়কেই। শৈলকুপা উপজেলার পাচপাকিয়া গ্রামের রবিউল ইসলাম ১২ বছর আগে তিনি বহুতল ভবন নির্মান করেন। বাড়ির সামনে দুইটি উন্মক্ত হাউজ রয়েছে। বাড়ির পানি নিষ্কাষনের সঠিক কোনো ব্যবস্থা নেই। যে কারনে সামনের ওই ছোট ট্যাংক থেকে পানি উপচে সড়কে পড়ছে। পথচারী আমিরুল ইসলাম জানান, গোটা বর্ষা মৌসুম তাদের এই সড়ক দিয়ে কষ্ট করে চলাচল করতে হয়। ময়লা ও দুর্গন্ধযুক্ত পানির মধ্যে দিয়ে পাঁয়ে হাটাও যায় না। তারপরও উপায়ন্তর না পেয়ে চলাচল করতে হয়। এলাকার বাসিন্দা জাহিদুল হক জানান, তাদের এলাকায় পৌরসভার কোনো ড্রেন নেই। যে কারনে সবাই নিজেদের মতো করে পানি নিষ্কাষন করে থাকেন। পথচারী রিপন কুমার বসু জানান, ময়লা পানি মাড়িয়ে তাদের চলতে হয়। এই স্থানে এলেই নাক-মূখ চেপে ধরা ছাড়া উপায় থাকে না। জেলা জজ আদালতের নাজির শেখ মোঃ আব্দুল হালিম জানান, সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। এই সড়কেই জেলা ও দায়রা জজ সহ বেশ কয়েকটি সরকারি কর্মকর্তার বাসভবন। যারা বাসা-বাড়ির ময়লা পানির মধ্য দিয়ে চলাচল করছেন। এ বিষয়ে ভবনের মালিক রবিউল ইসলাম জানান, এলাকায় কোনো ড্রেনের ব্যবস্থা না থাকায় তিনি গোসলের আর রান্নার পানি হাউজে দিয়ে থাকেন। কিন্তু বাসায় লোকসংখ্যা বেশি হওয়ায় দ্রুত সে হাউজটি ভরে যায়। যা তিনি পয়সা খরচ করে পৌরসভার গাড়িতে অন্যত্র সরিয়ে ফেলেন। এ ক্ষেত্রে মাঝে মধ্যে গাড়ি পেতে সমস্যা হলে হাউজ উপচে পানি রাস্তায় চলে যায়। এ বিষয়ে ঝিনাইদহ পৌরসভার প্রকৌশল বিভাগের প্রধান কামাল উদ্দিন জানান, ওই এলাকাতে পৌরসভার কোনো ড্রেন নেই। তবে তারা ড্রেন করার উদ্যোগ নিচ্ছেন। দ্রুতই ড্রেন হবে বলে তিনি আশা করছেন।

ঝিনাইদহে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত
ঝিনাইদহ :: ‘জলাতঙ্ক ভয় নয়, সচেতনতায় জয়’ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রাণী সম্পদ বিভাগের আয়োজনে মঙ্গলবার সকালে শহরের আরাপপুর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রাণী সম্পদ বিভাগের অফিসে গিয়ে শেষ হয়। পরে অফিস মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: আনন্দ কুমার অধিকারী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি ভেটেরিনারী কলেজের অধ্যক্ষ ড. আতাউর রহমান ভূঞা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সুব্রত কুমার ব্যানার্জী, হরিণাকুন্ডু উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা : মশিউর রহমান, শৈলকুপা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মামুন খাঁন, সদর উপজেলা লাইভস্টক এক্সটেনশন অফিসার তারেক মুসাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এসময় বক্তারা, জলাতঙ্ক ভাইরাস বহণকারী প্রাণী থেকে আঁচড় বা কামড়ানোয় আক্রান্ত হলে গুড়, থালা, পানিপড়ার নামে অপচিকিৎসা বন্ধ করে চিকিৎসকের পরামর্শ নেওয়ার আহ্বান জানান।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে এতিম দুস্থদের মাঝে র‌্যাব-৬’র খাদ্য বিতরণ
ঝিনাইদহ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে এতিম, অসহায় ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের আয়োজনে এ খাদ্য বিতরণ করা হয়। র‌্যাব ক্যাম্প কার্যালয় চত্বরে শহরের বিভিন্ন এলাকা থেকে আসা ১’শ জন এতিম, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। তাদের মাঝে খাবার বিতরণ করেন ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান, স্কোয়াড কমান্ডার এসপি তারেক আমান বান্না। প্রধানমন্ত্রীর জন্মদিনে খাবার পেয়ে তার দীর্ঘায়ু কামনা করেন এতিম শিশু ও হতদরিদ্র মানুষগুলো।

ঝিনাইদহের পোড়াহাটি ইউনিয়ন যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত
ঝিনাইদহ :: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়ন যুবলীগের কর্মীসভা জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পোড়াহাটি ইউনিয়নের বাসুদেবপুর বাজারে এ কর্মীসভার আয়োজন করে ইউনিয়ন যুবলীগ। ইউনিয়ন যুবলীগের সভাপতি ইখতিয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাজু আহম্মেদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন সদর থানা যুবলীগের আহ্বায়ক শাহ মো: ইব্রাহিম খলিল রাজা। প্রধান বক্তা ছিলেন সদর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হারুন-অর-রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা কামাল হোসেন, মাহাদি হাসান নাজমুল, শেখ রুহুল আমিন, রাজিবুল ইসলাম শিপলু, আশিকুর রহমান মিন্টু, ওবাইদুর রহমান শুকুর, হামিদুল ইসলাম, রবিউল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা শাহিনুজ্জামান সাহস,। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল মাহমুদ। অনুষ্ঠানে পোড়াহাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের কয়েক হাজার যুবলীগ নেতাকর্মী অংশ নেয়। প্রথম অধিবেশন শেষে ২য় অধিবেশনের শুরুতে বৈরী আবহাওয়ার কারণে সভা থেকে কমিটি গঠন করতে না পারায় আগামীতে নেতৃবৃন্দের আলোচনা স্বাপেক্ষে কমিটি গঠন করা হবে বলে জানানো হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে ৩’শ সংগ্রামী মা’কে স্মারক সম্মাননা প্রদাণ
ঝিনাইদহ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঝিনাইদহে ৩’শ সংগ্রামী মা’কে স্মারক সম্মাননা প্রদাণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে ঝিনাইদহ পৌরসভা। ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সালমা সেলিম, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মিথিলা ইসলাম। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলার ৩’শ রতœগর্ভা ও সংগ্রামী মা’কে স্মারক সম্মাননা প্রদাণ করা হয়। পরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৫ পাউন্ড কেক কাটা হয়।





খুলনা বিভাগ এর আরও খবর

কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ
কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক
কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান
সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি
চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও  ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে
পাকিস্তানের নির্বাচনে রাষ্ট্রীয় ত্রাসের বিরুদ্ধে অবদমিত মানুষের মনোভাবের বহিঃপ্রকাশ ঘটেছে : সাইফুল হক পাকিস্তানের নির্বাচনে রাষ্ট্রীয় ত্রাসের বিরুদ্ধে অবদমিত মানুষের মনোভাবের বহিঃপ্রকাশ ঘটেছে : সাইফুল হক
কুষ্টিয়ায় যুবকের ৯ টুকরা লাশ উদ্ধার : ছাত্রলীগ নেতা সজিবসহ আটক-৫ কুষ্টিয়ায় যুবকের ৯ টুকরা লাশ উদ্ধার : ছাত্রলীগ নেতা সজিবসহ আটক-৫

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)