শিরোনাম:
●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » শিরোনাম » নিখোঁজের দুদিন পর নবীগঞ্জের ধানক্ষেতে থেকে বৃদ্ধ’র লাশ উদ্ধার
প্রথম পাতা » শিরোনাম » নিখোঁজের দুদিন পর নবীগঞ্জের ধানক্ষেতে থেকে বৃদ্ধ’র লাশ উদ্ধার
২৮১ বার পঠিত
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিখোঁজের দুদিন পর নবীগঞ্জের ধানক্ষেতে থেকে বৃদ্ধ’র লাশ উদ্ধার

---উত্তম কুমার পাল হিমেল ,নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিখোঁজের দুইদিন পর কাতল মিয়া (৭৫) নামে এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর বিকেলে উপজেলার দেবপাড়া ইউনিয়নের ভানুদেব গ্রামের কাতল মিয়ার বাড়ির সামনের ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। কাতল মিয়া ওই গ্রামের মৃত জাহির মিয়ার ছেলে।
পুলিশ সুত্র জানায়, কাতল মিয়া মানসিক ভারসাম্যহীন। তিনি প্রায়ই একটি লাঠি নিয়ে বাড়ি থেকে বের হয়ে বিভিন্নস্থানে চলে যান। আবার কয়েকদিন পর বাড়িতে ফিরে আসেন। অন্যান্য বারের মতো গত শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে কাতল মিয়া বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নিজের ধানক্ষেত কাজ করতে যান ভানুদেব গ্রামের হরছত মিয়া। এসময় তিনি তার ধানক্ষেতে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন৷
খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পরিদর্শক সামছু উদ্দিন খানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।
পরে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সামছু উদ্দিন খান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজন ও তার পরিবারের ভাষ্য অনুযায়ী কাতল মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার শারীরিক সমস্যাও ছিল। কোথাও পড়ে গেলে তিনি কারো সাহায্য ছাড়া উঠতে পারতেন না, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বাড়ি থেকে বের হয়ে ধানক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় তিনি ধানক্ষেতে পড়ে গিয়ে আর উঠতে পারেননি এতে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা ঠিক প্রদান

নবীগঞ্জ :: সারাদেশে একদিনে ৭৫ লাখ মানুষকে করোনা ভাইরাস প্রতিষেধক টিকা দিতে ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিশেষ টিকাদান কর্মসূচি পালন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে সারাদেশে এ আয়োজন করা হয় ।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যােগে উপজেলার সাড়ে ৪ লক্ষাধিক মানুষের মধ্য থেকে ১৩ টি ইউনিয়নে টার্গেট ছিল ১৯ হাজার ৫ শত জন তার মধ্যে টিকা প্রদান করা হয়েছে ১৬ হাজার ২ শত ১৪ জন। বাকী ২ হাজার ২ শত ৮৬ জনকে আজ বুধবার ও বৃহস্পতিবার ৭টি ইউনিয়নে প্রদান করা হবে।
নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি স্থায়ী কেন্দ্রসহ ১৩ টি ইউনিয়নের ১৩ টি কেন্দ্র স্বাস্থ্য সহকারী,পরিদর্শক ও সেচ্ছাসেবীদের অক্লান্ত পরিশ্রমে প্রতিটি উপজেলা পর্যায়ে তাৎক্ষনিক সরকারী নির্দেশনা পালন করে টার্গেট অর্জন করা সম্ভব হয়েছে।
নবীগঞ্জ উপজেলার বিভিন্ন কেন্দ্রগুলো পরিদর্শন করেন,নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, সার্কেল এ এসপি আবুল খয়ের,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেলসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

এদিকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আহম্মেদ কায়কাউস বলেন, বিশেষ ক্যাম্পেইনের লক্ষ্যমাত্রা ৭৫ লাখ, আজকে পূরণ না হলে তা চলমান থাকবে। এরপর থেকে টিকা পাওয়া সাপেক্ষে এমন বড় ক্যাম্পেইনে এক কোটি ডোজ করে টিকা দেওয়া হবে।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, ২৫ বছরের বেশি বয়সী যারা আগেই টিকার জন্য নিবন্ধন করেছিলেন, তাদের মধ্যে থেকেই ৭৫ লাখ মানুষকে এদিন টিকার প্রথম ডোজ দেওয়া হচ্ছে। সেজন্য তাদের মোবাইলে আগেই এসএমএস পাঠিয়ে কেন্দ্র জানিয়ে দেওয়া হয়েছিল।
সুত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে এই বিশেষ টিকাদান কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন শুধু প্রথম ডোজের টিকা দেওয়া হবে। একইভাবে আগামী মাসের একই তারিখে দেওয়া হবে দ্বিতীয় ডোজ।

নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন

নবীগঞ্জ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের ঐতিহ্যবাহী মিষ্টি বিপনী ঘোষ মিষ্টান্ন ভান্ডারে কেক কেটে ২৮ শে সেপ্টেম্বর মঙ্গলবার রাতে পালন করা হয়েছে। নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী প্রধান অতিথি হিসাবে কেক কেটে তা উদ্বােধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক,নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন,সাধারন সম্পাদক শেখ ছৈইফা রহমান কাকলী,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, উপজেলা তাতীলীগের আহবায়ক ফারুক মিয়া, আব্দুল আলীম, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম, পৌর যুবলীগের আহবায়ক কাউস্নিলর ফজল আহমদ চৌধুরী,যুবলীগ নেতা শামীনুর, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি পিন্টু রায়,পৌর আওয়ামীলীগ নেতা এটি এম রুবেল, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল,ব্যবসায়ী তনয় কান্তি ঘোষ অঞ্জনসহ বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা
নবীগঞ্জ :: নবীগঞ্জ থানা পুলিশের উদ্যাগে আসন্ন শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে বিশেষ আইন শৃংখলা সভা ২৮ শে সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলার আল হেলাল কমিউনিটি সেন্টারে অনুষ্টিত হয়। নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমদের সভাপতিত্বে এবং এস আই স্বপন দাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন,নবীগঞ্জ বাহুবল সার্কেলের এ এসপি আবুল খয়ের। এতে বিশেষ অতিথি ছিলেন,নবীগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুখেন্দু রায় বাবুল,নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন
সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ সভাপতি ভবানী শংকর ভট্টাচার্য্য,রঙ্গ লাল রায়,বিকাশ রায়,পৌরসভা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাবুল চন্দ্র দাশ,সাধারন সম্পাদক কর্নমনি দাশ।
বক্তব্য রাখেন, উপজেলা পুজা কমিটির যুগ্ম সম্পাদক ধনঞ্জয় দেবনাথ,সাংগঠনিক সম্পাদক নীলকণ্ট দাশ সামন্ত নন্টী, ১ নং ইউনিয়ন পুজা কমিটির সভাপতি নারায়ন দাশ,মইয়ুখ চৌধুরী,২ নং ইউনিয়ন সভাপতি কৃপেশ দাশ,৩ নং ইউনিয়নের সভাপতি নৃপেশ সুত্রধর, ৪ নং ইউনিয়নের সাধারন সম্পাদক মাধব সরকার,৬ নং ইউনিয়ন কমিটির সাধারন অঞ্জন রায়, ৭নং ইউনিয়ের সভাপতি হরিপদ দাশ, ৮নং ইউনিয়নের সভাপতি সুবিনয় রায়, ১০ নং ইউনয়নের সভাপতি রবীন্দ্র কুমার পাল,১২ নং ইউনিয়নের সাধারন সম্পাদক ইন্দ্রজিত সিংহ,সম্ভু আচার্য্য,শান্ত রবি দাসসহ বিভিন্ন পুজা মন্ডপের নের্তৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সার্কেল এ এসপি আবুল খয়ের বলেন,বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রীতির দেশ এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। শারদীয় দুর্গাপুজা সুন্দর ও সুষ্টভাবে পালনে সরকার বদ্দ পরিকর। এতে কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠাের আইনী ব্যবস্থা নেওয়া হবে। তিনি যেকােন ধরনের অপরাধকারীকে সনাক্ত করতে প্রতিটি মন্ডপে সিসি ক্যামেরা রাখার জন্য পুজারীদের প্রতি আহবান জানান। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ধরনের বিভ্রান্তিমুলক বিষয় পােস্ট না করারও আহবান জানান তিনি।





শিরোনাম এর আরও খবর

আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা
কাপ্তাই হ্রদকে বাঁচাতে  ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট
বিজুফুল ৭ম সংখ্যা উদ্ভোধন করেছেন রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিজুফুল ৭ম সংখ্যা উদ্ভোধন করেছেন রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ
চুয়েটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত চুয়েটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত
রাঙামাটিতে  ৭ মামলার আসামী মোস্তফা ইয়াবাসহ গ্রেফতার রাঙামাটিতে ৭ মামলার আসামী মোস্তফা ইয়াবাসহ গ্রেফতার
ভূজপুর বৌদ্ধ পরিষদের  উদ্যোগে প্রভাতী ধর্মীয় বৃত্তি পরীক্ষা সম্পন্ন ভূজপুর বৌদ্ধ পরিষদের উদ্যোগে প্রভাতী ধর্মীয় বৃত্তি পরীক্ষা সম্পন্ন
সিলেটে সাইবার নিরাপত্তা নিশ্চিত করণ শীর্ষক সেমিনার সিলেটে সাইবার নিরাপত্তা নিশ্চিত করণ শীর্ষক সেমিনার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)