শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২২ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটির সাপছড়ি ইউপির ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী রিটন বড়ুয়া জনপ্রিয়তার শীর্ষে
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটির সাপছড়ি ইউপির ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী রিটন বড়ুয়া জনপ্রিয়তার শীর্ষে
৪৬৬ বার পঠিত
বুধবার ● ২২ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাঙামাটির সাপছড়ি ইউপির ২নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী রিটন বড়ুয়া জনপ্রিয়তার শীর্ষে

--- আসন্ন চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটি পার্বত্য জেলার সদর উপজেলার ৩নং সাপছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডে মোরগ প্রতীকে মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন রিটন বড়ুয়া(বর্তমান মেম্বার)।
মঙ্গলবার(২১ ডিসেম্বর) সরেজমিনে এলাকার ২নং ওয়ার্ড ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়েছে।
সাধারণ মানুষের কাছে বর্তমান মেম্বার হিসেবে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যাক্তি হিসেবে সু-পরিচিত। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। এবারও জনগণ তাঁকে নির্বাচিত করলে তাদের সেবায় নিজেকে ব্যাস্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ তিনি।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন ও করছেন সাধারণ মানুষকে। তিনি নিজেকে মানব সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয়রা বলেন, তিনি সবসময় এলাকার সকল বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।
আসন্ন ২৬ডিসেম্বর রাঙামাটি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাহাড়ি-বাঙালী দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক রিটন বড়ুয়াকে ২নং ওয়ার্ডে পূণরায় মেম্বার হিসেবে দেখতে চান এলাকাবাসী।
রিটন বড়ুয়া (বর্তমান মেম্বার) বলেন, জনগণ আমাকে মেম্বার নির্বাচিত করায় জনগনের সেবায় নিয়েজিত থেকে এলাকার উন্নয়নের সুযোগ পেয়েছি। দেড় কোটি টাকায় সাপছড়ি পাড়ায় ১কিঃ মিঃ রাস্তাসহ এলাকার ৩টি রাস্তা নির্মাণ করে দিয়েছি। ২টি কালভার্ট নির্মাণ, ৭০টির অধীক রিং ওয়েল ও ডীপ টিউব ওয়েল বসানো হয়েছে। মানিকছড়ি বাজারে ১০লক্ষ টাকা ব্যায়ে ওয়াশ ব্লক নির্মান করে দিয়েছি। ২টি যাত্রী ছাউনি নির্মাণ করে দিয়েছি।
করোনাকালীন শতভাগ ভিজিএফ কার্ড প্রদান করা হয়েছে।
এলাকার বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালিন ভাতা, গর্ভ ভাতা শতভাগ ও বিধবা ভাতা শতকরা ৭৫ভাগ নিশ্চিত করা হয়েছে। ৭৮স্বামী পরিত্যাক্তা পরিবারকে ভিজিডি কার্ড করে দিয়েছি। ৩০টি সোলার সিস্টেম লাইটের ব্যাবস্থা করে দিয়েছি।
তাছাড়া প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়ন প্রকল্পের ৪০টি উপহার ঘর এলাকার বিধবা, হত-দরীদ্র অসহায় ভূমি ও গৃহহীনদের জন্য স্বচ্ছতার সাথে নির্মাণে সার্বিকভাবে সহযোগিতা করেছি।
যৌথখামার এলাকায় জিএফএস’র লাইন দিয়ে ১০০পরিবারের প্রত্যেক ঘরে ঘরে সুপেয় পানির ব্যাবস্থা করে দিয়েছি।
এবারও জনগণ আমাকে মেম্বার নির্বাচিত করলে বর্তমান মেম্বার হিসেবে পূর্বের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এলাকার অসম্পূর্ণ কাজ গুলি শতভাগ সম্পন্ন করতঃ বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যাবো।
এবারও জনগণ আমাকে নির্বাচিত করলে উন্নয়নমূলক কাজের পূর্ব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমার ২নং ওয়ার্ডকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো।
তিনি বলেন, আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা।এলাকার বিভিন্ন সমাজ উন্নয়ন মূলক জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখে সুখে দুঃখে পাশে থাকতে আবারও এলাকাবাসীর সমর্থন চাই।
এজন্য আপনাদের সবার দোয়া-আশির্বাদ ও ভালোবাসাপূর্ণ সমর্থন একান্তভাবে কামনা করছি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)