শিরোনাম:
●   ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক ●   উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক ●   ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ●   বন্যার্তদের মধ্যে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ ●   বিদ্যালয়ের গ্রধান শিক্ষিকা উঁকুন তোলেন শিক্ষার্থীদের দিয়ে ●   গলায় ফাঁস দিয়ে বিশ্বনাথে বৃদ্ধের আত্মহত্যা ●   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ ●   পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ●   পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের কৃষকের অর্থনীতির ইতিবাচক পরিবর্তন হবে ●   বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া ●   বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ ●   পোড়াতে না পারায় পাথর বেঁধে সুরমা নদীতে লাশ ●   এপাড়-ওপাড় বাংলার শিক্ষার্থীদের এক মিলনক্ষেত্র রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় ●   নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার ●   পদ্মা সেতুর মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখছে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের কৃষিজীবী ও পর্যটন শিল্পে জড়িতরা ●   মোরেলগঞ্জে কারিগরি কলেজে এইচএসসি ফর্ম ফিলাপের নামে অতিরিক্ত অর্থ আদায় ●   হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক ●   বহুমুখী সমস্যা ও পৃষ্ঠপোষকতার অভাবে সংকটের মুখে মৃৎ শিল্প ●   কালের স্বাক্ষী গান্ধী আশ্রম হতে পারে পর্যটন কেন্দ্র ●   আত্রাইয়ে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ●   ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ●   বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী : বন্যা পরিস্থিতি নিয়ে আরো একাধিক সংবাদ ●   মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ ●   কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে ●   বন্যার পানিতে ডুবে বিশ্বনাথে ৬ জনের মৃত্যু : নিখোঁজ শিশু ●   বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু ●   আক্কেলপুরে বাইক বিস্ফোরণে চালক দগ্ধ ●   কুষ্টিয়া মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে ১৬টি পুকুর খননের অর্থ লোপাটের অভিযোগ ●   ময়মনসিংহকে শিক্ষা নগরী থেকে প্রযুক্তি নগরীতে রূপ দিতে ১৫৩ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্ক হচ্ছে : পলক ●   গাবতলীতে জেলেদের মাঝে ভ্যান গাড়ী বিতরণ
রাঙামাটি, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১১ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » জনদুর্ভোগ » ঝালকাঠিতে ব্রিজ ভেঙে খালে, দুর্ভোগ চরমে
প্রথম পাতা » জনদুর্ভোগ » ঝালকাঠিতে ব্রিজ ভেঙে খালে, দুর্ভোগ চরমে
১৯৭ বার পঠিত
মঙ্গলবার ● ১১ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে ব্রিজ ভেঙে খালে, দুর্ভোগ চরমে

--- গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির পৌর এলাকার কৃষ্ণকাঠি থেকে লেশপ্রতাব বাজারের সংযোগ সড়কের সুতালড়ী খালের আয়রণ ব্রিজটি মরণ ফাঁদ। সুতালড়ী খালে ধান মাড়াই মেশিন নিয়ে যাওয়ার সময় ব্রিজটি ভেঙে খালে পড়ে গেছে। গত শনিবার (৮ জানুয়ারি) সকালে ঝালকাঠির কৃষ্ণকাঠি ও লেশপ্রতাবের সুতালড়ি খালে এ দুর্ঘটনা ঘটে।
এতে ওই এলাকার দুই পাড়ের সড়ক পথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে শত শত মানুষ দুর্ভোগে পড়েছেন।
স্থানীয় একাধিক বাসিন্দা জানান, দীর্ঘদিন ধরে ব্রিজটি ঝুঁকিপূর্ণ ছিলও। শনিবার সকালে ধান মাড়াই মেশিন নিয়ে যাওয়ার সময় ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। তবে এ সময় কেউ হতাহত হয়নি।
কৃষ্ণকাঠির আলামিন বলেন, ব্রিজটি ভেঙে যাওয়ায় লেশপ্রতাব থেকে টাইগার স্কুলে যাওয়ার পথ বন্ধ হয়ে গেছে। দীর্ঘদিন ধরে সেটি ঝুঁকিপূর্ণ ছিলও। প্রতিদিন এই সড়ক দিয়ে শত শত মানুষ ও স্কুলের ছেলে মেয়েরা চলাচল করে।
প্রতাব গ্রামের লাল মিয়া বলেন, ‘ব্রিজটি ভেঙে যাওয়ার বিষয়ে জেলা ও উপজেলা প্রকৌশলীকে জানিয়েছি। বর্তমানে মানুষের চলাচলের জন্য ব্রিজের পাশ দিয়ে সাঁকোর ব্যবস্থা করা হয়েছে। এর আগেও আমি ঝুঁকিপূর্ণ ব্রিজটি মেরামত করে দিয়েছি। কিন্তু এবার এমনভাবে ভেঙেছে যে মেরামত করা সম্ভব নয়।’
ঝালকাঠি পৌরসভার কৃষ্ণকাঠি ৩নং ওয়ার্ড কাউন্সিলর এস এম আল-আমিন বলেন, এই ব্রিজটি দীর্ঘদিনের পুরোনো ও ঝুঁকিপূর্ণ ছিলও। শুনেছি ধান মাড়াই মেশিন নিয়ে ভেঙ্গে পড়েছে।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)