শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৬ জুন ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » জনশুমারী ও গৃহগণনা’র সুপারভাইজার ও গণনাকারীগণের প্রশিক্ষণ কর্মশালা
প্রথম পাতা » সকল বিভাগ » জনশুমারী ও গৃহগণনা’র সুপারভাইজার ও গণনাকারীগণের প্রশিক্ষণ কর্মশালা
৩৭১ বার পঠিত
সোমবার ● ৬ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জনশুমারী ও গৃহগণনা’র সুপারভাইজার ও গণনাকারীগণের প্রশিক্ষণ কর্মশালা

--- বিশ্বনাথ প্রতিনিধি :: “শুমারীতে সঠিক তথ্য দিন, দেশের টেকসই উন্নয়নে অংশ নিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলায় খাজাঞ্চী ইউনিয়নে জনশুমারী ও গৃহগণনা ২০২২ এর ১১ জন সুপারভাইজার ও ৫৯ জন গণনাকারীদের নিয়ে ৪ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করা হয়েছে।

শনিবার ৪ জুন সকাল ৯ টায় খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ হলরুমে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে প্রথম ব্যাচের (৪ জুন-৭জুন পর্যন্ত) প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গনি।

প্রধান প্রশিক্ষক হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা কার্যালয়ের জোন-৩ এর জোনাল অফিসার বাবলু দাস, কারিগরি সহযোগিতায় ছিলেন জোন-৩ এর মো. আলী আকবর।

এসময় উপস্হিত ছিলেন ইউপি সচিব বিষ্ণুপদা চৌধুরী,
সাংবাদিক ফারুক আহমদ, আওয়ামীলীগ নেতা ফেরদৌস আজিজ বাবলু, আক্তার হোসেন, আব্দুল খালিক, যুবলীগ নেতা জুবায়ের আহমদ, প্রভাসী নেতা মুক্তার আলী, ধারাভাষ্যকার জুয়েল আহমদ সহ প্রমুখ।

শেখ হাসিনাকে হুমকি দিয়ে লাভ নেই : বিশ্বনাথে শফিক চৌধুরী

বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা। তাই শেখ হাসিনাকে হুমকি দিয়ে লাভ নেই। বিএনপিকে মোকাবেলা করার জন্য যুবলীগ-ছাত্রলীগই যথেষ্ট। কাকে হুমকি দেয় বিএনপি, যার পিতা দেশবাসীকে স্বাধীনতা দিয়ে গেছেন।

৭৫’র মিরজাফীর দিন শেষ, এখন শেখ হাসিনার বাংলাদেশ। মুজিব সৈনিকরা বেঁচে থাকতে শেখ হাসিনাকে হুমকি দিয়ে লাভ হবে না, আওয়ামী লীগ দেশবাসীকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতকে প্রতিহত করলে পালানোর পথ পাবেনা।

তিনি শনিবার (৪ জুন) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব টুনু মিয়ার বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, টুনু মিয়ার পরিবারের কাছে এ অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীদের কৃতজ্ঞতা প্রকাশের শেষ নেই। সুবিধা-অসুবিধায় সকল সময় তারা আওয়ামী লীগের পাশে থেকেছেন, থাকছেন। মুজিব আদর্শের একনিষ্ট সৈনিকরাই কেবল নিজেদের স্বার্থ ত্যাগ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যায়।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব টুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান। বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তৈমুছ আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, ইউনিয়ন কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সুফু মিয়া, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল আহমদ, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী উস্তার আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য নাজমুল ইসলাম চৌধুরী অপু, পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য দবির মিয়া, আওয়ামী লীগ নেতা তজম্মুল আলী, আব্দুল হেকিম, এখলাছুর রহমান, সিদ্দিকুর রহমান, অলিউর রহমান, সাইফুল আলী, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, দশঘর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আসিদ আলী, শ্রমিক লীগ নেতা মনির আলী, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউসুফ আলী, সদস্য আব্দুল করিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা জামাল মিয়া, জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, ছাত্রলীগ নেতা ঝুমন মিয়া প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জাতীয় পার্টি জনগনের পাশে ছিল, পাশে থাকবে : বিশ্বনাথে মুজিবুল হক চুন্নু এমপি

বিশ্বনাথ :: জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, পল্লীবন্ধু এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টি জনগনের দল। জাতীয়পার্টি সবসময় জনগণের পাশে ছিল, সবসময় জনগণের পাশেই থাকবে। দেশের সকল দূর্যোগে, দু:খ-দূর্দশায় জনগন সবার আগে জাতীয় পার্টিকেই কাছে পায়।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দীর্ঘদিন ক্ষমতায় আছে, কিন্তু এতদিনেও দেশে দূনীর্তি বন্ধ করতে পারে নাই। দেশে দ্রব্যমূল্যের দাম আজ লাগামহীন। মানুষ কত কষ্টে দিন যাপন করছে। এখন বিশ্বনাথে বন্যায় কবলিত মানুষ দু:খ-দূর্দশায় দিন যাপন করছে। সরকারি দলের নেতারা ঘরে বসে আছে। কেউ এই অসহায় মানুষগুলোর পাশে এসে দাড়ায়নি।

সাবেক এ মন্ত্রী স্থানীয় এমপি মোকাব্বির খানকে উদ্দেশ্য করে বলেন, আপনি লন্ডন থেকে হঠাৎ এসে কপালের জুড়ে এমপি হয়েছেন। এমপি হয়ে জনগনকে ভূলে গেলে তো হবে না। জনগনের দূর্দিনে জনগনের পাশে দাড়ানো আপনার দ্বায়িত্ব। তিনি জনগনের উদ্দেশ্যে বলেন, দ্বায়িত্ববান যারা এখন আপনাদের দূর্দিনে পাশে পাননি, তারা আবার আসবেন ভোটের সময়। তখন আপনারা তাদের জিজ্ঞেস করবেন বন্যার সময় তারা কই ছিল। এই কৈয়ফত চাওয়ার অধিকার আপনাদের আছে। এটা আপনাদের হক।

শনিবার সিলেটের বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা ইয়াহহিয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’র সার্বিক সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন’র ব্যবস্থাপনায় এক হাজার পরিবারকে দেয়া প্রতিটি প্যাকেটে ১০কেজি চাল, ১লিটার সয়াবিন তেল, ১কেজি লবন, ২কেজি আলু, ১কেজি ডাল ও খেজুর ৫শ গ্রাম রয়েছে।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা ইয়াহহিয়া চৌধুরী এহিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কুনু মিয়া, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা জাপা নেতা সহল আল রাজী চৌধুরী, জেলা যুব সংহতির সভাপতি মর্তূজা আহমদ চৌধুরী, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক হুমায়ুন কবির।

লামাকাজি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম- আহবায়ক একেএম দুলালের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জয়নাল মিয়া, লামাকাজি ইউপির প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, ইউপি সদস্যা সোহাদা বেগম, আকতারুন বেগম, দিলারা বেগম, ইউপি সদস্য জসিম উদ্দিন, আফজল হোসেন, পর্তাব পাল, শানুর হোসেন, চমক আলী, নেপাল পাল, লালু মিয়া, জিষু দেব প্রমূখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা ইয়াহহিয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেনের সহযোগিতায় বিশ্বনাথের খাজাঞ্চি ও রামপাশা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায় ক্রমে উপজেলার বাকি সবকটি ইউনিয়নেও এসব ত্রাণ বিতরণ করা হবে।

বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না

বিশ্বনাথ :: যারা মানুষ হত্যা, ধ্বংস ও উন্নয়নবিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ মেনে নেবে না। যারা অন্যভাবে ক্ষমতায় যেতে চায়, তারা জানে না যে তাদের প্রধানমন্ত্রী কে হবেন? এই অপশক্তিকে যেকোনও মূল্যে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন প্রতিহত করবে। আর যাই হোক বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না। বিএনপিকে হুঁশিয়ারি করেন বিক্ষোভ শেষে সমাবেশে বক্তারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি-ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার বেলা ২টায় সিলেটের বিশ্বনাথে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা, পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন। মিছিলটি পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া সেতুঁতে এসে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা আরও বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মখদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান বদরুল, জেলা শ্রমিক লীগের সদস্য শংকর দাশ শংকু, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর ধর, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মিরা স্ব-স্ব ব্যানার নিয়ে মিছিলে অংশ নেন।

বিশ্বনাথে যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক শামসুল ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুসলিম

বিশ্বনাথ :: বিশ্বনাথ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পেলেন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শামসুল ইসলাম ও সিনিয়র যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পেলেন যুগ্ম আহ্বায়ক মুসলিম আলী।
শুক্রবার (৩ জুন) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন ও সদস্য সচিব মকসুদ আহমদ এর সিদ্ধান্তক্রমে তাদের এই দায়িত্ব দেওয়া হয়।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য কয়েছ আহমদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বনাথ উপজেলা যুবদল এর আহবায়ক অনুপস্থিত থাকার কারণে পদটি শূণ্য থাকায় বিশ্বনাথ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শামসুল ইসলামকে ভারপ্রাপ্ত আহবায়ক এবং যুগ্ম আহ্বায়ক মুসলিম আলীকে সিনিয়র যুগ্ম আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।
এ সিদ্ধান্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।





সকল বিভাগ এর আরও খবর

কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১
রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী
দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত
রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)