শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৪ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ
প্রথম পাতা » সকল বিভাগ » মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ
১৫৮ বার পঠিত
রবিবার ● ৪ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথের আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন আয়োজিত ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষার ফল ঘোষণা এবং বিজয়ীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানটি আজ শনিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর সভাপতিত্বে সদস্য আহমদ আলী হিরনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তর আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, শাহজালাল মডার্ণ একাডেমির প্রিন্সিপাল এইচএম আরশ আলী, ইসলামিক ফাউন্ডেশন-ফেঞ্চুগঞ্জের সুপার ভাইজার মাওলানা মাশুক আহমদ।

শুরুতে ক্বোরআম তেলাওয়াত করে দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য নুর উদ্দিন, মো. আবুল কাশেম প্রমুখ।

আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশন ১ম মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষায় সিঙ্গেরকাছ-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আয়মান হোসোন তাসীন ১ম স্থান, দশপাইকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জারিন তাসনিম ২য় স্থান ও ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানিয়া বেগম ৩য় স্থান অর্জন করেন।

তাদেরকে নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়। এছাড়াও, ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৯জন শিক্ষার্থীকে প্রদান করা হয় বিশেষ পুরস্কার ও সনদ।

অনুষ্ঠান শেষে সঙ্গীত পরিবেন করেন দশপাইকা সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক এমদাদ হোসেন ও লোকসংগীতে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পী প্রমা রানী সরকার।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)