শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে চেয়ারম্যান প্রদীপ ভাইস চেয়ারম্যান রাসেল ও শেফালী বেসরকারিভাবে নির্বাচিত ●   কাউখালীতে সেনাবাহিনী উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সহায়তা ●   সাবেক সেনা ও পুলিশ প্রধানের কর্মকান্ড দূর্নীতি ও দূর্বৃত্তায়নের খণ্ডাংশ মাত্র ●   ঘূর্ণিঝড় কবলিত উপকূলীয় এলাকাকে “উপদ্রুত অঞ্চল ” ঘোষণা করুন : সাইফুল হক ●   ঘোড়াঘাটে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ●   পানছড়িতে আছাড় দিয়ে পিতার হাতে ১১মাসের শিশু হত্যা ●   কাউখালীতে পথ নাটক প্রদর্শনী ●   হালদায় দ্বিতীয় দফায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ ●   কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার ●   ঘোড়াঘাট উপজেলায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ ●   জয়পুরহাটে কৃষক হত্যায় বাবা ছেলেসহ ১০ জনের যাবজ্জীবন ●   রাঙামাটিতে শিশু ধর্ষণের অপরাধে একজনকে আমৃত্যু সশ্রম কারাদন্ড ●   নবনির্বাচিত মহিলা ভাইস-চেয়ারম্যানের বিরুদ্ধে রশিদকে মারধরের অভিযোগ ●   আগামীকাল বিশ্ব পুষ্টি দিবস : জনস্বাস্থ্য সুরক্ষায় ভোজ্যতেলে পুষ্টিমান নিশ্চিত করতে হবে ●   জয়পুরহাটে মাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ●   মিরসরাইয়ে এসএসসি’তে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ●   কাউখালীতে দূর্যোগপুর্ব ব্যবস্থাপনার উপর জরুরি সভা ●   পায়রা-মোংলা সমুদ্রবন্দরসহ ৯ জেলায় ১০ নম্বর মহাবিপদ সংকেত : পাহাড়ি অঞ্চলে ভূমিধস হতে পারে ●   শাহরাস্তিতে যথাযথ মর্যাদায় ড. এম.এ. সাত্তারের ৩২তম মৃত্যুবার্ষিকী পালন ●   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ●   বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার পেয়েছেন সাংবাদিক সুমন ●   পানছড়ি গুচ্ছগ্রামে রেশন বিতরণে অনিয়ম : আহত-৭ ●   চাইল্ড পার্লামেন্টের সুপারিশে শিক্ষা ও স্বাস্থ্য খাতে বাজেট বৃদ্ধির আশ্বাস ডেপুটি স্পিকারের ●   নবীগঞ্জে সড়ক দুর্ঘটনার একমাস পর চিকিৎসাধীন অবস্থায় ইমনের মৃত্যু ●   চট্টগ্রামের ভূজপুরে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত ●   পাহাড়ের সকল সম্প্রদায়ের প্রতিনিধিদের নিয়ে পার্বত্য চুক্তি রিভিউ করার দাবি ●   সন্দ্বীপে অপরাধ প্রতিরোধে জনসচেতনতা মূলক সভা ●   বিজয়ী প্রার্থী বুলবুলকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল ●   ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক সাইফুল ●   রাজস্থলীতে সীমান্ত সড়ক থেকে নিখোঁজ বাবুর্চির মরদেহ উদ্ধার
রাঙামাটি, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২৪ মার্চ ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » প্রবাসী এমদাদ খুনের ঘটনার স্বীকারোক্তি দিলো স্ত্রী নারগিস ও ভাড়াটে খুনি নবী
প্রথম পাতা » চট্টগ্রাম » প্রবাসী এমদাদ খুনের ঘটনার স্বীকারোক্তি দিলো স্ত্রী নারগিস ও ভাড়াটে খুনি নবী
১৯৪ বার পঠিত
শুক্রবার ● ২৪ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রবাসী এমদাদ খুনের ঘটনার স্বীকারোক্তি দিলো স্ত্রী নারগিস ও ভাড়াটে খুনি নবী

ছবি : সংবাদ সংক্রান্ত মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে পারিবারিক কলহের জের ধরে প্রবাস ফেরত স্বামী এমদাদুল হককে (৪৮) পূর্ব পরিকল্পনা অনুযায়ী বৈদ্যুতিক শক দিয়ে হত্যার কথা স্বীকার করেছেন ঘাতক স্ত্রী নারগিস মোস্তারি (৪০)। বৃহস্পতিবার (২৩ মার্চ) চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জিহান সানজিদার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে হ-ত্যার বিষয়টি অকপটে স্বীকার করেন নারগিস ও ভাড়াটে খু-নী আইয়ুব নবী। নি-হত এমদাদুল হক উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের ফরাজি বাড়ির মৃ-ত মনছুর আহম্মদের পুত্র।

এদিকে হ-ত্যাকান্ডের ঘটনায় নি-হত এমদাদের ছোট ভাই কামলা পাশা বাদী হয়ে বুধবার রাতে নারগিস মোস্তারি (৪০) ও আইয়ুব নবীকে (২২) আসামী করে মিরসরাই থানায় একটি হ-ত্যা মামলা (নং ১৩) দায়ের করেন। নারগিস সাহেরখালী ইউনিয়নের মধ্যম সাহেরখালী গ্রামের আলা মিয়া চৌধুরী বাড়ির আনোয়ারুল আজিমের মেয়ে। আইয়ুব নবী একই বাড়ির নিজাম উদ্দিনের ছেলে। সে পেশায় দিনমজুর।

আদালতে দেওয়া জবানবন্দীতে এমদাদের স্ত্রী নারগিস জানান, ২০০৪ সালে এমদাদের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী প্রবাসে থাকতেন। প্রবাসে থাকাকালীন ঠিকমতো টাকা পয়সা দিতো না, অনেক কষ্ট দিতো। এরমধ্যে তাদের দুইটি সন্তারে জন্ম হয়। গত বছরের সেপ্টেম্বরে স্বামী একেবারে দেশে চলে আসেন। দেশে আসার পরও ঠিকভাবে টাকা পয়সা খরচ করতো না। এনিয়ে আমার স্বামীর সাথে প্রায়ই ঝগড়া হতো। তার আচরণে আমি অতিষ্ঠ হয়ে মে-রে ফেলার মনস্থির করেছি। এরপর বিষয়টি আমাদের বাড়ির কাজের লোক আইয়ুব নবীকে বলি। সে প্রথমে রাজি না হলেও পরে ৫০ হাজার টাকার বিনিময়ে আমার স্বামীকে খু-ন করতে রাজি হয়। পরিকল্পনা অনুযায়ী ঘটনার ৩ দিন আগে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি ওয়াহেদপুরে চলে আসি। আসার সময় সাহেরখালী ভোরের বাজারের একটি ফার্মেসী থেকে ঘুমের ঔষধ ক্রয় করে সাথে নিয়ে আসি। আগের পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার (২১ মার্চ) আছরের পর রান্না করা সেমাইয়ের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে দিই। সেমাই খেয়ে আমার স্বামী অচেতন হয়ে পড়ে। এরপর আইয়ুব নবীকে ফোন করে বাড়িতে আসতে বলি। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সে আমার ঘরে আসে। তখন আমার স্বামীর জ্ঞান ফিরে আসে। তখন তাকে বলি ডাক্তার এসেছে, তোমাকে চিকিৎসা করতে। এরপর আমি এক হাত চেপে ধরি, আইয়ুব নবী আরেক হাতে জিআই তার পেছিয়ে মাল্টিফ্লাগ থেকে সংযোগ দিয়ে বৈদ্যুতিক শক দিয়ে মৃ-ত্যু নিশ্চিত করে। এরপর মাল্টিফ্লাগ পাশের পুকুরে ফেলে দিয়েছি।

জবানবন্দীতে নারগিস আরো বলেন, মা-রা যাওয়ার পর আমার স্বামীর মানিব্যাগ থেকে ৫০০ টাকা নিয়ে আইয়ুব নবীকে ভাড়ার জন্য দিই। এরপর রাতে সে চলে যায়। পরবর্তীতে রাত ২ টায় আমার দেবর কামাল পাশাকে ফোন করে তার ভাই বিদ্যুৎপৃ-ষ্টে মা-রা গেছে বলে বিষয়টি জানাই।

মিরসরাইয়ে ১২০ পরিবারের মাঝে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা’র ইফতার সামগ্রী বিতরণ

মিরসরাই :: মিরসরাইয়ের ক্রীড়া ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা’র পক্ষ থেকে ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ মার্চ) উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ারস্থ জয়পুর পূর্বজোয়ার ও দক্ষিণ পশ্চিম জোয়ার গ্রামের দুস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ক্রীড়া সংস্থার সদস্যরা পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেন।

বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, ছোলা দুই কেজি, চিনি দুই কেজি, সয়াবিন তেল এক লিটার, খেসারির ডাল এক কেজি, পেঁয়াজ দুই কেজি, মুড়ি এক কেজি, খেজুর এক কেজি, আলু দুই কেজি, লবণ এক কেজি ও সেমাই তিন প্যাকেট।

পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সভাপতি তোফায়েল আমিন মাসুদ বলেন, প্রতি বছরের ন্যায় ‘ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে এইবারও আমরা ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমরা চাই সমাজের সুবিধাবঞ্চিত, দরিদ্র পরিবারগুলোও পবিত্র রমজান মাসে অন্য সবার মত রোজা পালন করুক। আমাদের এই উদ্যোগে ও ক্ষুদ্র উপহারে কারো মুখে হাসি ফুটলে তবেই আমাদের স্বার্থকতা। সংস্থার উপদেষ্টা পরিষদ সদস্য, সিনিয়র সদস্য, কার্যকরী পরিষদ সদস্য, শুভাকাঙ্খী ও সাধারণ সদস্যদের কাছ থেকে সংগৃহীত অর্থ থেকে ইফতার সামগ্রী বিতরণের কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। এজন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন সভাপতি।

ইফতার বিতরণ কমিটির আহবায়ক নাজিম উদ্দিন রিপন বলেন, সবার আন্তরিকতা, আর্থিক সহায়তার পাশাপাশি সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে এ কর্মসূচি আমরা সফলভাবে বাস্তবায়ন সম্ভব হয়েছে।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সম্মানিত সদস্য মোয়াজ্জেম হোসেন স্বপন, মিজানুর রহমান মাসুক, শরিফুল ইসলাম ঈশান, হাসানুল কবীর লাভলু, সাধারণ সম্পাদক ওমর ফারুক ইমন, সহসাধারণ সম্পাদক মতিউর রহমান, ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলু, দপ্তর সম্পাদক মারিফুল ইসলাম মুহিন, সাব্বির আহমেদ, সহক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন সাকিব, ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম হৃদয়, আরিফুল ইসলাম মুকুট, সাজিদ, বাপ্পি, আতিক, বাদশা, সাইম, রিয়াজ, তারেকসহ সদস্যবৃন্দ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)