শিরোনাম:
●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৯ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » অপরাধ » মানিকছড়িতে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই আসামী গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » মানিকছড়িতে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই আসামী গ্রেফতার
১৫০ বার পঠিত
শুক্রবার ● ১৯ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মানিকছড়িতে অপহরণের ২৪ ঘন্টার মধ্যেই আসামী গ্রেফতার

--- খাগড়াছড়ি প্রতিনিধি :: খাগড়াছড়ির মানিকছড়িতে ক্লুলেস ঘটনার মুল আসামী মো. মনির হোসেন (২৪) কে সুনামগঞ্জ জেলা থেকে গ্রেফতার ও আসামীর দেওয়া তথ্যমতে ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১৭ জানুয়ারী) মো. বাচ্চু মিয়া(৪৬) গত ৪জানুয়ারী তার ছোট মেয়ে বড়ডলু উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীর ছাত্রীকে স্কুল থেকে বাড়ি না ফেরায় মানিকছড়ি থানাকে বিষয়টি অবগত করেন।
জানা যায়, প্রতিদিনের ন্যায় গত ৪জানুয়ারী সকাল ৯টায় ভিকটিম তার নিজ বাড়ী থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা করে। প্রতিদিনের ন্যায় বিকালে বাড়ী ফেরার কথা থাকলেও ঘটনার দিনে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করার পরও ভিকটিম বাড়ী না ফিরলে বাদীসহ বাদীর পরিবার ও আত্নীয় স্বজন আশে পাশেসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে ভিকটিমকে না পেয়ে ভিকটিমের বাবা মোঃ বাচ্চু মিয়া (৪৬) মানিকছড়ি থানার শরণাপন্ন হন।
ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে ঘটনার স্পর্শকাতরতা উপলব্ধি করে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর নেতৃর্ত্বে ও সুদক্ষ দিক-নির্দেশনায় খাগড়াছড়ি জেলার একাধিক চৌকস দল ঘটনার অনুসন্ধান শুরু করেন। অনুসন্ধানকালে ঘটনার বিষয়ে প্রাথমিক ও সনাতন পদ্ধতিতে প্রাপ্ত তথ্য সমুহকে তথ্য-প্রযুক্তির মাধ্যমে জানা যায়, ভিকটিমকে আসামী মো. মনির হোসেন, পিতা-সুলতান মিয়া, মানিকছড়ির তিনটহরী মাদ্রাসাপাড়া, ৪৯২ দক্ষিণপাড়া, ০৩নং ওয়ার্ড,স্কুল থেকে ফেরার পথে ভয়-ভীতি প্রদর্শন করে জোর পুর্বক অপহরন করে নিয়ে যায়। পরবর্তীতে খাগড়াছাড়ি জেলার সুযোগ্য পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে তথ্যপ্রযুক্তির সহায়তায় খাগড়াছাড়ি জেলার একটি চৌকস দল দেশব্যাপী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উক্ত ক্লুলেস ঘটনার মুল আসামী মো. মনির হোসেন (২৪) কে সুনামগঞ্জ জেলা থেকে গ্রেফতার করেন। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীর দেওয়া তথ্যমতে ভিকটিমকে উদ্ধার করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)