শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে মুরগি নিয়ে বিরোধের জেরে নিহত ১: আটক ২
প্রথম পাতা » অপরাধ » বিশ্বনাথে মুরগি নিয়ে বিরোধের জেরে নিহত ১: আটক ২
১৪১ বার পঠিত
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে মুরগি নিয়ে বিরোধের জেরে নিহত ১: আটক ২

---বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মুরগির বাচ্ছা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিঘাতে প্রাণ গেল দিলোয়ার হোসেন (৩৫) নামের এক ব্যক্তির। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল সাদীর পাড়া গ্রামের মৃত আবদুর রউফের ছেলে।

২৬ জানুয়ারি শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার আমতৈল সাদীরপাড়া গ্রামে এঘটনা ঘটে। খবর পাওয়ার পরপরই রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নারীসহ ২জনকে আটক করে। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করতে সক্ষম হয় থানা পুলিশ।

আটককৃতরা হলেন-উপজেলার আমতৈল সাদীরপাড়া গ্রামের চান মিয়ার মেয়ে শামছুন্নার প্রকাশ বুরাইদা (২১), তার পিতা চান মিয়া (৫৬)। এঘটনায় নিহতের ভাই আলী হোসেন বাদি হয়ে আটককৃতদের নাম উল্লেখ করে তিনজনকে আসামি করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৭।

মামলার অপর আসামি হলেন আটককৃত চান মিয়ার ছেলে ফাহিম আহমদ (১৯)। মামলার অপর আসামিকে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, গত শুক্রবার দুপুরে উপজেলার আমতৈল সাদীরপাড়া গ্রামের চান মিয়ার মুরগীর কয়েকটি বাচ্চা দিলোয়ার হোসেনের বাড়ির উঠানে জমানো ময়লা-আবর্জনা ছড়িয়ে ছিটিয়ে ফেলে। এনিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়।

এরই জের ধরে শনিবার রাতে উভয় পক্ষের মধ্যে ফের ঝগড়া শুরু হয়। এরই এক পর্যায়ে চান মিয়ার মেয়ে শামছুন্নার প্রকাশ বুরাইদা এর হাতে থাকা চাকু দিয়ে দিলোয়ার হোসেনের উপর আঘাত করে। এতে ঘটনাস্থলে দিলোয়ার হোসেন লুঠে পড়েন।

পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তি বলেন, হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার ও হত্যাকান্ডে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)