শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৬ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » অপরাধ » মিরসরাইয়ে লাইসেন্স বিহীন ৩ করাতকল মালিককে জরিমানা
প্রথম পাতা » অপরাধ » মিরসরাইয়ে লাইসেন্স বিহীন ৩ করাতকল মালিককে জরিমানা
১২১ বার পঠিত
মঙ্গলবার ● ৬ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে লাইসেন্স বিহীন ৩ করাতকল মালিককে জরিমানা

--- মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: চট্টগ্রামের মিরসরাইয়ে লাইসেন্স না থাকায় ৩ করাতকল মালিককে বিশ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার ৬ ফেব্রুয়ারি বিকালে উপজেলার ঠাকুরদিঘী এবং মস্তানগর এলাকায় অভিযান চালিয়ে এই অর্থ দণ্ড দেওয়া হয় এবং সতর্ক করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান জানান, লাইসেন্সবিহীন করাতকল চলছে এমন তথ্যের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
এসময় ঠাকুরদিঘী এবং মস্তানগর এলাকার তিনটি করাতকলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এসময় বনবিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মিরসরাইয়ে শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন যুব মহিলা লীগ সভাপতি

মিরসরাই :: মিরসরাই উপজেলা যুব মহিলা লীগ সভাপতি ও আসন্ন মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিবি কুলছুমা চম্পার ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের শীতার্ততের বাড়ি বাড়ি গিয়ে তিনি এসব শীতবস্ত্র তুলে দেন। এসময় শীতার্তরা শীতবস্ত্র পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তাকে জড়িয়ে ধরে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
মিরসরাই উপজেলা যুব মহিলা লীগের সভাপতি বিবি কুলছুমা চম্পা বলেন, দীর্ঘদিন যাবত আমি মিরসরাইয়ে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং আইটি বিশেষজ্ঞ মাহবুব উর রহমান রুহেল এমপির নেতৃত্বে ও দিকনির্দেশনায় রাজনীতি ও সামাজিক কর্মকান্ড করে আসছি। রাজনীতির সুবাদে মিরসরাইয়ের বিভিন্ন প্রান্তে গিয়ে অসহায় মানুষের দুঃখ-কষ্টও দেখেছি। সেই ভাবনা থেকে ব্যক্তিগত উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি।

মিরসরাইয়ে পরিমাণে কম দেওয়ায় দুই ফিলিং স্টেশনকে জরিমানা

মিরসরাই :: মিরসরাইয়ে পরিমাপে কম দেওয়ায় দুটি ফিলিং স্টেশনকে দেড়লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার গুলিস্তান ফিলিং স্টেশন ও বড়তাকিয়া ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করে এ দণ্ড দেওয়া হয়।
অভিযানে নেতৃত্ব দেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন।
ইউএনও মাহফুজা জেরিন জানান, স্টেশনে ডিস্পেন্সিং ইউনিট যাচাইয়ের জন্য ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় জ্বালানি তেল পরিমাপে কম দেওয়ায় বড়তাকিয়া ফিলিং স্টেশনকে এক লাখ এবং গুলিস্তান ফিলিং স্টেশন ও সার্ভিসিং সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এসময় বিএসটিআই কার্যালয় চট্টগ্রামের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)