শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১ জানুয়ারী ২০১৭
প্রথম পাতা » অপরাধ » মেহেরপুরে গাংনীতে দুপক্ষের সংঘর্ষ আহত-৩
প্রথম পাতা » অপরাধ » মেহেরপুরে গাংনীতে দুপক্ষের সংঘর্ষ আহত-৩
৫৪২ বার পঠিত
রবিবার ● ১ জানুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মেহেরপুরে গাংনীতে দুপক্ষের সংঘর্ষ আহত-৩

---মেহেরপুর প্রতিনিধি :: (১৮ পৌষ ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় রাত ১০.৩১মি.) মেহেরপুর গাংনীর বামন্দীতে দুপক্ষের সংঘর্ষে উপজেলা যুবলীগের সভাপতি ও বামন্দী-নিশিপুর স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পর্যদ সভাপতি মোশারফ হোসেনসহ তিন জন আহত হয়েছেন।

বিদ্যালয়ের মার্কেট নির্মান কেন্দ্র করে বিরোধের জের ধরে ১ জানুয়ারি রবিবার দুপুরে বামন্দীতে এ ঘটনা ঘটে। মোশাররফ হোসেন ও বড় বাবুকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং রায়হানকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, বামন্দী-নিশিপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে পুরাতন মার্কেট ভেঙ্গে নতুন তৈরী হচ্ছে।

এ বিষয় নিয়ে রবিবার সকালে বিদ্যালয় কক্ষে সভা চলছিল। সভা থেকে বের হয়ে কমিটির সদস্যরা বিদ্যালয় প্রধান ফটকের সামনে গেলে বামন্দীর অ্যাড. রাশেদুল হক জুয়েল ও তার মামাতো ভাই বড় বাবুসহ কয়েক যুবক জমি নিজেদের দাবি করে নির্মান কাজের বিরোধিতা করেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে মোশারফ হোসেন মোটর সাইকেলযোগে গাংনী শহরের উদ্দেশ্যে যাওয়ার সময় কিবরিয়া ফিলিং স্টেশনের সামনে ওই যুবকরা অতর্কিত হামলায় চালায়।

এসময় দুপক্ষের মধ্যে মৃদু সংঘর্ষ হয়। এতে আহত হন যুবলীগ সভাপতি মোশরাফ হোসেন ও বামন্দী ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক রায়হান। অপরপক্ষের বড় বাবু আহত হন।
স্থানীয়দের সহায়তায় আহত মোশারফ ও বড় বাবুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া রেফার করেন স্থানীয় পৃথক দুটি ক্লিনিকের চিকিৎসকরা।
এ বিষয়ে মোশাররফ হোসেন সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, আমার বাম হাত ভেঙ্গে গেছে। নাক ও মাথা ফেটে রক্ত বের হচ্ছে। মার্কেট নির্মান বিরোধ নিয়ে এ হামলা বলেও জানান তিনি।
এদিকে অ্যাডভোকেট রাশেদুল হক জুয়েল সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, জমির মালিকানা দাবি না করতে মোশারফ হোসেন আজ সকালে মোবাইলে তাকে গালিগালাজ করে। এর প্রতিবাদ করায় এ ঘটনা ঘটেছে শিক্ষার পরিবেশ নষ্ট করায় এলাকার মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে বলেও দাবি করেন তিনি।
খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে পৌঁছান থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন তিনি সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। মোশাররফ হোসেনের উপর হামলাকারীদের মধ্যে কেউ মোটর সাইকেল মালিক বলে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)