শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
রাঙামাটি, সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১১ মে ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জে মনিপুরীদের মাঝে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরন
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জে মনিপুরীদের মাঝে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরন
৩৮০ বার পঠিত
সোমবার ● ১১ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলগঞ্জে মনিপুরীদের মাঝে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরন

---এম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ (মৌলভৗবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের কর্মহীন মুসলিম মনিপুরী সম্প্রদায়ের ১২০ পরিবারের জন্যখাদ্য সামগ্রী পাঠালেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
জেলা প্রশাসকের পক্ষ থেকে মনিপুরী লোকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আশেকুল হক।
আজ সোমবার ১১ মে দুপুর ১২টায় জিকে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যের প্যাকেট বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী প্রদান কালে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, অধ্যক্ষ নুরুল ইসলাম, আদমপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন,সমাজ সেবক আনোয়ার হোসেন বাবু,কমলগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক মোস্তাাফিজুর রহমান, হকতিয়ার খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সাজ্জাদুল হক ও সাংবাদিক শাব্বির এলাহী প্রমুখ।

নদীতে মাছ ধরতে গিয়ে কিশোরের মৃত্যু

কমলগঞ্জ  :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রাম এলাকায় ধলাই নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে। ওই কিশোর দেওড়াছড়া চা বাগানের শ্রমিক দুর্গা কুর্মীর ছেলে জীবন কুর্মী (১৫)।
গতকাল রবিবার (১০মে) বিকালে এ ঘটনাটি ঘটে।
জানাযায় চার পাঁচ বন্ধু মিলে ধলাই নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুব দিয়ে নিখোঁজ হয়েছিল জীবন। দীর্ঘ সময় সে পানির নিচ থেকে না উঠায় বন্ধুরা বিকাল ৪টা থেকে পানিতে খোঁজাখুজির পর সন্ধ্যা সাড়ে ৬টায় তার লাশ উদ্ধার করে।
রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগান ওয়ার্ডের ইউপি সদস্য সিতাংশু কর্মকার বলেন, দেওড়াছড়া চা বাগানের চা শ্রমিক সন্তান জীবন কুর্মী বন্ধুদের সাথে বিষ্ণুপুর এলাকায় ধলাই নদীতে মাছ ধরতে যায়। জীবন কুর্মী পানিতে ডুব দিয়ে নিচ থেকে মাছ ধরে আনতে গেলে সে আর পানির নিচ থেকে উঠে আসেনি। বিকাল ৪টা থেকে সহযোগীরা পানির নিচে অনেক খোঁজাখুজির পর সন্ধ্যা সাড়ে ৬টায় জীবনের লাশ উদ্ধার করে।
ইউপি সদস্য আরও বলেন, সম্ভবত জীবন সাতাঁর জানে না বলে আর পানির নিচ থেকে উঠে আসতে পারেনি। সে পানির নিচে কোথাও আটকা পড়েছিল।কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কমলগঞ্জেআশা’র খাদ্য সামগ্রী বিতরণের জন্যকমলগঞ্জউপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর
কমলগঞ্জ ::কমলগঞ্জে করোনা পরিস্থিতিমোকাবেলায় কর্মহীনদের জন্য আশা’র খাদ্য সামগ্রী বিতরণের জন্যকমলগঞ্জউপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করে আশার কমলগঞ্জ ব্রাঞ্চ।
আশার কর্মকর্তারা জানান,আশা বিশ্বের শীর্ষ আত্ননির্ভর ও স্ব- অর্থায়িত ক্ষুদ্রঋন সেবাদানকারী প্রতিষ্ঠান। আশা তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে সমগ্র বাংলাদেশে ১২ কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ করছে। এর অংশ হিসাবে ‘আশা’রকমলগঞ্জব্রাঞ্চ(১১মে) করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে বিতরণের জন্য আশাকমলগঞ্জ আঞ্চলিক অফিসের পক্ষথেকে বিতরনের জন্য দেয়া ২০০শত ব্যাগ খাদ্য সহায়তা গ্রহন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক।
প্রতি ব্যাগে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু,১ কেজি ডাল,১কেজি লবনও ১ লিটার তেল।
এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি এম এ ওয়াহিদ রুলু, ‘আশা’র পক্ষে উপস্থিত ছিলেনমোঃ আব্দুল কারামআর এম কমলগঞ্জ সদর,মোঃ আকছির আরএম শ্রীমঙ্গল অঞ্চল, মোঃ তাজুল ইসলাম সিবিএমআশা কমলগঞ্জ ব্রাঞ্চ, এবিএম মোঃ জালাল উদ্দীন ও ব্রাঞ্চের কর্মীবৃন্দ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)