শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ●   বিপন্ন সভ্যতায় বিপন্ন নারী
রাঙামাটি, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৫ আগস্ট ২০২১
প্রথম পাতা » পরবাস » চার্চফিল্ডস স্থানীয় কাউন্সিল নির্বাচনে লিবডেম প্রার্থী মনোনীত
প্রথম পাতা » পরবাস » চার্চফিল্ডস স্থানীয় কাউন্সিল নির্বাচনে লিবডেম প্রার্থী মনোনীত
৪৯৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৫ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চার্চফিল্ডস স্থানীয় কাউন্সিল নির্বাচনে লিবডেম প্রার্থী মনোনীত

ছবি : সংবাদ সংক্রান্ত লন্ডন :: আগামী ২০২২ সালের মে মাসে অনুষ্ঠিতব্য স্থানীয় কাউন্সিল নির্বাচনে লিবডেম স্থানীয় শাখা চার্চফিল্ডসে দলীয় তিন প্রার্থী মনোনীত করেছে।

লিবডেম স্থানীয় শাখার এক ঘোষণায় বলা হয়, আগামী বছরের মে মাসে স্থানীয় কাউন্সিল নির্বাচনে আমাদের তিনজন প্রার্থী মনোনীত করতে পেরে আমরা আনন্দিত। চার্চফিল্ড কাউন্সিল ভালোভাবে পরিচালনার ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের সাথে কাজ করার অভিজ্ঞতা আমাদের এই তিন প্রার্থীরই রয়েছে।

লেবার পরিচালিত বর্তমান কাউন্সিল স্থানীয় বাসিন্দাদের মতামতকে উপেক্ষা করছে। এই ক্ষেত্রে আমাদের প্রতিশ্রুতি হচ্ছে কাউন্সিল পরিচালনার ক্ষেত্রে আমরা জবাবদিহিতা নিশ্চিতকল্পে অক্লান্ত পরিশ্রম করা এবং এটা নিশ্চিত করা যে চার্চফিল্ডের মানুষের কথা শোনামাত্র এমন সিদ্ধান্ত নেওয়া হবে যা আপনাকে প্রভাবিত করে। আপনার স্বার্থে প্রতিশ্রুতিবদ্ধ লিবারেল ডেমোক্র্যাট কাউন্সিলরদের নির্বাচন করার ক্ষেত্রে চার্চফিল্ডের একটি এতিহ্য রয়েছে এবং আমাদের লক্ষ্য হলো ২০২২ সালে সেই এতিহ্যকে অব্যাহত রাখা যাতে আবারও আপনাদের ওখানে আমাদের কাউন্সিলর থাকে। যাতে সত্যিকার অর্থে চার্চফিল্ডের জনগণের প্রতিনিধিত্ব করা যায়।
চার্চফিল্ড কাউন্সিল ভালোভাবে পরিচালনা করার ক্ষেত্রে স্থানীয় বাসিন্দাদের সাথে কাজ করার অভিজ্ঞতা লিবডেমের এই তিন প্রার্থীরই রয়েছে।

অ্যাশবার্ন হোল্ডার ,,(বামদিকে)

অ্যাশ রেডব্রিজের দীর্ঘদিনের বাসিন্দা এবং একজন লিবারেল ডেমোক্রেটস সদস্য। তিনি স্থানীয় ব্যবসায়ী এবং আগ্রহী রাজনৈতিক প্রচারক।(দুটি সাধারণ নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী।) তিনি কাউন্সিলের স্ক্রটিনি প্যানেলের সদস্য এবং অক্লান্ত পরিশ্রমি আবাসন প্রচারক।

মার্টিন রোসনার (মাঝখানে)

মার্টিন তার সারা জীবনের জন্য রেডব্রিজে বাস করে আসছেন এবং আট বছর ধরে রেডব্রিজে স্থানীয় কাউন্সিলর ছিলেন। মার্টিন শিক্ষা অনুরাগী মানুষ। প্রায় ত্রিশ বছর ধরে তিনি শিক্ষা ক্ষেত্রে কাজ করে আসছেন। বর্তমানে তিনি পূর্ব লন্ডনের একটি সিক্স ফর্ম কলেজের চেয়ারম্যান। তিনি একজন সক্রিয় স্থানীয় প্রচারক এবং চার্চফিল্ডের বাসিন্দাদের পক্ষে অনেক বিষয় মানুষের সামনে তুলে ধরেছেন।

মোহাম্মদ অহিদ উদ্দিন ( ডানদিকে)

মোহাম্মদ অহিদ উদ্দিন একজন অবসরপ্রাপ্ত ব্যবসায়ী এবং সমাজে স্বেচ্ছাসেবী কাজে তার অসামান্য অবদান রয়েছে। তিনি অনেক স্বেচ্ছাসেবী সংগঠন পরিচালনা করেছেন এবং বর্তমানে রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার স্বেচ্ছাসেবী কাজের সাম্প্রতিকতম উদাহরণ হচ্ছে, কভিড-১৯ মহামারীর সময় তিনি মানুষের সহায়তার জন্য একটি খাদ্য ব্যাংকে খাবার প্রেরণ করেন। স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কাজ করার বিস্তর অভিজ্ঞতা মোহাম্মেদ অহিদ উদ্দিনের রয়েছে।





পরবাস এর আরও খবর

জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান
আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু আরব আমিরাতে আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু
আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু আমিরাতে রাউজানের প্রবাসী যুবকের মৃত্যু
সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের পক্ষ থেকে অভিন্দন
মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু মক্কায় দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর স্ত্রী কন্যার মৃত্যু
ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই ইরাক প্রবাসী ফাহিমের ১ মাস ধরে হদিস নেই
রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে রাউজানের প্রবাসী সোলাইমানের লাশ আসছে
রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু রেমিট্যান্স যোদ্ধা জয়নালের মৃত্যু
নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময় নেপালে নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূতের সাথে সফররত বৌদ্ধদের শুভেচ্ছা বিনিময়

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)