শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৪ নভেম্বর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে পশু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে পশু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার
৩৬৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ৪ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে পশু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে আরশ আলী (৪৫) নামের এক পশু ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার নতুন বাজার খাইয়াখাইড় গ্রামের মৃত আখলুছ আলীর ছেলে।

বৃহস্পতিবার ৪ নভেম্বর সকালে বিশ্বনাথ সদর ইউনিয়নের পূর্ব মন্ডল কাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ীর সামনের গেইটের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহতের শালা ময়নুল ইসলাম জানান, তার ভত্নিপতি আরশ আলী বিশ্বনাথ পৌর এলাকার দতা গ্রামে শশুর বাড়িতে স্ত্রী ও ছেলে সন্তানকে নিয়ে বসবাস করে আসছেন এবং দীর্ঘদিন ধরে তিনি পশু ব্যবসা করছেন।

আরশ আলী প্রতিদিনের ন্যায় বুধবার দুপুরে বিশ্বনাথ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর রাত ১১টায় তাকে (ময়নুল) মুঠোফোনে কল দিয়ে জানান তিনি বিশ্বনাথ বাজারে অবস্থান করছেন এবং কিছুক্ষণ পর বাড়ি ফিরবেন।

কিন্ত তিনি রাতে বাড়িতে না ফেরার তার মুঠোফোনে পরিবারের লোকজন কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার ভোরে পূর্ব মন্ডল কাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ীর সামনের পাকা গেইটের সাথে আরশ আলীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ পরিকল্পিতভাবে আরশ আলীকে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রেখেছে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ বলেন, লাশে বিভিন্ন আলামত দেখে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিশ্বনাথে চার কেজি গাঁজাসহ আটক ৪

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে চার কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার গভীর রাতে উপজেলার দেওকলস ইউনিয়নের কালিগঞ্জ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার লহরী গ্রামের মায়া মিয়ার ছেলে শাহনাজ মিয়া (৪১), সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার রামখা মোহাম্মদপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে ফুজায়েল আহমদ ওরফে শাহীন (৪০), একই উপজেলার কাকরদিয়া গ্রামে মৃত শফিক উদ্দিনের ছেলে আব্দুর সবুর (৩১), ছাতক উপজেলার ঝিঘলী গ্রামের ফাজিল মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৪)।

এসময় মাদক বহনকারী একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ থানার এসআই সাইফুল মোল্লার নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাতে উপজেলার কালিগঞ্জ বাজার এলাকায় টহলরত অবস্থায় গাঁজাসহ চার মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

এসময় গাঁজা বহনকারী প্রাইভেট কার জব্দ করা হয়। আটককৃত গাঁজার আনুমানিক বাজার মূল্যে প্রায় ৮০ হাজার টাকা। আটককৃতরা পেশারদার মাদক ব্যবসায়ী বলে পুলিশ জানায়।

চার মাদক কারবারি আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটককৃতরা পেশারদার মাদক কারবারি। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হবে। আটককৃতদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় চুরি-ডাকাতি, মাদক, মারামারিসহ একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

বিশ্বনাথে পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ সংবর্ধিত

বিশ্বনাথ :: বাংলাদেশ হাই কমিশন মালয়েশিয়ায় দ্বিতীয় সচিব (শ্রম) হিসেবে বদলী হওয়ায় সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশকে পৌর সহায়ক কমিটির সদস্যবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, গুণীজনকে সম্মান করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। এতে সমাজে ভ্রাতৃত্বের সৃষ্টি হয়। সুন্দর, শান্তির ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সুমন চন্দ্র দাশের মতো কর্মকর্তা-কর্মচারীর কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে প্রযুক্তির প্রসারের ফলে ঘরে বসে বসেই আজ অনেক মানুষ ব্যবসা করার সুযোগ পেয়েছেন।

নারীদের উন্নয়নে সরকারের গ্রহন করা নানান প্রদক্ষেপ বাস্তবায়নের ফলে আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। জলবায়ু পরিবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাখা প্রস্তাব আজ সাদরে গ্রহন করছেন বিশ্ব নেতারা।

সংবর্ধিত অতিথির বক্তব্যে পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশ বলেন, সল্প সময় হলেও চেষ্টা করেছি সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করতে, আর ভালো কিছু করতে যাতে ভবিষ্যতে কোন বিশ্বনাথে আসলে মাথা উচুঁ করেই আসতে পারি।

পৌরসভার আয় বৃদ্ধি করার পাশাপাশি চেষ্টা করেছি পৌর এলাকা ও উপজেলাবাসীকে তাঁদের প্রাপ্য সেবা যথা সময়ে দেওয়ার। আর এতে করে সর্বস্তরের জনসাধারণসহ এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক ও সহকর্মীদের সার্বিক সহযোগীতা পেয়েছি।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে এবং পৌর সহায়ক কমিটির সদস্য রফিক হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাজিদুল ইসলাম ও গীতাপাঠ করেন দেবব্রত চক্রবর্তী এবং স্বাগত বক্তব্য রাখে পৌরসভার একাউন্টেন্ট ইফতেখার উদ্দিন রিয়াজ।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্রকৌশলী হবি মজুমদার, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, পৌর সহায়ক কমিটির সদস্য ফজর আলী, জহুর আলী, ইছহাক আলী, আমির আলী, ইউনুস আলী, শামীম আহমদ, রাজ্জাক আহমদ রাজু, শামীম আহমদ, দুলাল মিয়া, লাকী বেগম, রাসনা বেগম, করিমুন্নেছা, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার জামাল মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, আব্দুল বাতিন, এমদাদ হোসেন নাঈম, জমির আলী, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেম, সংগঠক আরব আলী, আব্দুল বাতিন, মোহাম্মদ আলী লিটন প্রমুখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)