শিরোনাম:
●   ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক ●   উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক ●   ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ●   বন্যার্তদের মধ্যে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ ●   বিদ্যালয়ের গ্রধান শিক্ষিকা উঁকুন তোলেন শিক্ষার্থীদের দিয়ে ●   গলায় ফাঁস দিয়ে বিশ্বনাথে বৃদ্ধের আত্মহত্যা ●   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ ●   পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ●   পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের কৃষকের অর্থনীতির ইতিবাচক পরিবর্তন হবে ●   বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া ●   বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ ●   পোড়াতে না পারায় পাথর বেঁধে সুরমা নদীতে লাশ ●   এপাড়-ওপাড় বাংলার শিক্ষার্থীদের এক মিলনক্ষেত্র রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় ●   নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার ●   পদ্মা সেতুর মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখছে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের কৃষিজীবী ও পর্যটন শিল্পে জড়িতরা ●   মোরেলগঞ্জে কারিগরি কলেজে এইচএসসি ফর্ম ফিলাপের নামে অতিরিক্ত অর্থ আদায় ●   হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক ●   বহুমুখী সমস্যা ও পৃষ্ঠপোষকতার অভাবে সংকটের মুখে মৃৎ শিল্প ●   কালের স্বাক্ষী গান্ধী আশ্রম হতে পারে পর্যটন কেন্দ্র ●   আত্রাইয়ে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ●   ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ●   বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী : বন্যা পরিস্থিতি নিয়ে আরো একাধিক সংবাদ ●   মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ ●   কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে ●   বন্যার পানিতে ডুবে বিশ্বনাথে ৬ জনের মৃত্যু : নিখোঁজ শিশু ●   বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু ●   আক্কেলপুরে বাইক বিস্ফোরণে চালক দগ্ধ ●   কুষ্টিয়া মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে ১৬টি পুকুর খননের অর্থ লোপাটের অভিযোগ ●   ময়মনসিংহকে শিক্ষা নগরী থেকে প্রযুক্তি নগরীতে রূপ দিতে ১৫৩ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্ক হচ্ছে : পলক ●   গাবতলীতে জেলেদের মাঝে ভ্যান গাড়ী বিতরণ
রাঙামাটি, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৩ জুন ২০২২
প্রথম পাতা » গুনীজন » পংকি খানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগে শোক
প্রথম পাতা » গুনীজন » পংকি খানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগে শোক
৬৮ বার পঠিত
সোমবার ● ১৩ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পংকি খানের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগে শোক

--- বিশ্বনাথ প্রতিনিধি :: ৭১’র মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বার্তার মাধ্যমে ওই পৃথকভাবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে ওই শোক প্রকাশ করা হয়।

পৃথক শোক বার্তায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ‘মরহুম পংকি খানের আতœার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিশ্বনাথে চিরনিদ্রায় শায়িত আলহাজ্ব পংকি খান, জানাযায় হাজার হাজার মানুষের ঢল

বিশ্বনাথ :: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সিনিয়র ট্রাস্টী, বিশ্বনাথ সরকারি কলেজসহ অসংখ্য প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, উপজেলার সর্বজন শ্রদ্ধেয় প্রবীন মুরব্বী আলহাজ্ব পংকি খানের জানাযার নামাজ রবিবার (১২ জুন) বেলা আড়াইটায় বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদ্রাসা মাঠে ১ম ও ২য় জানাযার নামাজ জাহারগাঁও গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজে শেষে মা-বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় আলহাজ্ব পংকি খানকে।

দারুল উলুম কামিলআলীয়া মাদ্রাসা মাঠে জানাযার নামাজে ইমামতি করেন হযরত শাহজালাল দারুস সুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কমর উদ্দিন চৌধুরী ফুলতলী। জানাযার নামাজে মানুষের ঢল নামে। জানাযার নামাজে অংশ নেন বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের পরিচালনায় জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি আশফাক আহমদ, অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বিশ্বনাথ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মানিক মিয়া, সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বসির আহমদ, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ মিয়া, মরহুম পংকি খানের ছেলে আজিজুর রহমান খান রাজু প্রমুখ।

জানাযার নামাজের পূর্বে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম আলহাজ্ব পংকি খানের কফিনে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন সিলেট জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, বিশ্বনাথ উপজেলা পরিষদ, বিশ্বনাথ পৌরসভা, বিশ্বনাথ থানা, উপজেলা আওয়ামী লীগ, বিশ্বনাথ প্রেসক্লাব, পৌর আওয়ামী লীগ, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগ, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগ, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা ও পৌর কৃষক লীগ, উপজেলা ও পৌর শ্রমিকলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ ও উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।

আলহাজ্ব পংকি খান শনিবার (১১ জুন) সন্ধ্যায় সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট নগরীর একটি প্রাইভেট ক্লিনিকে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৭৫) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্তীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বিশ্বনাথে আল হেরা শপিং সিটি বন্ধ থাকবে ৩দিন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ পৌর শহরের অন্যতম মার্কেট আল-হেরা শপিং সিটি’র চেয়ারম্যান আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত আল-হেরা পরিবার।

আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে শোক জানিয়ে আল-হেরা শপিং সিটি’র ম্যানেজিং ডিরেক্টর সিরাজ উদ্দীন জানান, আজ রবিবার (১২ জুন) থেকে ৩দিন আল-হেরা শপিং সিটির সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিশ্বনাথে শিক্ষার্থীর নামে সেতু দেবেন এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বাঁশের সাঁকো থেকে পড়ে নিহত স্কুলছাত্রীর নামে সেতু নির্মাণের প্রতিশ্রুতি দিলেন স্থানীয় এমপি মোকাব্বির খান। তিনি শনিবার নিহতের বাড়িতে গিয়ে খোঁজখবর নিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ওই সেতু নির্মাণের প্রতিশ্রুতি দেন। মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির সঙ্গে থাকা এপিএস অসিত রঞ্জন দে।

নিহত এই শিশু শিক্ষার্থী উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রায়পুর টিমাইঘর গ্রামের দিনমজুর আরশ আলীর মেয়ে রিয়া বেগম। বৃহস্পতিবার দুপুরে পার্শ্ববর্তী হাজী আর্শদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছুটি শেষে বাড়ি ফেরার পথে বাড়ির খালের ওপর বাঁশের সাঁকো থেকে পড়ে তার মৃত্যু হয়। রিয়া বেগম হাজী আরশদ আলী সরকারি প্রাথমিক বিদ্যায়ের প্রথম শ্রেণির ছাত্রী।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

গুনীজন এর আরও খবর

বগুড়ার গাবতলীর বীর মুক্তিযোদ্ধা টিএম মুসা আর নেই বগুড়ার গাবতলীর বীর মুক্তিযোদ্ধা টিএম মুসা আর নেই
বিশ্বনাথ উপজেলা আ.লীগ নেতা পংকী খান আর নেই বিশ্বনাথ উপজেলা আ.লীগ নেতা পংকী খান আর নেই
রাণী দ্বিতীয় এলিজাবেথের ৭০তম প্ল্যাটিনাম জুবিলী উদযাপন করলো রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট রাণী দ্বিতীয় এলিজাবেথের ৭০তম প্ল্যাটিনাম জুবিলী উদযাপন করলো রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট
শহীদ বুদ্ধিজীবী অধ্যক্ষ মহসীন আলী দেওয়ানের শাহাদাত বার্ষিকী শহীদ বুদ্ধিজীবী অধ্যক্ষ মহসীন আলী দেওয়ানের শাহাদাত বার্ষিকী
জাতীয় কবি নজরুল অগ্রসর চিন্তা-চেতনার প্রতীক হয়ে থাকবেন : চুয়েট ভিসি জাতীয় কবি নজরুল অগ্রসর চিন্তা-চেতনার প্রতীক হয়ে থাকবেন : চুয়েট ভিসি
বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বীর মুক্তিযোদ্ধা রেফায়েত উল্লাহ’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
সাংবাদিকতায় ৫০ বছর পূর্তিতে রহমত আলী সংবর্ধিত সাংবাদিকতায় ৫০ বছর পূর্তিতে রহমত আলী সংবর্ধিত
কবিগুরুকে নিয়ে গবেষণার জন্য সুযোগ তৈরি করা খুবই গুরুত্বপূর্ণ : স্পিকার শিরীন শারমিন কবিগুরুকে নিয়ে গবেষণার জন্য সুযোগ তৈরি করা খুবই গুরুত্বপূর্ণ : স্পিকার শিরীন শারমিন
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সকল কর্ম ও সাহিত্য সব সময় বাঙ্গালী জাতির জন্য বড় অনুপ্রেরণা : খাদ্যমন্ত্রী বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সকল কর্ম ও সাহিত্য সব সময় বাঙ্গালী জাতির জন্য বড় অনুপ্রেরণা : খাদ্যমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)