শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৩ জুলাই ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » ঈদের আনন্দ ভাগ করতে বন্যার্তদের পাশে এহিয়া চৌধুরী
প্রথম পাতা » সকল বিভাগ » ঈদের আনন্দ ভাগ করতে বন্যার্তদের পাশে এহিয়া চৌধুরী
৩৩৩ বার পঠিত
বুধবার ● ১৩ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈদের আনন্দ ভাগ করতে বন্যার্তদের পাশে এহিয়া চৌধুরী

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগরের বন্যার্ত মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করতে পবিত্র ঈদ-উল আযহার ২য় গত সোমবার ১১ জুলাই দিনে রান্না করা খাবার, কোরবানীর মাংস ও খাদ্যসামগ্রী নিয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সাবেক এমপি ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

১ম ধাপের বন্যা শুরুর পর থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের চলমান অংশ হিসেবে এহিয়া চৌধুরী সোমবার ১১ জুলাই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্র বন্যার্ত মানুষের মাঝে এগুলো বিতরণ করেন।
বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর উচ্চ বিদ্যালয়, ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের ভাড়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মঙ্গলচন্ডি উচ্চ বিদ্যালয়, উমরপুর ইউনিয়নের নোয়ারাই প্রাথমিক সরকারি বিদ্যালয় ও আলহাজ্ব বারিক মিয়া-আলহাজ্ব খাদিজা বিবি আলিয়া মাদ্রাসা আশ্রয় কেন্দ্রসহ এলাকার বিভিন্ন গ্রামের পানিবন্দি ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও ৮০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং আরো শতাধিক পরিবারের মাঝে কোরবানী মাংস বিতরণ করেন।

বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী এবং কোরবানী মাংস বিতরকালে সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া সঙ্গে ছিলেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সুফি মাহমুদ, সদস্য সচিব আমিরুল ইসলাম শিকার, সদস্য দুদু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

বিশ্বনাথে দলীয় নেতাকর্মীদের সাথে শফিক চৌধুরীর ঈদ শুভেচ্ছা বিনিময়

বিশ্বনাথ :: প্রতিবারের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সোমবার (১১ জুলাই) বিকেলে পৌর শহরস্থ আওয়ামী লীগের দলীয় অস্থায়ী কার্যালয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এর পূর্বে তিনি নিজ বাড়িতে গিয়ে আত্মীয়-স্বজনদের কবর জিয়ারতের করে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা ও এলাকাবাসীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, মাসখানের ব্যবধানে দুবার বন্যায় বিশ্বনাথ কবলিত হওয়ার পরও আমরা শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপন করতে পেরেছি। ঈদের পূর্বের সরকারের পাশাপাশি উপজেলা ও পৌর এলাকার বন্যার্তদের মাঝে নিজের ব্যক্তিগত তহবিল ও দলীয় নেতাকর্মীরা নিজেদের উদ্যোগে এবং প্রবাসীদের পক্ষ থেকে ঈদ উপহার প্রদান করা হয়েছে। সর্বোপুরী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার প্রধানমন্ত্রী থাকলে বাঙালী জাতি নিজেদের প্রাপ্য অধিকার নিয়ে শান্তিতে ধর্মীয় উৎসবগুলো পালনের পাশাপাশি বসবাস করতে পারবেন।

সভায় বক্তারা বলেন, শফিক চৌধুরী ২০০৯-১৪ সাল পর্যন্ত ওই এলাকার এমপি থাকাকালীন সময়ই এলাকার উন্নয়নের স্বর্ণযোগ। পর পর দুবার সরকার দলীয় এমপি না থাকায় বিশ্বনাথ-ওসমানীনগর উন্নয়নের দিক দিয়ে অনেক পিছিয়ে পড়েছে। তাই আসন্ন নির্বাচনে এলাকার উন্নয়ন ও অগ্রগতির জন্য শফিক চৌধুরীকে নৌকার মাঝি হিসেবে নির্বাচিত করার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় ঈদের শুভেচ্ছা বিনিময় উপলক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। অনুষ্ঠানের শুরুতেই সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য মকদ্দুছ আলী, শেখ আজাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, সদস্য ফিরোজ খান।

অনুষ্ঠানে উপজেলার ৮ ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইলিয়াসপত্নী লুনা প্রেস সচিব হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মোহাম্মদ আলী শিপন

বিশ্বনাথ :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেস্টা মন্ডলীর সদস্য ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা’র প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোহাম্মদ আলী শিপন। সোমবার (১১ জুলাই) রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন বিএনপি নেত্রী তাহসিনা রশদীর লুনা।

বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন জাতীয় দৈনিক কালেরকণ্ঠ ও স্থানীয় দৈনিক সিলেট মিরর পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি হিসেবে কর্মরত থাকার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টাল ‘ডেইলি বিশ্বনাথ ডটকম’র সম্পাদক হিসেবে কাজ করছেন।





সকল বিভাগ এর আরও খবর

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা
কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি
পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত
অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন
ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন
ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ
মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা
নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)