শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১২ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের প্রতিবাদ সভা
প্রথম পাতা » সকল বিভাগ » চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের প্রতিবাদ সভা
১৮৮ বার পঠিত
সোমবার ● ১২ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের প্রতিবাদ সভা

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও গ্রামস্থ মনোয়ারুল উলুম হাফিজিয়া মাদ্রাসা মিলনায়তনে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন’ কমিটির উদ্যোগে শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। স্কুল ছাত্র সুমেল ও কৃষক দয়াল হত্যা মামলার আসামীদের জামিন বাতিল ও আসামীরা জামিনে মুক্ত হয়ে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে হাওর দখলের পায়তারার বিরুদ্ধে প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও-জলদস্যু তাড়াও, ভ‚মি খেকো হঠাৎ’ ¯েøাগানকে সামনে রেখে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের প্রধান উপদেস্টা মুহিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান, সংগঠনের উপদেস্টা আজম আলী মেম্বার, প্রবাসী আনহার মিয়া, শাহীন মিয়া, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক এম এ রব।

চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের আহবায়ক আবুল কালামের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শফিক আহমেদ পিয়ারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের যুগ্ম আহবায়ক হাজী আরিফ উল্লাহ সিতাব, শামসুদ্দিন মেম্বার, নজির উদ্দিন, আমতৈল গ্রামের মাহতাব উদ্দিন, সত্তিশ গ্রামের ইব্রাহীম আলী, দৌলতপুর গ্রামের আজাদুর রহমান, নোয়াগাঁও গ্রামের রওশন আলী। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা ছমির উদ্দিন ও স্বাগত বক্তব্য রাখেন চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলনের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার।

সভায় বক্তারা বলেন, বিগত ১১ বছর চাউলধনীর হাওর সাইফুল গংদের দখলে থাকার কারণে কৃষকরা পানি সেচের অভাবে সেভাবে ধান উৎপাদন করতে না পারলেও এবছর ফসল উৎপাদনে কৃষকের মুখে হাসি ফুটেছে। তাই যত দ্রæত সম্ভব হাওরের সীমানা নির্ধারণের কাজ শেষ করে জলদস্যুদের কবল থেকে কৃষি ও কৃষকদের রক্ষার জন্য প্রশাসনসহ সরকারের সুদৃষ্টি কামনা করেন। আদালতে চলমান মামলা শেষ না হওয়া পর্যন্ত কেউ যাতে সাবলিজ বা লিজের নামে হাওরে মাছ শিকার করতে না পারে বা না আসে সেজন্য হাওর পারের বাসিন্দাদের স্বজাগ দৃষ্টির রাখার আহবান করা হয় সভায়। আর হাওর দখলের জন্য আর কোন জলদস্যুর সৃষ্টি হলে হাওর পারের ২৫টি গ্রামের মসজিদে মাইকিং করে তাকে বা তাদেরকে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন বক্তারা।

এসময় সভায় উপস্থিত ছিলেন এলাকার শওকত আলী, মাহফুজ আলী, জাবের মিয়া, জুনেদ মিয়া, রফিক মিয়া, আজাদ আলী, নজরুল ইসলাম, আশরাফুল ইসলাম, ছায়েদ মিয়া, আব্দুল মতিন, আহমদ আলী, হুমায়ুন আহমদ, সিতাব আলী, হুসেন মিয়া, মাজেদুল ইসলাম, জয়নাল আবেদীন, লায়েক মিয়া, কয়েছ আলী, বুরহান মিয়া, শফিক মিয়া, জাহেদুল ইসলাম রিপন, তারেক মিয়া, শহিদুল ইসলাম, সুহেল মিয়া, কুত্বু উদ্দিন, রিপন মিয়া, রুহেল উদ্দিন, জয়েল মিয়া, ধন মিয়া, বাবুল মিয়া, আতাউর রহমান, আব্দুর রর, মাহমদ আলী, মানিক মিয়া, এখলাছুর রহমান, নাহিম মিয়া, হাফিজুর রহমান, আফছর আলী, কালা মিয়া, শানুর আলী, তাজর আলী, নিজাম উদ্দির, দবির মিয়া, লাল মিয়া, আনছার আলী, আব্দুল মোমিন, হেলাল আহমদ, সোহাগ আহমদ, আরিফ মিয়া, আব্দুল কাইয়ুম, ইছহাক আলী, এখলাছুর রহমান, লিয়াকত আলী, আছাব আলী, জাহির আলী, তজম্মুল আলী, সিতাব আলী পংকি, নূরুল হক, ইসলাম উদ্দিন, তফুর মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

সিলেটে ট্রাফিক পুলিশের হয়রানি : মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট!

বিশ্বনাথ :: ট্রাফিক পুলিশের হয়রানি বন্ধসহ ৫ দফা দাবিতে সিলেটে আগামী ১৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন কর্মবিরতি পালন করার ঘোষণা দিয়েছেন পরিবহন শ্রমিক নেতারা।

রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের ৬টি রেজিস্ট্রার্ড সংগঠনের সমন্বয়ে গঠিত সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক সমন্বয় পরিষদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

বিষয়টি এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানিয়েছেন সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন।

পরিবহন শ্রমিকদের ৫ দফা দাবি হচ্ছে- সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার ও উপ-কমিশনারের (ট্রাফিক) অপসারণ, ট্রাফিক পুলিশের হয়রানি ও রেকার বাণিজ্যসহ মাত্রাতিরিক্ত জরিমানা বন্ধ করা, সিলেটে শ্রম আদালতের প্রতিনিধি শ্রমিক লীগের নাম ব্যবহার করে প্রভাব বিস্তারকারী নাজমুল আলম রোমেনকে প্রত্যাহার করা, উচ্চ আদালতের নির্দেশনার আলোকে পাথর কোয়ারি খুলে দেওয়া, ভাঙাচুরা রাস্তাগুলোর দ্রুত সংস্কার এবং নতুন সিএনজিচালিত অটোরিকশা বিক্রি বন্ধ ও বিক্রয়কৃত গাড়ির রেজিস্ট্রেশন দেওয়া। এছাড়াও অনুমোদনহীন গাড়ি যেমন- অটোবাইক, ব্যাটারিচালিত রিকশা ও ডাম্পিংকৃত গাড়ি চলাচল বন্ধ রাখার দাবি জানিয়েছে পরিবহন শ্রমিকরা।

সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি ও সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলামের সভাপতিত্বে এবং সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. জাকারিয়া আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সিলেট জেলা ট্রাক পিকাপ কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলু মিয়া, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিম, ইমা লেগুনা হিউম্যান হুলার শ্রমিক ইউনিয়নের সভাপতি রনু মিয়া মঈন, সিলেট জেলা অটো টেম্পু অটোরিকশা শ্রমিক জোটের সভাপতি আব্দুল হালিম ভাসানী, সিলেট জেলা ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মনির মিয়া, সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ মিয়া, সিলেট জেলা ট্রাক কভার্ডভ্যান পিকাপ শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুল গফুর, পরিবহন শ্রমিক সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন।

সভায় পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ বলেন, ন্যায্য ৫টি দাবি জানিয়ে পরিষদের উদ্যোগে গত সোমবার স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। স্মারকলিপির অনুলিপি সিলেটের প্রশাসনের সংশ্লিষ্ট সকল সেক্টরেও প্রেরণ করা হয়েছে। এছাড়া একই দাবিতে গত ৮ সেপ্টেম্বর দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরে পরিবহন শ্রমিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়। কিন্তু এরপরও আমাদের দাবিগুলো মেনে না নেওয়ায় আমরা এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

বক্তারা বলেন, ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর থেকে সিলেট জেলার রাস্তায় কোনো চালক গাড়ি নিয়ে বের হবেন না। অনতিবিলম্বে আমাদের ৫ দফা দাবি মেনে না নিলে কঠোর এই কর্মসূচি পালন ছাড়া আমাদের সামনে আর কোনো পথ খোলা থাকবে না।

বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি অনুমনোদন প্রদান করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। রোববার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজাম উদ্দিনকে সভাপতি, শামীম খানকে সাধারণ সম্পাদক এবং নাসির আহমদ, আলীনূর ও জাকির হোসেন জাকিরকে সাংগঠনিক সম্পাদক করে দৌলতপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি সোয়েব আহমদ খান, লায়েছ আহমদ, আবু তাহের, নিরঞ্জন মণি বিশ্বাস, যুগ্ম সম্পাদক এমরান আহমদ, শানুর হোসেন, প্রচার সম্পাদক সুজন বিশ্বাস, দপ্তর সম্পাদক ইমরান আহমদ, অর্থ বিষয়ক সম্পাদক আল মামুন, আইন বিষয়ক সম্পাদক শেখ নজরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল রহিম সুলতান, স্বাস্থ্য বিষয়ক দিদারুল ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মিজানুর রহমান, সমাজসেবা সম্পাদক সৈদুল ইসলাম, ত্রাণ বিষয়ক সম্পাদক জাবের খান, বন বিষয়ক সম্পাদক পাবেল উদ্দিন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক রুহুল আমীন, সাহিত্য বিষয়ক সম্পাদক রনক আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলা বিষয়ক সম্পাদক হেলেনা বেগম, ধর্ম হাফিজ ফয়ছল উদ্দিন, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক তারেক আহমদ, কার্যনির্বাহী সদস্য জুবেল উদ্দিন, বেলাল খান, ইমন খান, সাইফুর রহমান।

বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়ন কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন কৃষক দলের কর্মী সভা রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা মন্ডলীর সদস্য ও ইলিয়াসপতœী তাহসিনা রুশদীর লুনা।

প্রধান অতিথির বক্তব্যে লুনা বলেন, আপনারা জানেন, জ্বালানী তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। সাধারণত দাম বৃদ্ধির একটা মাত্রা থাকে। কিন্তু স্মরণকালের ইতিহাস, একবারেই ৪৩/৪৫ টাকা করে তেলের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। এর ফলে বাজারে প্রত্যেকটা নিত্যপণ্যের দাম বেড়েছে, মানুষের খরচ বেড়েছে কিন্তু আয় বাড়েনি। তিন বেলা ভাত খাওয়া কষ্টসাধ্য হয়ে দাড়িয়েছে। সাধারণ জনগণ এসবের প্রতিবাদ করলে জালিম সরকার দমন-পীড়ন করছে, খুন-গুম করছে।

উপজেলা কৃষক দলের আহবায়ক ইরন মিয়া মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব সুমন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, কাওছার খান, পৌর বিএনপি নেতা রমজান আলী, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ইসমাইল খান, সাধারণ সম্পাদক হাফেজ আরব খান, উপজেলা কৃষক দলের সদস্য কুদ্দুছ আলী। বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু তাহের মিছবাহ, ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রাজু।

সভায় এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক, উপজেলা বিএনপির সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক কাওছার আহমদ তুলাই, সদস্য আবদুল মজিদ মেম্বার, পৌর বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফরিদ মিয়া, প্রবাসী বিএনপি নেতা হাজী ময়না মিয়া, বিএনপি নেতা আছকির আলী, লুৎফুর রহমান, ইসলাম উদ্দিন, সাব্বির আহমদ, আকমল হোসেন মিটু, মুখতার আলী, আবদুন নুর, দরাছ মিয়া, কুঠি মিয়া (সাবেক মেম্বার), তারিছ আলী, জবর আলী, জহুর আলী, ইসলাম উদ্দিন, আওলাদ আলী, আবদুল হামিদ, রুশন আলী, উপজেলা কৃষক দলের সদস্য শাহীন চৌধুরী, আবু ছালেহ, নাসির উদ্দিন, আসক আলী, হাফিজুর রহমান ফয়ছল, গোলাম মোস্তফা, লিলু মিয়া, কৃষক দল নেতা লয়লুছ মিয়া, সফিক আলী, খছরু মিয়া, হোসেন আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সোহাগ আহমদ চন্দন, সদস্য আশিক আলী, দৌলতপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আবদুল মুকিদ, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক আলী আহমদ, যুবদল নেতা আমিনুর রহমান, আলী আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশিকুর রহমান রানা, পৌর স্বেচ্ছাসেবক দল নেতা আরকান আলী রেজা, ছাত্রদল নেতা আফজল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা
আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন
৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার
সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার
কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা
মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে  : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)