শিরোনাম:
●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৭ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষ নিহত-২ : আহত ৩
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষ নিহত-২ : আহত ৩
১৭৩ বার পঠিত
মঙ্গলবার ● ১৭ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষ নিহত-২ : আহত ৩

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে বাস ট্রাক্টর ও ভ্যানগাড়ির সংঘর্ষে একই পরিবারের ২ জন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত অবস্থায় আরও ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার ১৬ জানুয়ারী সকাল ১১টার দিকে উপজেলার হরিপাড়া গ্রামের নিকটবর্তী এলাকায় এ দূর্ঘটনা ঘটে ।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, একটি বালু বোঝাই ট্রাক্টর হরিপাড়া গ্রামের পার্শ্বে ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বিকল অবস্থায় দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ৫ জন যাত্রী সহ ১টি ভ্যান ট্রাক্টরটি অতিক্রম করছিল। একই সময় বিশ্ব ইজতেমা থেকে ফিরে আসা দিনাজপুর গামী একটি যাত্রীবাহী বাস ট্রাক্টর সহ ভ্যানটিকে ধাক্কা দিলে ট্রাক্টরটি ছিটকে গিয়ে সড়কের পার্শ্বের ধারে উলটে যায়। অপরদিকে বাসের ধাক্কায় ভ্যানে থাকা যাত্রী তিথি রায় (১৭) ঘটনাস্থলে নিহত হন ও রতন বালা (৫০) নামে একজনকে হাসপাতালে আনার পথে মৃত্যু হয়। এ দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় শিশু অর্পনা (৭), করুনা বালা (৭০) ও অরুন বালা (৪২) কে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থাও আশংকা জনক বলে হাসপাতাল সূত্রে জানা যায়।

নিহত রতন বালা গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বিশাইন গ্রামের শ্রী বিজয় চন্দ্র রায়ের স্ত্রী ও তিথি রায় বিধান চন্দ্র রায়ের মেয়ে। আহত শিশু অর্পনা (৭) একই এলাকার বিকাশ চন্দ্র রায়ের কন্যা, করুনা রায়ের স্বামী সম্ভু রায় ও অরুনা বালার স্বামী বাবু চন্দ্র রায়ের বাড়ী । তারা একই পরিবারের সদস্য নবাবগঞ্জ উপজেলার জয়দেবপুর গ্রামে নাতীর বিয়ে বাড়ীতে যাওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)