শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১১ জুলাই ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে পৃথক ঘটনায় এক রাতে ৪ জন খুন
প্রথম পাতা » অপরাধ » ময়মনসিংহে পৃথক ঘটনায় এক রাতে ৪ জন খুন
৫২১ বার পঠিত
মঙ্গলবার ● ১১ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে পৃথক ঘটনায় এক রাতে ৪ জন খুন

------------ময়মনসিংহ অফিস :: (২৭ আষাঢ় ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১১.৫৩মি.) ময়মনসিংহের গৌরীপুর, ভালুকা ও নান্দাইল উপজেলায় পৃথক পৃথক ঘটনায় এক রাতে শিশুসহ ৪ জন খুন হয়েছে।

সোমবার (১০ জুলাই) রাতে এসব উপজেলার বিভিন্ন এলাকায় এ ঘটনাগুলো ঘটে।

জানা গেছে, গৌরিপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা কান্দাপাড়া গ্রামের মোহাম্মদ শাহজাহানের মেয়ে স্থানীয় শ্যামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী জান্নাতুল (১২)কে সোমবার রাত পৌনে ৮টার দিকে কুপিয়ে হত্যার পর তার চাচা মিজানুর রহমান (২৫)নিজের গলায় ছুরি চালিয়ে আত্মাহত্যা করেছেন। তবে কী কারণে চাচা তার ভাতিজিকে হত্যা করেছে তা জানা যায়নি।

গৌরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, চাচা মিজানুর তার ভাতিজিকে ছুরিকাঘাত করে হত্যার সময় বাড়িতে কেউ ছিলেন না। পরে জান্নাতের আত্মচিৎকারে স্বজনরা ছুটে আসে এবং মুমূর্ষু অবস্থায় জান্নাতকে গৌরিপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এসময় ঘাতক চাচা মিজানুর রহমান একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেন। মিজানুর রহমান বিবাহিত হলেও তার স্ত্রী বাড়িতে থাকেন না বলে স্বজনরা জানিয়েছেন। তবে কী কারণে মিজান তার ভাতিজিকে হত্যা করেছে তা জানা যায়নি। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি বলেও জানান ওসি দেলোয়ার আহমেদ ।

এদিকে ময়মনসিংহের ভালুকায় পেটে ছুরিকাঘাত করে স্কয়ার ফ্যাশনের এক গার্মেন্টস শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শাহ আলম (৩৮) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ সবুজপাড়া গ্রামের কেরামত আলীর ছেলে। তিনি ভালুকার পাড়াগাঁও গৌরিপুর ভ্রমরভিটা এলাকায় শশুর বাড়িতে ঘরজামাই থেকে স্থানীয় গার্মেন্টসে শ্রমিক হিসেবে কাজ করতেন।

সোমবার (১০ জুলাই) রাত নয়টার পরে কোনো এক সময় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও গৌরিপুর ভ্রমরভিটা এলাকায় ঘটনাটি ঘটে। পরে ভালুকা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

ভালুকা মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকার স্কয়ার ফ্যাশনের শ্রমিক মোঃ শাহ আলম (৩৮) প্রতিদিনের মতো কাজে যোগদানের জন্য সোমবার রাত নয়টায় বাড়ি থেকে বের হয়। ঘণ্টা দুই পরে এক পথচারি তার ব্যবহৃত সাইকেল ও তাকে রাস্তার পাশে নিচু জমির পানিতে ভাসতে দেখে ভালুকা মডেল থানা পুলিশকে খবর দেয়। ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে। মৃত শাহ আলম ওই এলাকার আশরাফুলের ছোট বোনকে বিয়ে করে ঘরজামাই থাকতেন।

মৃতের বড় শ্যালক আশরাফুল জানান, ৪ বছর আগে তার স্বামী পরিত্যক্তা বোনকে বিয়ে করেন দুই সন্তানের জনক হন শাহ আলম। তারপর থেকে তারা সুখেই বসবাস করছিলেন।

স্থানীয় ইউপি সদস্য বুলবুল আহাম্মেদ জানান, রাতেই খবর পেয়েছি। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। নিহতের পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) হজরত আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ধারালো অস্ত্র দিয়ে নিহতের পেটে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। শাহ আলমের লাশ ও তার ব্যবহৃত সাইকেলটি উদ্ধার করে থানা আনা হয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো খুনের কারণ জানা যায়নি। এ ব্যাপারে মৃত ব্যক্তির ভাতিজা লিটন বাদী হয়ে ভালুকা মডেল থানায় হত্যা মামলার দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

অপর দিকে নান্দাইল মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাহের বানাইল এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে আবু হানিফা (৬২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে তার প্রতি পক্ষের লোকেরা । তিনি উপজেলার বাহের বানাইল গ্রামের মৃত আঃ লতিফের ছেলে বলে জানা গেছে। সোমবার (১০ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এসময় আবু হানিফা বাড়ি থেকে নামাজের উদ্দেশ্যে মসজিদ যাচ্ছিলেন । কিছু বুঝে ওঠার আগেই প্রতিপক্ষ তার ভাই ও ভাতিজা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে গুরুতর অবস্থায় প্রথমে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়া হলে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার ।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হানিফের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। সেই জের ধরেই তার ভাই ও ভাতিজা তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)