শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৫ মার্চ ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : নিহত-১ আহত-৪০
প্রথম পাতা » ময়মনসিংহ » যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : নিহত-১ আহত-৪০
৬২৮ বার পঠিত
সোমবার ● ৫ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে : নিহত-১ আহত-৪০

---নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :: (২১ ফাল্গুন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৯.৪৬মি.) ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে পথচারী শিশু জাহাঙ্গীর (১০)নিহত এবং কমপক্ষে ৪০ জন আহত হয়েছে। নিহত পথচারী জাহাঙ্গীর উপজেলার বালুয়াকান্দা গ্রামের সৈয়দ মিয়ার ছেলে।
রবিবার ৪ মার্চ রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশুলী আমলীতলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, রবিবার রাত সাড়ে ৯টার দিকে নেত্রকোনা থেকে চট্টগ্রামগামী নরসুন্দা ট্রাভেলস (ঢাকা মেট্টো-ব ১৪-৯২৯৬) বাস ৪৮জন যাত্রী নিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের মুশুলী আমলীতলা এলাকায় আসার পথে নান্দাইল হাইওয়ে থানা পুলিশ গাড়ীর চালককে বাস থামাতে টর্চলাইট দিয়ে ইঙ্গিত করে। হাইওয়ে টহল পুলিশের টর্চ লাইটের আলো সরাসরি চালকের চোখে পড়ায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এসময় বাস চাপায় এক পথচারী শিশু নিহত এবং কমপক্ষে ৪০ যাত্রী আহত হয়। পরে এলাকাবাসী ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগীতায় বাসের অন্যান্য আহত যাত্রীদেরকে উদ্বার করে দ্রুত কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। এলাকাবাসীর অভিযোগ‘হাইওয়ে পুলিশের চাঁদাবাজি’র জন্যই এ দূর্ঘটনা।
এসময় উত্তেজিত জনতা রাস্তায় টহলকৃত হাইওয়ে পুলিশদেরকে তাড়া করলে গাড়ীসহ দ্রুত স্থান ত্যাগ করে যাওয়ার সময় একটি মোটর সাইকেল ফেলে আসলে জনতা এতে আগুন ধরিয়ে দেয়।
নান্দাইল হাইওয়ে থানার ওসি মামুন রহমান ‘হাইওয়ে পুলিশের চাঁদাবাজি’র অভিযোগ অস্বীকার করে বলেন, বেপরোয়া গাড়ী চালানো, লাইসেন্স ও ফিটনেসবিহীন এবং ওভারলোড যানবাহন চেক করার জন্য চেক পোস্ট বসানো হয়েছিল।
নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মো. ইউনুস আলী জানান, দূর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হবে। এ ঘটনায় নান্দাইল হাইওয়ে থানার পুলিশ বাদী হয়ে মামলা করা হয়েছে ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)