শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৬ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » পাবনা » চাটমোহরে মোটর সাইকেল-ট্রলি মুখোমুখী সংঘর্ষে নিহত -১
প্রথম পাতা » পাবনা » চাটমোহরে মোটর সাইকেল-ট্রলি মুখোমুখী সংঘর্ষে নিহত -১
৫৮১ বার পঠিত
বুধবার ● ৬ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চাটমোহরে মোটর সাইকেল-ট্রলি মুখোমুখী সংঘর্ষে নিহত -১

ছবি: সংবাদ সংক্রান্তমো. নূরুল ইসলাম, পাবনা জেলা প্রতিনিধি :: পাবনা থেকে নতুন মোটর সাইকেল কিনে বাড়ি ফেরা হলো না শহিদুল ইসলামের (৩০)। ইট বোঝাই ট্রলি তার প্রাণ কেড়ে নিলো। নিভিয়ে দিল তার প্রাণ প্রদিপ। চাটমোহর-ভাঙ্গুড়া সড়কের উপজেলার গুনাইগাছা প্রাথমিক বিদ্যালয় মোড়ে ইট বোঝাই ট্রলি শহিদুলের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ৫ জানুয়ারি মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটে। শহিদুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার কলকতি গ্রামের আলহাজ্ব আবু বকরের ছেলে।

দূর্ঘটনার সময় তার সাথে মোটর সাইকেলে থাকা ভাঙ্গুড়া উপজেলার ভবানীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে রুহুল আমিন (২৭) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, শহিদুল ইসলাম পাবনা শহর থেকে বাজাজ-১০০ সিসি মোটর সাইকেল কিনে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চাটমোহর উপজেলার গুনাইগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড়ে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলকে চাপা দিলে শহিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার সাথে থাকা রুহুল আমিন। ট্রলির চালক পালিয়ে গেছে। ঘটনার পরপরই চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। চাটমোহর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছেন।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. আমিনুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা হয়েছে।
আটঘরিয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

পাবনা :: পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের পাটেশ্বর নামক স্থানে আকরাম আলী (৪২) নামের এক রাজমিস্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

৬ জানুয়ারী বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে পুলিশের ধারনা৷ নিহত আকরাম জেলার চাটমোহর উপজেলার কচুয়াগাড়িয়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশে থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। ওসি আরও জানান, নিহত আকরাম আলীকে পিটিয়ে এবং মুখ থেতলে হত্যা করা হয়েছে। তবে হত্যার সঠিক কারন অনুসন্ধান করছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারনা বাড়ি থেকে কৌশলে তুলে এনে হত্যার পর দূর্বৃত্তরা ঘটনাস্থল থেকে সটকে যায়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)