শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
রাঙামাটি, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৯ আগস্ট ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা
৩৫১ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৯ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে কলেজছাত্রীর আত্মহত্যা

--- বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে কলেজছাত্রী প্রিয়াংকা রানী নাথ ওরফে সঙ্গী (২২) নামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের রামাইচক রহিমপুর গ্রামের নরউত্তম দেবনাথের মেয়ে ও সিলেট মদন মোহন কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী।

বুধবার (১৮ আগষ্ট) রাতে নিজ শয়ন কক্ষের ছাদে ব্যবহৃত বাঁশের সাথে ওড়না ও দরজার পর্দা দিয়ে ফাঁস নেন। একপর্যায়ে তার পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করেন।

ততক্ষণে নিষ্প্রাণ হয়ে যায় প্রিয়াংকার দেহ। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্যে রাতেই সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় তার ভাই সুজন দেবনাথ ওইদিন রাতেই থানায় একটি অপমৃত্যু মামলা দেন। তবে কেন, কী কারণে আত্মহত্যার পথ বেছে নিলেন প্রিয়াংকা? এর সঠিক জবাব জানাতে পারেনি কেউ।

স্থানীয় সূত্র জানায়, পড়ালেখার পাশাপাশি চাকরির মাধ্যমে সংসার পরিচালনা করতেন প্রিয়াংকা। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিতা। আত্মহত্যার বিষয়ে জানতে প্রিয়াংকার ভাই সুজন দেবনাথের সাথে যোগাযোগ করা হলে, তিনি এ বিষয়ে কোনো কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও আমাদের নিজস্ব তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বিশ্বনাথে খুনি সাইফুল সাড়ে চার মাসেও ধরাছোঁয়ার বাইরে

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে আলোচিত স্কুলছাত্র সুমেল (১৮) হত্যাকাণ্ডের চার মাস আঠারো দিন অতিবাহিত হয়েছে। তবু, এতোদিনেও হত্যাকাণ্ডে প্রধান অভিযুক্ত ‘খুনি সাইফুল’ ওরফে লন্ডনী সাইফুলকে গ্রেফতার করতে পারেনি আইনশৃংখলা বাহিনী। উদ্ধার হয়নি হত্যাকাণ্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রও। ঘটনার দিন পুলিশের চোখে ‘ধুলো’ দিয়ে তাদের সম্মুখ দিয়েই লাপাত্তা হয় সে।

এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না।
গ্রেফতারে দু’দফা পুরস্কার ঘোষণা হলেও, এ পর্যন্ত কেউই অবস্থান নিশ্চিত করতে পারেনি ধূর্ত এই খুনির। সবকিছু ছাপিয়ে সবার মনে এখন একটাই প্রশ্ন, কাদের প্রশ্রয়ে? কোথায় লুকিয়ে চিহ্নিত এই খুনি? সে কি নাগালের বাহিরে?

হত্যা মামলার বাদী সুমেলের চাচা ইব্রাহিম আলী সিজিলের অভিযোগ, প্রকাশ্য দিবালোকে সাইফুল তার বাহিনী নিয়ে নিজেই গুলি করে সুমেলকে হত্যা করে। এ ঘটনায় আমি ২৭ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দেই। মামলার প্রধান অভিযুুক্ত সাইফুলসহ এজাহারের ১০ নাম্বার আসামি পর্যন্ত কাউকেই এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি। এজাহার নামীয় ও অজ্ঞাতসহ ইতিমধ্যে ১১জনকে গ্রেফতার করা হয়েছে। অথচ সাইফুল ও তার অস্ত্রধারি ক্যাডার বাহিনীর মূল সদস্যরা এখনও ধরাছোঁয়ার বাইরে। উদ্ধার হয়নি অস্ত্রও।

এতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
গত ১লা মে প্রতিপক্ষের সাথে সংঘর্ষকালে প্রকাশ্যে গুলি চালিয়ে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামের মানিক মিয়ার ছেলে ও স্থানীয় স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী সুমেলকে হত্যা করে সাইফুল আলম।

সে একই গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে। ঘটনার পরে স্পটে উপস্থিত পুলিশের চোখের সামনে দিয়েই পালিয়ে যায় সাইফুল। পরে সাইফুল ও তার বাহিনীর অস্ত্রধারী ক্যাডারদের গ্রেফতার করার দাবিতে আন্দোলনে ফুঁসে ওঠে এলাকাবাসী।

ঘটনাস্থল পরিদর্শন করে খুনি সাইফুলকে দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দেন সিলেটের ডিআইজি ও পুলিশ সুপার।
অভিযোগ ওঠে পুলিশের সাথে সখ্যতা থাকায় ঘটনাস্থল থেকে অনায়াসে পালিয়ে যেতে সক্ষম হয় হাওর পাড়ের ত্রাস, জলদস্যু সাইফুল।

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, কোভিড-১৯ পরিস্থিতি ও লকডাউন সব মিলিয়ে, কিছুদিন পুলিশের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত ছিল। সুুমেল হত্যা মামলার অভিযুক্তদের গ্রেফতারে সব রকমের প্রচেষ্টা চলছে। অচিরেই সুফল আসবে বলে তিনি জানান।

বিশ্বনাথে বাতিঘর স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন’র উদ্বোধন

বিশ্বনাথ :: চলমান করোনা সংকটে প্রান্তিক মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতা তৈরী, চিকিৎসা সেবা নিশ্চিত ও ফ্রি অক্সিজেন সেবার ব্রত নিয়ে সিলেটের বিশ্বনাথে ‘স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন’র চালু করেছে সময়ের শৈল্পিক প্রজ্জলন ‘বাতিঘর’। গেল বুধবার (১৮ অগাস্ট) বিকেল ২টায় উপজেলার রাজাগঞ্জ বাজারে সংগঠনটির কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাতিঘর’র সভাপতি রাসেল মাহমুদ’র সভাপতিত্বে এতে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য দেন খাজান্সি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম বেগ ও বেবী কেয়ার স্কুলের চীফ ডিরেক্টর, যুবনেতা মুহিবুর রহমান সুইট।

সংগঠনের সাধারণ সম্পাদক আখলাকুর রহমানের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান ও সদস্য মাছুম হোসোইন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সদস্য আতিকুর রহমান ও স্বাগত বক্তব্য দেন নাবিল আহমেদ তানভীর।

এসময় উপস্থিত ছিলেন বাতিঘর সাবেক দায়িত্বশীল গোলাম মোস্তফা, মাসুদ হাসান, নুরুল হক, রেজা হাসান, জাকির আহমেদ, শহীদ আহমেদ, তারেক আহমেদ, ইকবাল সাকিব, বর্তমান সদস্য বদর উদ্দিন কামরান, জসিম উদ্দীন জুয়েল, মোজাক্কির আহমদ মারজান, ফাহিমুর রহমান, জাকির হুসেন, মুস্তাফিজুর রহমান শাহরিয়ার, ইমন আহমেদ, বেলাল আহমেদ, তাজুল ইসলাম সুমন, বাতিঘরের শুভাকাঙ্খী আলী হুমেস, হাফিজ জিয়া উর রহমান, নেছার আহমেদ, কামাল উদ্দিন প্রমুখ।





সকল বিভাগ এর আরও খবর

ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত
নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু
রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী
কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ
নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার
ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা
গণমাধ্যমের  স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)