শিরোনাম:
●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৭ নভেম্বর ২০২১
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠি সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে আরো ৫ জনের মৃত্যু
প্রথম পাতা » ঝালকাঠি » ঝালকাঠি সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে আরো ৫ জনের মৃত্যু
৫৮৪ বার পঠিত
বুধবার ● ১৭ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠি সুগন্ধা নদীতে তেলবাহী জাহাজে বিস্ফোরণে আরো ৫ জনের মৃত্যু

ছবি : সংবাদ সংক্রান্ত গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি :: ঝালকাঠির সুগন্ধা নদীতে সাগর নন্দীনি-৩ নামে একটি তেলবাহী জাহাজে আগুন ও বিস্ফোরণের ঘটনায় আরো ৫ জনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
গত ১২ নভেম্বরের এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া সবাই শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্রাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন। এরা হলেনঃ শহিদ তালুকদার (৪০), মেহেদী হাসান (২৮), মো. রিপন (৪০), মো. রনি (২৭) ও আশিকুর রহমান (২৫)। তাদের শরীরের ৫০ থেকে ৮০ শতাংশ চামড়া দগ্ধ হয়েছিল।
হাসপাতালের আবাসিক চিকিৎসক সার্জন ডা.এসএম আইউব হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সাগর নন্দীনি-৩ জাহাজে আগুন ও বিস্ফোরণের ঘটনায় ইমাম উদ্দিন (৩২) ও রুবেল (৩৮) নামে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছিল। এছাড়াও ঘটনাস্থলে মারা যান সুকানী কামরুল ইসলাম নামে জাহাজটির অপর এক সহকর্মী।
উল্লেখ্য ১২ নভেম্বর ঝালকাঠির সুগন্ধা নদীতে একটি তেলবাহী জাহাজ নোঙ্গর করে রাখা জাহজটিতে সকাল সাড়ে ৮টার দিকে জাহাজের পাম্পরুম থেকে অকটেন খালি করার সময় বিস্ফোরণ ঘটে।
“এতে কামরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।”পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস গিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনে এবং গুরুত্বর আহত পাঁচজনকে উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে,প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকায় রেফার করা হয়। জাহাজে নাবিকসহ মোট ১৩জন স্টাফ ছিলেন বলে জানান ফায়ার সার্ভিস কর্মর্কর্তা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)