শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১০ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় বিশ্বনাথে মামলা : আটক-২
প্রথম পাতা » সকল বিভাগ » স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় বিশ্বনাথে মামলা : আটক-২
২৪৪ বার পঠিত
শুক্রবার ● ১০ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় বিশ্বনাথে মামলা : আটক-২

ছবি : সংবাদ সংক্রান্তবিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা শপিং সিটির সামনে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

স্কুল ছাত্রীর ভাই বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও আরও ৩জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৬

ঘটনার সাথে সাথেই পুলিশ দু’জনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার আনরপুর গ্রামের শফিকুর রহমানের পুত্র মনোয়ার হোসেন হাছান উরফে মান্না (১৮) ও মুফতিরগাঁও (টিএনটি রোড) গ্রামের জালাল মিয়ার পুত্র লালন মিয়া (১৮)।

অন্যান্য অভিযুক্তরা ঘটনার পর পলাতক রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী শপিং করতে গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেলে বিশ্বনাথ পৌর শহরের আল-হেরা শপিং সিটিতে যান।

শপিং শেষে সন্ধ্যায় ওই স্কুল ছাত্রী বাড়ির উদ্দেশ্যে শপিং সিটি থেকে বের হলে গ্রেফতারকৃত লালন ও হাছানের সহযোগী জহির ও আছলাম নামের দুই বখাটে স্কুল ছাত্রীকে দেখে অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি করে এবং তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপিড়ন করে।

এসময় স্কুল ছাত্রী পুনঃরায় শপিং সিটিস্থ ভাইয়ের দোকানে গিয়ে বিষয়টি অবহিত করে। এরপর বিষয়টি শুনে স্কুল ছাত্রীর ভাই দোকান থেকে বের হয়ে শপিং সিটির সামনে এসে বখাটে জহির ও আছলামকে পেয়ে বোনের সাথে খারাপ আচরণের কারণ জিজ্ঞেস করা মাত্রই জহির ও আছলাম অন্যান্য অভিযুক্তদের সাথে নিয়ে লাঠিসোঠা দিয়ে বাদি ও স্কুল ছাত্রীকে এলোপাতাড়ি মারধর শুরু করেন।

এসময় অভিযুক্তরা স্কুল ছাত্রীর সাথে থাকা পার্সব্যাগে রক্ষিত একটি আইফোন-৬ মডেলের মোবাইল ফোন ও নগদ সাড়ে ৯হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এক পর্যায়ে বাদি ও স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা তাদেরকে (বাদী ও স্কুল ছাত্রী) প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে।

এসময় পুলিশ দু’জনকে আটক করতে সক্ষম হয়।
মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

বেগম রোকেয়া দিবসে জয়িতা সম্মাননা পেলেন বিশ্বনাথের ৪ নারী

বিশ্বনাথ :: নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার (৯ ডিসেম্বের) সকালে র্যা লী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র্যা লীটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যা লী শেষে উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা।

অনুষ্ঠানে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্ত ৪ জন নারীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

সম্মাননাপ্রাপ্তদের মধ্যে সফল জননী হিসেবে সালেহা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় মোছাঃ আঙ্গুরা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় কৃষ্ণ রানী বৈদ্য এবং শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় মোছাঃ বাহার বেগম সম্মাননা অর্জন করেন।

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে বিশ্বনাথে সভা

বিশ্বনাথ :: আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষ্যে ‘‘আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বের) সকাল ১১টার দিকে উপজেলা বিআরডিবি মিলনায়তনে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মধু মিয়া, হাজী ফয়জুর রহমান, হাজী মতছির আলী, সৌমিত্র ধর প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)